'উফফ কী ঠান্ডা', শীতের আমেজে পাহাড়ের কোলে মানালি-অভিমন্যু

  • করোনা আবহে পাহাড়ের কোলে পাড়ি মানালি-অভিমন্যুর
  • সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই তা ভাইরাল
  • ঠান্ডায় যেন জমে গেছেন টলিপাড়ার লাভবার্ডস
  • তবে কি দার্জিলিং-এই প্রথম হানিমুনটা সেরে নিলেন মানালি-অভিমন্যু

Asianet News Bangla | Published : Dec 8, 2020 3:16 AM IST / Updated: Dec 08 2020, 08:58 AM IST

করোনা আবহের একঘেয়েমি কাটাতে এবং রিফ্রেশ হতে সকলেই কোথায় না কোথায় পাড়ি জমাচ্ছেন। বলি-থেকে টলি এই সময়টা যেন সকলেরই উইকেন্ড স্পেশ্যাল। সেই তালিকায় রয়েছে টলিপাড়ার মিষ্টি নায়িকা মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। রোজকার একঘেয়েমি কাটাতে তারাও পাড়ি দিয়েছেন পাহাড়ের কোলে দার্জিলিং-এ। তবে শীতের আমেজের মধ্যে ঠান্ডায় যে রীতিমতো হাড় কাঁপছে তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে মানালির পোস্টে।

আরও পড়ুন-বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে ক্লিভেজের উষ্ণতা, আমির কন্যাকে চুমুতে ভরিয়ে দিলেন নেটিজেনরা...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দার্জিলিং-এর বেশ  কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী মানালি। যেখানে দেখা গিয়েছে মাথায় টুপি, জ্যাকেট, মাস্ক পরে নিজেকে এবং বর অভিমন্যুকে পুরো ঢেকে ফেলেছেন। শুধু চোখ  দুটি দেখা যাচ্ছে। মুহূর্তের মধ্যে এই ছবি নজর কেড়েছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, কতটা যে ঠান্ডা সেখানে তাও ক্যাপশনে লিখেছেন অভিনেত্রী।

 

 

করোনা আবহ, লকডাউনে এই সবকিছুকে উপেক্ষা করেই পাকাপাকিভাবে বিয়েটা সেরে নিয়েছিলেন মানালি-অভিমুন্য। ২১ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন মানালি-অভিমন্যু।  না কোনও চাকচিক্য, না কোনও আড়ম্বর ,একেবারে সাদামাটা ঘরোয়া মুডেই বিয়ে সেরেছিলেন অভিনেত্রী। বাঙালি কন্যার লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট এসব কোনওকিছুর আড়ম্বর ছাড়াই ছাদনাতলায় কাছাকাছি এসেছিলেন এই লাভবার্ডস। বিয়ের নানা ধরনের আচার অনুষ্ঠান যেমন আইবুড়োভাত থেকে গায়ে হলুদ সমস্ত কিছুকে দূরে সরিয়েই মালাবদল ও সিঁদুরদান করে বিয়ে সেরেছিলেন মানালি-অভিমন্যু। করোনা পরিস্থিতিতে হানিমুনের প্ল্যানও করেউঠতে পারেননি  টলিপাড়ার এই লাভবার্ডস। তবে কি দার্জিলিং-এই প্রথম হানিমুনটা সেরে নিলেন টলিপাড়ার এই ব়্যোমান্টিক কাপল।


 

Share this article
click me!