'রাম তোমার রাম আমার', এবার কি BJP-তে ঝুঁকছেন বাংলার জনপ্রিয় নায়িকা স্বস্তিকা

  • সত্যিই কি এবার বিজেপিতে যাচ্ছেন স্বস্তিকা
  • সম্প্রতি নিজের টুইটারে রাম রাম টুইট করে জল্পনা বাড়িয়েছেন স্বস্তিকা
  • নির্বাচনের আগে দলে দলে টলি তারকারা যোগ দিচ্ছেন বঙ্গবিজেপিতে
  • বছর ঘুরতে না ঘুরতেই বিস্ফোরক টুইটে বাড়ছে জল্পনা

Asianet News Bangla | Published : Feb 24, 2021 5:10 AM IST / Updated: Feb 24 2021, 10:42 AM IST

গতবছর বিধানসভা নির্বাচনে রীতিমতো বোমা ফাঁটিয়েছিলেন  টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল। এতদিন কেন্দ্রীয় সরকারের বিভিন্ন সিদ্ধান্তের বিরুদ্ধে যিনি সরব হতেন এবার তার মুখেই রাম নাম। সময় এগোতেই যেন সিনারিও  পুরো উল্টে গেল। বছর ঘুরতে না ঘুরতেই বিস্ফোরক টুইট করে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা।

সম্প্রতি নিজের টুইটারে স্বস্তিকা লিখেছেন, 'রাম তোমার। রাম আমার। ভূতের মুখে পড়লেো রাম নাম। শশ্মানযাত্রীদের মুখেও রাম নাম। অশুভ দূর করতেও কত কোটি বার রাম রাম বলেছি। রাম তো আছেই যত্র তত্র সর্বত্র'। ইতিমধ্যেই স্বস্তিকার কমেন্ট সেকশনে  'জয় শ্রীরাম ',  'রাম রাম' মন্তব্যে ভরে গিয়েছে। যা চোখে পড়া মাত্রই নেটিজেনদের নজর কেড়েছেন স্বস্তিকা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই পোস্টটি।

 
তবে কি এবার বিজেপিতে যাচ্ছেন স্বস্তিকা। এই প্রশ্নই উঠে আসছে তার করা টুইটে। সম্প্রতি নিজের টুইটারে কেন এত রাম ভক্তি উঠে আসল তার গলায়, এই নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে এই প্রথম নয়, এর আগেও অযোধ্যার রাম মন্দিরের ভূমি পূজোর দিন 'জয় শ্রীরাম' টুইট করে জল্পনা উস্কে দিয়েছিলেন অভিনেত্রী। তবে নেতিবাচক না ইতিবাচক দিক দিয়ে তিনি তা করেছিলেন, তা নিয়েই জল্পনা এখনও তুঙ্গে। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকার এই টুইট দেখার পরই নেটিজেনদের মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সামনেই ২১-এর নির্বাচন, আর বঙ্গবিজেপির কাছে  তা যে পাখির চোখ তা বোধহয় আর অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই  নির্বাচনের আগে দলে দলে টলি তারকারা যোগ দিচ্ছেন বঙ্গবিজেপিতে। তাহলে আগামী বিধানসভার নির্বাচনেও কি তারকাদের উপরই ভরসা বিজেপির। তবে কি সত্যিই বিজেপিতে যোগদান করছেন স্বস্তিকা। তার টুইট দেখেই জল্পনা ক্রমশ বাড়ছে।

Share this article
click me!