দিতিপ্রিয়াকে আদর করতে চাই, অজানা ব্যক্তির আবদার শুনে কী বললেন ছোটপর্দার রানিমা?

ধারাবাহিকের গন্ডি পেরিয়ে সিনেমা-ওটিটিতে দাঁপিয়ে বেড়াচ্ছেন দিতিপ্রিয়া। সম্প্রতি মুক্তি পেয়েছে দিতিপ্রিয়ার নতুন ওয়েব সিরিজ 'বোধন'। ছবির মুক্তি উপলক্ষ্যেই ওটিটি-র পক্ষ থেকে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়েছিল। সেই প্রশ্নোত্তর পর্বে দিতিপ্রিয়া জানান, কেউ একজন তাকে লিখে পাঠিয়েছেন, আমি তোকে আদর করতে চাই। ভক্তের এই চাহিদা শুনে চুপ থাকতে পারেননি অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Oct 21, 2022 6:05 AM IST / Updated: Oct 21 2022, 01:46 PM IST

ছোটপর্দা হোক  কিংবা বড়পর্দা- সোশ্যাল মিডিয়ায়া হামেশাই হাজারো রকমের কটুক্তির মুখে পড়তে হয়। বিশেষত অভিনেত্রীরাই রয়েছেন সেই তালিকায়। একটা ছবি পোস্ট হতে না হতেই যেমন সেটা ভাইরাল হয়, তেমনই কমেন্টেরও বন্যা বয়ে যায়। বেশিরভাগ ক্ষেত্রেই তার কোনও উত্তর দেন না। তবে এমনটা নয় যে সেগুলি তারা এড়িয়ে গেছেন কিংবা তাদের চোখে পড়েনি।  সম্প্রতি এমনই মন্তব্যের স্বীকার হলেন টলিপাড়ার সকলের প্রিয় রানিমা দিতিপ্রিয়া রায়। 

ধারাবাহিকের গন্ডি পেরিয়ে সিনেমা-ওটিটিতে দাঁপিয়ে বেড়াচ্ছেন দিতিপ্রিয়া। সম্প্রতি মুক্তি পেয়েছে দিতিপ্রিয়ার নতুন ওয়েব সিরিজ 'বোধন'। তবে ওয়েবসিরিজে দিতিপ্রিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন  সন্দীপ্তা সেন ও চান্দ্রেয়ী ঘোষ। ছবির মুক্তি উপলক্ষ্যেই ওটিটি-র পক্ষ থেকে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়েছিল। সেই প্রশ্নোত্তর পর্বে দিতিপ্রিয়া জানান, কেউ একজন তাকে লিখে পাঠিয়েছেন, আমি তোকে আদর করতে চাই। যিনি পাঠিয়েছেন তার নাম এবং পরিচয় কোনওটাই প্রকাশ করা হয়নি। তবে এই প্রশ্ন যে মোটেই শালীন নয় তা স্পষ্ট করেছেন তিনি। ভক্তের এই চাহিদা শুনে চুপ থাকতে পারেননি অভিনেত্রী। তিনি পাল্টা বলেন, জীবনে সবকিছু চাইলেই কি পাওয়া যায়। আমিও তো অনেক কিছুই চাই। পাচ্ছি কি? দিতিপ্রিয়ার জবাব শুনে মজা পেয়েছেন সন্দীপ্তা ও চান্দ্রেয়ী। তারা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দিতিপ্রিয়াকে।

ওয়েব সিরিজ 'বোধন'-এ দিতিপ্রিয়াকে একজন কলেজ স্টুডেন্টের চরিত্রে দেখা যায়। এবং সন্দীপ্তাকে কলেজের প্রফেসরের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ঘটনাচক্রে ধর্ষিত হন দিতিপ্রিয়া আর সেই কথা জানতে পেরে পাশে দাঁড়ান সন্দীপ্তা। তবে সেই পথটাও সহজ ছিল না। কলেজ থেকে সমাজে প্রতিটা পদে পদে বাধার সম্মুখীন হতে হয় তাকে। শুরু হয় জীবনে টিকে থাকার লড়াই। তবে এই লড়াইয়ে পাশে পান চান্দ্রেয়ীকে। সিরিজে অভিনেত্রীকে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে। সিরিজে দিতিপ্রিয়ার চরিত্রের নাম শিঞ্জিনি এবং সন্দীপ্তার চরিত্রের নাম রাকা।  দুই নারীর গল্পকে নিয়েই 'বোধন' সিরিজটি। দুজনের জীবনের ওঠাপড়াই নয়, বরং সমাজকে বিশেষ বার্তা দেবে এই সিরিজ। নিজেকে নিয়ে ঠিক কতটা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। গতে বাধা দীর্ঘ ৪ বছরের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা দিতিপ্রিয়া রায়। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। আপাতত নয়া নয়া অবতারে ঝড় তুলছেন দিতিপ্রিয়া রায়। যা দেখে সকলেই হতবাক হয়ে যাচ্ছেন ।

আরও পড়ুন-বডি হাগিং পোশাকে সুডৌল স্তনের একাংশই উন্মুক্ত, মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন জাহ্নবী

আরও পড়ুন-সেক্সি টোনড ফিগারে সিজলিং হট নুসরত, সাংসদ অভিনেত্রীর বুকের ট্যাটুতে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-চোখের পলকে কেটে গেল বলিউডে দশ বছর,বিশেষ দিনে আবেগঘন পোস্ট 'মম টু বি' আলিয়ার

Share this article
click me!