Jeet In TV: নন ফিকশন শো নিয়ে আবারও ছোট পর্দায় ফিরছেন জিৎ, এবার কোন চমক অপেক্ষায়

জিতকে দর্শকেরা পেয়েছেন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সে, তবে সেই শো শেষ হতে না হতেই দর্শকদের মধ্যে বেজায় মন খারাপের ইঙ্গিত, প্রেক্ষাগৃহ বন্ধ, তাই নিত্য সুপারস্টারদের সঙ্গে দেখা হয় না, তবে সোশ্যাল মিডিয়ার বাইরে ছোট পর্দার দাপটেই করোনার মাঝেও এক গুচ্ছ স্টারকে সামনে থেকে পেয়েছেন ভক্তরা। তবে সেই শো শেষ হতে না হতেই সামনে এলো নতুন খবর।

Jayita Chandra | Published : Feb 2, 2022 4:32 AM IST

জিৎ (Tollywood Star Jeet) মানেই টান টান উত্তেজনা, অ্যাকশন ভরপুর একের পর এক হিট ছবি (Box Office Hit Movie) । তবে সেই সুপারস্টারকেই পাওয়া গিয়েছিল বিগ বসের (Bigg Boss Bangla) সঞ্চালক হিসেবে, তখন থেকেই সফর শুরু ছোটপর্দায়। এরপর জিতকে দর্শকেরা পেয়েছেন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সে (Reality Show Dance Bangla Dance), তবে সেই শো শেষ হতে না হতেই দর্শকদের মধ্যে বেজায় মন খারাপের ইঙ্গিত, প্রেক্ষাগৃহ বন্ধ, তাই নিত্য সুপারস্টারদের সঙ্গে দেখা হয় না, তবে সোশ্যাল মিডিয়ার (Social Media) বাইরে ছোট পর্দার দাপটেই করোনার মাঝেও এক গুচ্ছ স্টারকে সামনে থেকে পেয়েছেন ভক্তরা। তবে সেই শো শেষ হতে না হতেই সামনে এলো নতুন খবর। শুরু হতে চলেছে নতুন নন ফিকশন শো (Non Fiction Show), তবে এই নিয়ে বিস্তারিত কোনও তথ্য এখনই সামনে আসেনি। 

জি বাংলা নয়, এবার স্টার জলসায় দেখা মিলবে জিৎতের (Bengal Actor Jeet), সদ্য শো-এর প্রোমো শ্যুটের খবর আসে সামনে।  যদিও এই খবরে কোনও সম্মতি দেয়নি চ্যানেল কতৃপক্ষ। সম্পর্ক প্রেম নিয়ে নিয়ে এই নন ফিকশন শো-তে ঠিক কোন চমক থাকছে তা এখনও কার্যত স্পষ্ট নয়। তবে টেলিভিশন দুনিয়ার সফরে বিরতি নয়। কয়েকদিন আগেই ডান্স বাংলা ডান্সের কাজ শেষ করেছন জিৎ, এরপর থেকেই শুরু হয় কথা, সেই অনুযায়ী এগোচ্ছে সম্পূর্ণ পরিকল্পনা। বিস্তারিত জানতে এখনও বেশ কিছুদিন অপেক্ষায় থাকতে হবে ভক্তদের। অন্যদিকে ধীরে ধীরে সিনে দুনিয়া স্বাভাবিকের পথে। চলতি সপ্তাহেই একগুচ্ছ সিনেমা মুক্তির কথা, চলছে জিতের পরবর্তীর ছবির কাজ, রাবণের লুক ইতিমধ্যেই ভাইরাল, অন্যদিকে তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি বাজি বর্তমানে ওটিটি-তে মুক্তি পেয়েছে, টেলিভিশের পর্দায় প্রিমিয়ারও হয়েছে।

 

আরও পড়ুন-Ananya Panday : ডি গ্ল্যাম লুকে গর্জিয়াস অনন্যা, হট লুকে বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন বলি নায়িকা

আরও পড়ুন-Deepika Padukone: ঠেলে বেরোচ্ছে বুকের খাঁজ, শর্ট ড্রেস পরতেই চরম ট্রোলড দীপিকা

আরও পড়ুুন-'ঠোঁটে কি বোলতা কামড়েছে', চরম কটাক্ষের মুখে অর্জুনের প্রেমিকা, কড়া জবাব গাব্রিয়েলার

চলতি বছরে দশেরার দিনই 'রাবণ' (Raavan) ছবির অফিশিয়াল পোস্টার দর্শকদের সামনে হাজির করেছিলেন জিৎ। এবার নিজের জন্মদিনে ফ্যানদের রিটার্ন গিফট হিসাবে ছবির টিজার (Film Teaser) উপহার দিলেন অভিনেতা। ছবিতে জিৎ- এর (Jeet) সঙ্গে অভিনয় করেছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tollywood Actress Tanushree Chakraborty)। বর্তমানে এই ছবির মুক্তির অপেক্ষায় দিন গুণছেন জিৎ-এর ভক্তমহল, এখন দেখার বাংলার প্রেক্ষাগৃহ ৪ ফেব্রুয়ারি কতটা দর্শক টানতে পারে। 

 

Share this article
click me!