বিয়ের ৩ বছর পার না হতেই ডিভোর্স, প্রেম দিবসেই জিতু-নবনীতার বিচ্ছেদের জল্পনা তুঙ্গে

প্রেমের সপ্তাহেই বিচ্ছেদের খবরে তোলপাড় টলিপাড়া। এর আগেও ২০২১ সালে একাধিক টলি তারকারা আলাদা হয়েছে। যেমন  নুসরত জাহান- নিখিল জৈন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-রোশন সিং, ইন্দ্রনীল-বরখা, দেবলীনা-তথাগত, অনুপম-পিয়া এদের সকলের বিচ্ছেদের খবর নাড়িয়ে দিয়েছে টলিপাড়াকে। এবার প্রকাশ্যে এল জিতু-নবনীতার ডিভোর্সের খবর।
 

Riya Das | Published : Feb 13, 2022 5:04 AM IST / Updated: Feb 13 2022, 01:56 PM IST

ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম।  প্রেমের মাস মানেই হল ফেব্রুয়ারি। আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব। রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, হাগ ডে-র পর আজ হল কিস ডে । প্রেমের সপ্তাহেই বিচ্ছেদের খবরে তোলপাড় টলিপাড়া। এর আগেও ২০২১ সালে একাধিক টলি তারকারা আলাদা হয়েছে। যেমন  নুসরত জাহান- নিখিল জৈন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-রোশন সিং, ইন্দ্রনীল-বরখা, দেবলীনা-তথাগত, অনুপম-পিয়া এদের সকলের বিচ্ছেদের খবর নাড়িয়ে দিয়েছে টলিপাড়াকে। এবার প্রকাশ্যে এল (Jeetu Kamal)  জিতু-নবনীতার (Nabanita Das) ডিভোর্সের  (Divorce) খবর।

 সম্পর্ক ভাঙন থেকে বিবাহ-বিচ্ছেদ সবকিছুই যেন জলভাত। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই একের পর এক খবরে চক্ষু চড়কগাছ হচ্ছে সকলেরই।   টলিপাড়ার অন্দরে কান পাতলেই  শোনা যাচ্ছে জিতু-কমলের বিচ্ছেদও  নাকি হতে চলেছে। এই খবর নিয়েই সোশ্যাল মিডিয়া সরগরম। টেলিভিশনের জনপ্রিয় মুখ জিতু ও নবনীতা (Nabanita Das) সকলেরই অত্যন্ত প্রিয়। বিয়ের বয়স এখন ৩ বছরও পেরোয়নি । তার মধ্যেই বিচ্ছেদের (Divorce) খবরে উত্তাল হচ্ছে সোশ্যাল মিডিয়া।

 

 

আরও পড়ুন-বৃষ্টিভেজা চুমুর দৃশ্যে যৌন শিহরণ, 'কিস ডে'-তে চিনে নিন বলিউডের 'সিরিয়াল কিসার'-কে

আরও পড়ুন-ঠোঁটে ঠোঁট লাগিয়ে খুল্লামখুল্লা চুম্বন, প্রকাশ্যে চুমু খেতে গিয়েই হাতেনাতে ধরা পড়েছিলেন এই তারকারা

আরও পড়ুন-ঠোঁটঠাসা গাঢ় চুম্বন, 'কিস ডে'-তে রইল বলিউডের সাড়া জাগানো আইকনিক চুম্বন দৃশ্য

 

সূত্র থেকে জানা গেছে অনীক দত্তর সত্যজিৎ হওয়ার পর থেকেই (Jeetu Kamal) জিতু-নবনীতাকে (Nabanita Das)  নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। অন্যদিকে মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে মা তারার সাজে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে নবনীতা দাস। টলিপাড়ার গুঞ্জনে তাদের বিচ্ছেদের খবর নাড়িয়ে দিয়েছে। গুঞ্জনে শোনা যাচ্ছে, এক ধারাবাহিকে দুজনকে একসঙ্গে অভিনয়ের অফার দেওয়া হয়েছিল কিন্তু সেই অফার নাকি ফিরিয়ে দেন জিতু। তবে জানা গেছে, নবনীতার একসঙ্গে কাজ করা নিয়ে নাকি কোনও সমস্যা হয়নি। একে অপরের সঙ্গে সম্পর্কে থাকার পর প্রায় ৩ বছর ধরে চুটিয়ে সংসার করছেন জিতু -কমল। সবসময়েই একে অপরের সঙ্গে প্রেমে মজে থাকেন টলিপাড়ার এই লাভবার্ডস। সবসময়েই যেন একে অপরকে চোখে হারান, তাহলে বিচ্ছেদ কেন, এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে। এই প্রথমবার নয়. এর আগেও জিতু-নবনীতার বিচ্ছেদের খবর  শোনা গিয়েছিল। তবে সে খবর যে পুরোপুরি মিথ্যে ছিল তা পরবর্তীকালে দুজনেই ঘুরতে গিয়ে প্রমাণ করে দিয়েছিলেন। তবে সংবাদমাধ্যম সূত্রে জিতু ও নবনীতাকে (Nabanita Das) বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে দুজনেই আকাশ থেকে পড়েন। তারা স্পষ্ট জানান কোনও ধারাবাহিকেরই অফার তারা পাননি। সঙ্গে জিতু আরও জানান,  তিনি ছবির প্রচার নিয়ে ব্যস্ত অন্যদিকে ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন নবনীতা। 

Share this article
click me!