উন্মুক্ত বক্ষের অন্তর্বাস ছেড়ে সাদা পোশাকেই 'এলিগেন্ট' মধুমিতা, ছবিতেই বোল্ড আউট সৌরভ

  • উন্মুক্ত নয়, বরং শরীর ঢেকেই সাদা পোশাকে বাজিমাত করেছেন মধুমিতা
  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ছবিতে শকড হয়েছেন অভিনেত্রী
  •  অভিনেত্রীর এই ছবিতে কমেন্ট করেছেন স্বয়ং সৌরভ
  • নো মেক আপ লুকেই রীতিমতো ছক্কা হাঁকিয়েছেন অভিনেত্রী

Riya Das | Published : Aug 28, 2020 11:25 AM IST

বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। 'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দার জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। এর পিছনের আসল রহস্যটাই বা কী, এই প্রশ্নের মুখেই দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দায় জনপ্রিয় মুখ মধুমিতা। এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-অভিষেক বচ্চন কেন বিয়ে করেছিলেন ঐশ্বর্যকে, জানুন আসল কারণ...

ছোটপর্দার সেই পাখি কিংবা ইমন-কে যেন এখন চেনাই দায়। প্রতিদিনই নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। প্রায় সাড়ে ৬ লাখ ভক্ত রয়েছে তার। দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করে থাকেন। আর তা দেখার জন্যই মুখিয়ে থাকে তার ভক্তগণ। কখনও খোলা পিঠে তো কখনও ওপেন ক্লিভেজে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। তবে এবার আর উন্মুক্ত নয়, বরং শরীর ঢেকেই সাদা পোশাকে বাজিমাত করেছেন সকলের প্রিয় পাখি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ছবিতে শকড হয়েছেন অভিনেত্রী।

 

 

ছবিটি পোস্ট করতেই মধুমিতার কমেন্টবক্সে এল এমন একজনের কমেন্ট যা দেখেই রীতিমতো শকড হয়েছেন অভিনেত্রী। সঙ্গে ভীষণই খুশি হয়েছেন। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, নো মেক আপ লুকের সাদা পোশাকের ছবিতে রীতিমতো ছক্কা হাঁকিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই ছবিতে কমেন্ট করেছেন স্বয়ং সৌরভ। এতদিন পর তার কমেন্ট দেখেই রীতিমতো আনন্দে আত্মহারা হয়েছেন মধুমিতা। তবে এ সৌরভ কিন্তু পাখির 'এক্স' নয়। কমেন্ট করেছেন স্বয়ং মহারাজ, সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি। 'ভেরি এলিগেন্ট পিকচার' এই ছোট্ট কমেন্টে পাখির মন জিতে নিয়েছেন দাদা। সৌরভের এই কমেন্ট দেখেন রীতিমতো আপ্লুত মধুমিতা।

 

 

'দাদাগিরি'র সেটে প্রথম আলাপ হয়েছিল দাদার সঙ্গে মধুমিতার। ক্যামেরার পিছনে গিয়ে তাকে শুভেচ্ছাও জানিয়েছিলেন অভিনেত্রী। সেইদিনের সেই ছোট্ট আলাপ মনে রেখে যে পাখির ছবিতে কমেন্ট করবেন তা যেন অবিশ্বাস্য পাখির কাছে। যদিও সৌরভের কমেন্ট প্রথমে চোখে পড়েনি মধুমিতার। পরে ইনস্টাগ্রাম চেক করতে গিয়ে চোখ পড়ে। ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। মধুমিতার কমেন্টের উত্তর অন্য ভক্তরাই ততক্ষণে দিয়ে দিয়েছে।  সম্প্রতি পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় মহালয়ার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সীতার চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। তবে এই প্রথমবার নয়, এর আগেও মহালয়ায় মহিষাসুর মর্দিনীর রূপে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী।
 

Share this article
click me!