তৃতীয়বার করোনায় আক্রান্ত ভিক্টর বন্দ্যোপাধ্যায়, ডেঙ্গুর কড়া থাবা বসালো অভিনেতার শরীরে

করোনা থেকে মুক্তি পেলেন না টলিউড অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee ) । দুই সপ্তাহ আগেই ওমিক্রনে আক্রান্ত হয়েছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। ফের আবারও করোনার (Covid 19 positive) কড়া থাবা বসালো অভিনেতার শরীরে। এই নিয়ে তৃতীয়বার করোনায় আক্রান্ত হলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee )। অভিনেতার কোভিড রিপোর্ট পজিটিভ আসতেই উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে। ওমিক্রনে আক্রান্ত হওয়ার কয়েকদিনের মধ্যে সেরেও উঠেছিলেন। সেই সময়টাতে বাড়িতেই ছিলেন অভিনেতা। সামান্য অস্বস্তি ছাড়া শরীরে তেমন কোনও জটিলতাও ছিল না। কিন্তু তার কয়েকদিন যেতে না যেতেই ২৫ ফেব্রুয়ারি জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা। তবে করোনা ভাইরাসই শুধু নয় ডেঙ্গুতেও (Dengue)আক্রান্ত হয়েছেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee )।

Riya Das | Published : Feb 25, 2022 7:04 AM IST / Updated: Feb 25 2022, 04:05 PM IST

করোনা থেকে মুক্তি পেলেন না টলিউড অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়  (Victor Banerjee ) ।  দুই সপ্তাহ আগেই ওমিক্রনে আক্রান্ত হয়েছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যা। ফের আবারও করোনার  (Covid 19 positive) কড়া থাবা বসালো অভিনেতার শরীরে। এই নিয়ে তৃতীয়বার করোনায় আক্রান্ত হলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee )। অভিনেতার  কোভিড রিপোর্ট পজিটিভ আসতেই উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে। ওমিক্রনে আক্রান্ত হওয়ার কয়েকদিনের মধ্যে সেরেও উঠেছিলেন। সেই সময়টাতে বাড়িতেই ছিলেন অভিনেতা। সামান্য অস্বস্তি ছাড়া শরীরে তেমন কোনও জটিলতাও ছিল না।  কিন্তু তার কয়েকদিন যেতে না যেতেই  ২৫ ফেব্রুয়ারি জানা যায়,  করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা। তবে করোনা ভাইরাসই শুধু নয়, ডেঙ্গুতেও (Dengue)আক্রান্ত হয়েছেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee )।

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, গত পরশু রাত থেকেই অসুস্থ হয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee )। আগের বার বিশেষ কোনও সমস্যা না থাকলেও এবার জ্বর জাকিয়ে বসেছে শরীরে। তারপরই অভিনেতার রক্ত পরীক্ষা করা হয়। এবং সেখানেই কোভিড রিপোর্ট পজিটিভ  (Covid 19 positive)  আসে অভিনেতার। শুধু তাই নয়, ডেঙ্গুতেও  (Dengue) আক্রান্ত ভিক্টর বন্দ্যোপাধ্যায়। তবে আপাতত স্থিতিশীল রয়েছেন অভিনেতা। বাড়িতেই চিকিৎসা চলছে তার। তবে এই নিয়ে তৃতীয়বার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা। তবে এবার তিনি কীভাবে করোনায় আক্রান্ত হলেন তা জানা যায়নি।

বর্তমানে কলকাতা ছেড়ে গত কয়েক বছর ধরেই মুসৌরীতে থাকেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee )। কিছুদিন আগেই ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলেন অভিনেতা কিন্তু সেই সময়ও করোনায় আক্রান্ত থাকার জন্য অনুষ্ঠানে যোগদান করতে পারেননি। সংগঠনের পক্ষ থেকে সত্যজিৎ রায়ের নামাঙ্কিত জীবনকৃতি সম্মান পাওয়ার কথা ছিল ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের (Covid Positive Victor Banerjee )। পরবর্তীতে জানানো হয়, একটি পৃথক অনুষ্ঠানের মাধ্যমে আগামী ২৮ শে ফেব্রুয়ারি ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে সম্মানিত করা হবে। তবে তার তিন দিন আগেই ফের করোনার থাবা বসালো অভিনেতার শরীরেয যার কারণেই আপতত বাতিল করা হয়েছে ২৮ শে ফেব্রুয়ারির বিশেষ অনুষ্ঠান পর্ব।

 

আরও পড়ুন-প্যান্ট না পরে ঢিলেঢালা শার্টে রাস্তায় বেরোতেই কটাক্ষ মালাইকাকে, সেক্সি উরুতে ভিড়মি খেলেন নেটিজেনরা

আরও পড়ুন-যৌবনাসিক্ত শরীরে উষ্ণ আবেদন, মাত্র ১৫ বছর বয়সেই হটনেসে ছক্কা হাঁকিয়েছেন উর্বশী রাউতেলা

আরও পড়ুন-'গাঙ্গু' জ্বরে কাবু গোটা দেশ, বনশালির ছবিতে অজয়ের ডবল পারিশ্রমিক হাঁকালেন আলিয়া

 

 প্রজাতন্ত্র দিবসের  আগের দিন ঘোষণা করা হয় পদ্মভূষণ পুরস্কার প্রাপকের নাম। সর্বোচ্চ নাগরিক সম্মান হিসেবে দেওয়া হয় এই পুরস্কার। চলতি বছরে  প্রজাতন্ত্র দিবসের আগের দিন পদ্মভূষণ পুরস্কার (Padma Bhushan Awards) পেয়েছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়  (Victor Banerjee)   । শিল্পকলা ক্ষেত্রে অবদানের জন্য বাঙালিদের মধ্যে এই পুরস্কার পেলেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। সত্তরের দশকে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। একাধিক দেশ-বিদেশের বহু ছবিতে অভিনয় করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। বাংলা সিনেমার জগতে তার অবদান অনস্বীকার্য। দীর্ঘদিন ধরে বাংলা সিনেমায় তার অভিনয় সকলের মনে জায়গা করে নিয়েছে।  ক্যালকাটা লাইট অপেরা গ্রুপ-এর 'দ্য ডেসার্ট সং', এবং বম্বে থিয়েটার-এর 'গডস্পেল'-এর মঞ্চে তার অভিনয় সকল সিনেমাপ্রেমীর মনে দাগ কেটেছে (Victor Banerjee)  । সত্যজিৎ রায়ের পরিচালনাতে কাজ করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। 'ঘরে - বাইরে', 'শতরঞ্জ কি খিলাড়ি' ছবিতে তার অভিনয়ও প্রশংসিত হয়েছে সমালোচকদের। তবে ভিক্টর বন্দোপাধ্যায় সবচেয়ে বেশি প্রশংসা পান ডেভিড লিন পরিচালিত 'অ্যা প্যাসেজ টু ইন্ডিয়া' ছবিতে। 
 

Share this article
click me!