মারাত্মক ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি 'জিয়ন কাঠি'-র ঐন্দ্রিলা, ক্যান্সারের পর আক্রান্ত ফুসফুসের টিউমারে

  • আচমকা কাঁধে  মারাত্মক ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা
  • অভিনেত্রী ঐন্দ্রিলার ডানদিকের ফুসফুসে টিউমার হয়েছে
  • এর আগেও টেন্টস ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী
  • দীর্ঘ দেড় বছরের লড়াই করে ২০১৫ সালে ক্যান্সারে জয়ী হন

Riya Das | Published : Feb 24, 2021 7:36 AM IST

যুদ্ধ চলেই যাচ্ছে। এই লড়াই কবে শেষ হবে তারই অপেক্ষায় দিন গুনছে টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সম্প্রতি দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন জিয়ন কাঠি-র  অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আচমকা কাঁধে  মারাত্মক ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা। সংবাদমাধ্য়ম সূত্রে জানা গিয়েছে, অভিনেত্রীর ডানদিকের ফুসফুসে টিউমার হয়েছে। এবং সেখান থেকে ব্যথার সূত্রপাত।

আরও পড়ুন-শ্রীদেবীর কারণেই ধ্বংস হয়েছিল এই অভিনেতার মায়ের জীবন, আজও 'কাঠগড়ায়' বনি কাপুর...

 

অভিনেত্রীর বায়োপসি সহ সমস্ত পরীক্ষা-নিরীক্ষা করা হয়ে গেছে। আজই রিপোর্ট পাবেন অভিনেত্রী। তবে সবচেয়ে বড় চিন্তার বিষয় হল, এই প্রথমবার নয়, এর আগেও টেন্টস ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। যা খুবই বিরল একটি রোগ। দীর্ঘ দেড় বছরের লড়াই করে ২০১৫ সালে ক্যান্সারে জয়ী হন। ১৬ টি কেমোথেরাপি এবং ৩৩ টি রেডিয়েশেনক পর ক্যান্সার মুক্ত হয়েছেন ঐন্দ্রিলা। সেই সময়ও দিল্লির এইমসে ভর্তি ছিলেন অভিনেত্রী।

 

 

কীভাবে এই নয়া রোগ বাসা বাঁধল অভিনেত্রীর শরীরে তা নিয়ে উদ্বিগ্ন ভক্তমহল। অভিনেত্রীর মা প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সরস্বতী পুজোর আগের দিন প্রচন্ড কাঁধে ব্যথা শুরু হয় ঐন্দ্রিলা। সেদিন শ্যুটিংয়ে ছিলেন অভিনেত্রী। বাধ্য হয়েই তড়িঘড়ি বাড়ি আসেন অভিনেত্রী। তারপর ঐন্দ্রিলার দিদি, যিনি পেশায় একজন চিকিৎসক তিনি কিছু ওষুধ দেন কিন্তু তাতেও কাজ হয়নি। তারপরই আর দেরি না করে দিল্লিতে চিকিৎসা করাতে আসার সিদ্ধান্ত নেন ঐন্দ্রিলা। আপাতত বায়োপসি রিপোর্টের অপেক্ষায় সকলে।  রিপোর্ট পাওয়ার পরেই ফুসফুসের টিউমারের অপারেশন নিয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকেরা।

আরও পড়ুন-কোটি কোটি টাকা আয় বন্ধ, হাতে নেই কোনও ছবি, তাও কীভাবে এত বিলাসবহুল জীবনের খরচ চালান করিশ্মা...

মারণ রোগ ক্যান্সারের সঙ্গে লড়াই করে শুধু অভিনয়ে নয় সমানতালে পড়াশোনাটাও চালিয়েছেন ঐন্দ্রিলা।  অভিনেত্রী জানিয়েছেন, ক্যান্সার হয়েছে মানেই মরে যাব, এই ভাবনাটা সবার আগে ঝেড়ে ফেলতে হবে। তবে নয়া রোগ নিয়ে অনুরাগীরাও যথেষ্ঠ চিন্তিত। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দাতেই অভিনয় করতে দেখা যাবে ঐন্দ্রিলা। সুস্থ হয়ে আবার কবে রূপোলি পর্দায় ফিরবেন ঐন্দ্রিলা তার কামনায় গোটা ভক্তমহল।

Share this article
click me!