ছিঃ ছিঃ! মা কে নিয়ে এ কী নোংরা মন্তব্য করলেন বং গাই?

নেট দুনিয়ায় ভিডিও কন্টেন্ট ক্রিয়েটরদের মধ্যে খুঁটিনাটি ঝামেলা লেগেই থাকে তা অজানা নয়। কিন্তু এবারে তার সীমানা লঙ্ঘন করলেন বং গাই। 
 

Rimpy Ghosh | Published : Oct 20, 2022 1:58 PM IST

নেটপাড়ায় আমরা যারা অ্যাক্টিভ আছি, তারা  কমবেশি সকলেই ইউটিউবে কটেন্ট ক্রিয়েটরদের চিনেই থাকি। তাদের মধ্যেই অন্যতম বং গাই ও সিনেবাপ। বং গাই হলেন কিরণ দত্ত অন্যদিকে সিনেবাপ হলেন মৃন্ময়। কিছু মাস আগেই চলেছিল বং গাই ও সিনেবাপের ঠান্ডা লড়াই, দিনকয়েক তা নিস্তব্ধ থাকলেও সেই আগুনে আবার ঘি ঢাললেন সিনেবাপ ওরফে মৃন্ময়। 

ঘটনার সূত্রপাত হয় একটি গাড়ি নিয়ে। ১৫ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় নতুন গাড়ি কিনে একটি ছবি পোস্ট করেন কিরণ ওরফে দ্য বং গাই। ছবি ছাড়তেই ভক্তদের শুভেচ্ছার পাশাপাশি পেয়েছেন নানা কু মন্তব্য। কমেন্ট বক্সে আলু খাওয়া নিয়ে কিরণের চর্চিত বান্ধবীকে টেনে আপত্তিকর কমেন্ট করে ওই ব্যক্তি। কমেন্টের জবাব দিতেই তোলপাড় শুরু হয় নেটপাড়ায়। ‘তোমার মাকে নিয়ে এসো একদিন আমার গাড়িতে।’ কিরণের এমত কমেন্টে যথেষ্ট অসন্তুষ্ট নেটিজেনরা। বং গাই এর বিরক্তিকর কমেন্ট নিয়েই এদিন পাল্টা প্রশ্ন করেন মৃন্ময়। 

মৃন্ময় তার নিজের ভিডিওতে বলেন, ‘মাকে টেনে এনে তাঁকে উত্তর না দিলেও পারতে। বং গাই-এর মতো বিরাট ফলোয়ার্সের অধিকারি, সারকাজমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বং গাই, দ্য ঢং গাই, ছোড়দা, মাকে টেনে রিপ্লাই দেবে তা কাম্য নয়। এটাই আমি পোস্ট করেছিলাম ফেসবুকে। আর তাতে কিরণের ভক্তদের কাছে আমি বিরাট অপরাধ করে ফেলেছি, যেন ভারত-চিনের যুদ্ধ লাগিয়ে দিয়েছি।’

 

কারোর মা নিয়ে টেনে কথা বলায় প্রতিবাদী সিনেবাপ থেমে থাকেননি এখানেই। এরপর আসেন বং গাই এর ইউটিউবের অন্যতম অংশ এ কেমন সিনেমা নিয়ে যেখানে একটি ভিডিওতে বং গাইকে দেখা যায় সুমন সরকারের লেখা একটি বই থেকে কোড আনকোড ডায়লগ কপি করতে। সুমন সরকারের লেখা বইটি বর্তমানে আর পাওয়া না গেলেও তার একটি সংস্করণ রয়েছে সিনেবাপের কাছে। সেই বইয়ের ছবি নিজের ভিডিওতে দেখান সিনেবাপ। এবার দেখার পালা দ্য বং গাই ওরফে কিরণ সিনেবাপের ভিডিওর পাল্টা উত্তরে কী বলছেন। 

আরও পড়ুন

অঙ্কুশ-কে নিয়ে ট্রোল! বং গাই-এর সঙ্গে বাকযুদ্ধ অভিনেতার

ছিঃ ছিঃ! ঘনিষ্ঠ অবস্থায় চরম রোম্যান্সে মত্ত সলমন, হাতেনাতে ধরা পড়ে হাল খারাপ হয়েছিল ভাইজানের

একাধিকবার শারীরিক নির্যাতনের শিকার, সহবাসের যন্ত্রণা আজও তাড়িয়ে বেড়ায় ঐশ্বর্যকে

Share this article
click me!