Covid 19 Negative Bony-Koushani: 'নেগেটিভ এখন নতুন পজিটিভ', করোনামুক্ত হয়েই পোস্ট বনি-কৌশানির

অবশেষে করোনা মুক্ত হলেন টলি অভিনেতা বনি সেনগুপ্ত। করোনা রিপোর্ট নেগেটিভ হতেই সেই খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়াতেই করোনা নেগেটিভ হওয়ার খবর জানিয়েছেন  টলি অভিনেতা। তবে বনি একা নন, করোনা মুক্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। শনিবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেই ভক্তদের এই সুখবর দিয়েছেন এই যুগল।
 

Riya Das | Published : Jan 17, 2022 8:26 AM IST

অবশেষে করোনা মুক্ত  (Covid Negative) হলেন টলি অভিনেতা বনি সেনগুপ্ত (Bony Sengupta ) করোনা রিপোর্ট নেগেটিভ হতেই সেই খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়াতেই করোনা নেগেটিভ হওয়ার খবর জানিয়েছেন  টলি অভিনেতা। তবে বনি একা নন, করোনা মুক্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Kaushani Mukherjee)। শনিবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেই ভক্তদের এই সুখবর দিয়েছেন এই যুগল।এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

করোনা রিপোর্ট নেগেটিভ আসতেই বনি (Bony Sengupta ) নিজের ইনস্টা স্টোরিতে লেখেন, 'নেগেটিভ এখন নতুন পজিটিভ। বি.দ্র.-আইসোলেশনের পর পরীক্ষা করে নেগেটিভ হয়েছি'। অন্যদিকে কৌশানি নিজের ইনস্টা স্টোরিতে লেখেন, '৭ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ হল । করোনা পরীক্ষা করে নেগেটিভ হয়েছি। এবং এই নেগেটিভ শব্দটা শুনেই ইতিবাচক আভাস পাচ্ছি। সকলে দয়া করে সাবধানে থাকুন ও মাস্ত পরুন'। বনি-কৌশানির (Kaushani Mukherjee) করোনা রিপোর্ট নেগেটিভ শুনেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভক্তরা। কোভিডের অসুস্থতা কাটিয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরেছেন এই জুটি। তবে কোভিড নেগেটিভ হতেই ইনস্টা স্টোরিতে একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন  বনি। যার ক্যাপশনে লেখা, নেগেটিভ হওয়ার আনন্দে। ঝড়ের গতিতে এই পোস্ট ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 গত ৭ জানুয়ারি করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন  বনি সেনগুপ্ত (Bony Sengupta )  ।  এদিন রাতের বেলায় কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছিলেন কৌশানি মুখোপাধ্যায় (Kaushani Mukherjee)  এবং বনির মা পিয়া সেনগুপ্তও কোভিড পজিটিভ ছিলেন। কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে।তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। করোনার তৃতীয় ঢেউয়ে খারাপ অবস্থা টলিপাড়ার। একলাফে সংখ্যাটা এতটাই বেড়েছে যে নাম মনে রাখাটা যেন অসম্বভ।  প্রতিদিন কেউ না কেউ কোভিড পজিটিভ। একাধিক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবরে ক্রমশ উদ্বেগ বাড়ছে। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।   তবে যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন তারা অনেকেই সুস্থতার পথে।

 

Share this article
click me!