বোতাম খোলা শার্টে স্পষ্ট কালো 'অন্তর্বাস', ফ্ল্যাট অ্যাবসে সাহসী অবতারে চমকে দিলেন দেবলীনা

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন দেবলীনা। শরীরী লাস্যে যেন ভরা যৌবন উপচে পড়ছে। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন রঙ্গবতী গার্ল। নিজের ফটোশ্যুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই রীতিমতো আগুন জ্বলে উঠেছে। বোতাম খোলা শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে কালো রঙের অন্তর্বাস। কালো রঙের অন্তর্বাসে স্পষ্ট দেখা যাচ্ছে বক্ষ-বিভাজিকা। খোলা চুলে বোল্ড অ্যাটায়ারে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন দেবলীনা। এর পাশাপাশি বোল্ড ক্যাপশনে আরও বেশি করে যেন আগুন জ্বালালেন গৌরব পত্নী (Devlina kumar)। ক্যাপশনে বুঝিয়ে দিলেন, ব্যক্তিগত জীবন থেকে সোশ্যাল মিডিয়ায় কাজের ছবি দিতেই তিনি বেশি পছন্দ করেন।

Riya Das | Published : Mar 2, 2022 5:12 PM IST / Updated: Mar 03 2022, 03:31 PM IST

ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের (Devlina kumar) আইকন। স্পষ্ট ভাষায় কথা বলতে তিনি যে ভীষণ পছন্দ করেন, তা সকলেরই জানা। রাখঢাক, লুকোছাপা নয় বরং ঠোঁটকাটা, স্পষ্টবাদী হিসেবে তার বেশ নামডাকও রয়েছে। স্পষ্ট ভাষায় কথা বলতে যে তিনি ভীষণ পছন্দ করেন, তা ফের প্রমাণ করে দিলেন নায়িকা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন দেবলীনা। শরীরী লাস্যে যেন ভরা যৌবন উপচে পড়ছে। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন রঙ্গবতী গার্ল।

নিজের ফটোশ্যুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই রীতিমতো আগুন জ্বলে উঠেছে। বোতাম খোলা শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে কালো রঙের অন্তর্বাস। কালো রঙের অন্তর্বাসে স্পষ্ট দেখা যাচ্ছে বক্ষ-বিভাজিকা। খোলা চুলে বোল্ড অ্যাটায়ারে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন দেবলীনা (Devlina kumar) । সেক্সি ফ্ল্যাট অ্যাবস, সাহসী লুকে ভক্তদের ঘায়েল করেছেন অভিনেত্রী। এর পাশাপাশি বোল্ড ক্যাপশনে আরও বেশি করে যেন আগুন জ্বালালেন গৌরব পত্নী। ক্যাপশনে বুঝিয়ে দিলেন, ব্যক্তিগত জীবন থেকে সোশ্যাল মিডিয়ায় কাজের ছবি দিতেই তিনি বেশি পছন্দ করেন।

 

 

আরও পড়ুন-উন্মুক্ত স্তনের একাংশ, অর্ধনগ্ন শরীরে ঝড় তুলতে গিয়েই চরম ট্রোলড শ্রদ্ধা কাপুর

আরও পড়ুন-যৌন উত্তেজনাপূর্ণ ছবির অফার, চরম বিপাকে পড়ে কী করেছিলেন শ্রদ্ধা কাপুর

আরও পড়ুন-দড়ি দিয়ে বাঁধা বক্ষযুগল, কালো ব্রালেটে সাগরের মাঝে ধুকপুকানি বাড়ালেন নিয়া শর্মা

 

বোল্ড ছবি পোস্ট করে লম্বা ক্যাপশনে দেবলীনা লিখেছেন, এখন প্রশ্ন উঠতে পারে কেন আমি আমার  আগের কাজের ছবি বা বর্তমান কাজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছি। এর কারণ হল আমি মনে করি, আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া খুব ভাল মাধ্যম তোমার কাজ সম্পর্কে বোঝানোর জন্য। বিশ্বাস করুন সাইক্লিং আমরা প্রতিদিনের কাজেরই একটা অঙ্গ। যা আমাকে ফিট রাখতে সাহায্য করে। তেমনই নাচ এবং অভিনয় আমার পেশা। যদিও আমি আমার বিয়ে নিয়েও অনেক কাজ করছি।  আমি ভাল কাজ করার জন্য উৎসুক। আপনাদের যদি এই নিয়ে কোনও দ্বিধা থাকে যে আমি কোনও প্রজেক্টের অংশ হতে চাই কি চাই না, তাহলে আমার সঙ্গে সরাসরি যোগাযোগ করুন। ইতিমধ্যেই নিজের অভিনয় দক্ষতা ও নাচ নিয়ে সকলের মন জয় করে নিয়েছেন দেবলীনা  (Devlina kumar)। এছাড়াও বেশ কিছু ডান্স রিয়্যালিটি শো-তেও দেখা গেছে তাকে।  ২০২০ সালেই অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। প্রেম হোক বা বিয়ে সব কিছু নিয়েই খুল্লামখুল্লা দেবলীনা। কোনওদিনই নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেননি তারা। বিয়ের প্রতিটা মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন গৌরব ও দেবলীনার।  কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কোনওভাবেই যেন তালিকা থেকে বাদ পড়ে না শরীরচর্চা।


 

Share this article
click me!