কোলে নুসরত! রাজের পার্টিতে যোগ দিয়ে দলবদলের ইঙ্গিত যশের?


প্রথম রাজ চক্রবর্তীর পার্টিতে আমন্ত্রিত যশ দাশগুপ্ত। আগে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, প্রয়োজনে দল বদলাবেন। সেই মুহূর্ত আসন্ন?

Web Desk - ANB | Published : Oct 14, 2022 7:53 AM IST

অনেক বছর ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন। ২০২২-এর বিজয়ার আড্ডায় প্রথম রাজ চক্রবর্তীর বাড়িতে পার্টি করতে দেখা গেল তাঁকে! ভাইরাল হওয়ার জন্য এটুকুই যথেষ্ট। যথারীতি সেটাই হলেন তিনি। পার্টির একটি টুকরো ভিডিয়ো আপাতত ‘টক অফ দ্য টাউন’। কারণ, সেই পার্টিতে সস্ত্রীক বাবুল সুপ্রিয়, অরিন্দম শীল, সোহম চক্রবর্তী, অদিতি মুন্সি, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়ার উপস্থিতি। প্রত্যেকে শাসকদলের প্রতিনিধি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ। আর যশ-ঘরনি নুসরত জাহান খোদ শাসকদলের সাংসদ। রাজনীতি নিয়ে যশ দাশগুপ্তর নতুন ভাবনা কি শুরু?

কোলে নুসরত জাহান। হাতে পানীয়ের গ্লাস। যশ জমিয়ে পার্টি করছেন রাজ-শুভশ্রী, বাকি আমন্ত্রিত তারকাদের সঙ্গে। সাদা চোখে খুবই সাদামাঠা ছবি। কিন্তু টলিউডের অন্দরমহল বলছে, বাইরে থেকে যতটা সাদা মনে হচ্ছে ততটাও নাকি সরল নয় বিষয়টি। অর্থাৎ, দলবদলের সমীকরণ শুরু? বিষয়টি নিয়ে কেউই আর কোনও সাড়াশব্দই দিচ্ছেন না! তারকাদের বাড়িতে রাত-পার্টি নতুন নয়। এবং প্রায়ই রাজের বাড়িতে তাঁর তারকা বন্ধুদের আসর জমাতে দেখা যায়। সেই পার্টিতে দেখা যায় শ্রীজাত, ইন্দ্রদীপ দাশগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, আদৃত রায়, ঋদ্ধিমা ঘোষ-সহ বহু জনকে। তেমনি থাকেন বিরোধী দলের নেতা রুদ্রনীল ঘোষও। ‘দলবদলু’ হিসেবে যাঁর কুখ্যাতি সবার আগে। কিন্তু তাঁর উপস্থিতি এই ধরনের গুঞ্জনের জন্ম দেয়নি। যশের বেলায় এ রকমটা হল কেন?

 

২০২২-এর গোড়ার কথা। ‘চিনে বাদাম’ ছবির প্রচারের এসে একাধিক সংবাদমাধ্যমকে যশ বলেছিলেন, অভিনয়ের পাশাপাশি রাজনীতি সম্বন্ধেও নতুন করে ভাবছেন। সময়ে সবাই জানতে পারবেন। তার পরেই এই আমন্ত্রণ। ফলে, দুইয়ে দুইয়ে চার করার চেষ্টায় টলিপাড়া। কারণ, বিধানসভা নির্বাচন মোহভঙ্গ ঘটিয়েছে বহু তারকার। যাঁরা ঝাঁকে ঝাঁকে শাসকদল ছেড়ে পদ্মফুলে যোগ দিয়েছিলেন তাঁরাই ফের ‘দিদি’র ঘনিষ্ঠ! যশও সেই পথের পথিক কিনা, তাই নিয়ে আপাতত সরগরম বাংলা সিনে দুনিয়া। তবে ভাইরাল হওয়া ভিডিয়ো বলছে, দলবদল হোক না হোক পার্টি কিন্তু জবরদস্ত ছিল। খানাপিনার সঙ্গে গানার আয়োজনও ছিল। সবাই নিজেকে ছেড়ে সঁপে দিয়েছিলেন রাজ সিংহাসনের মতো পুরু গদিওয়ালা নরম চেয়ারে। হাতে হাতে ঘুরছিল পানীয়ের গ্লাস। নেপথ্যে জনপ্রিয় গানের সুর। আর রাজের বাড়ির পার্টি মানে ঢালাও খাওয়াদাওয়ার আয়োজন। সবার সঙ্গেই খোশমেজাজে আড্ডা দিতে দেখা গিয়েছে যশকে। অর্থাৎ, ‘দিদি’র আস্থাভাজনে পরিণত হওয়ার প্রথামিক আয়োজন সম্পূর্ণ? পরিস্থিতি বলছে, সবটাই শুধু সময়ের অপেক্ষা।

Read more Articles on
Share this article
click me!