বলিউডের  মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খানকে নিয়ে জোর জল্পনা চলছে বলিমহলে। ফের নতুন সম্পর্কে জড়িয়েছেন আমির খানের মেয়ে ইরা খান । নতুন প্রেমিকের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন আমির কন্যা ইরা।  বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। মেয়ের নতুন সম্পর্ক নিয়ে কী বলছেন বলিউডের মি.পারফেরশনিস্ট। তা জানতেই মরিয়া।

আরও পড়ুন-'ভাল বাবা হলেও যোগ্য স্বামী নয়, একাধিক নারীসঙ্গে জড়িত ধর্মেন্দ্রকে নিয়ে বিস্ফোরক সানি দেওলের মা...

সম্প্রতি প্রেমের জল্পনার মধ্যেই হট অবতারে নিজেকে মেলে ধরলেন ইরা। সুইমিংপুলে  হলুদ বিকিনি, কালো হট প্যান্টে হাসি মুখে পোজ দিয়েছেন ইরা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই আদরে চুমুতে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ira Khan (@khan.ira)


সুইমিংপুলেই শুধু নয়, বাথটবের মধ্যে শুয়ে বই হাতেও দেখা গিয়েছে আমির কন্যাকে। হাজারো ব্যস্ততার মধ্যেও নিজেকেও যে সময় দেওয়া দরকার তাও জানিয়েছন ইরা। ফের নিজের কাজে ফিরেছেন আমির কন্যা।  অন্যান্য স্টারকিডদের মতো অভিনয়ে আসতে চান না ইরা। সেকথা তিনি নিজেই জানিয়েছিলেন। ভবিষ্যতে ছবি পরিচালনা করতে অনেক বেশি আগ্রহী তিনি। বর্তমানে বলি ইন্ডাস্ট্রিতে জমি শক্ত করার চেষ্টা চালাচ্ছেন আমির কন্যা। পরিচালনাতেও একটু একটু করে হাত পাকাচ্ছেন। একটি থিয়েটারও পরিচালনা করেন ইরা।  

আরও পড়ুন-রোহনপ্রীতকে ডেটিং করার আগে এই বিশেষ শর্ত রেখেছিলেন নেহা, ফাঁস হল গোপন তথ্য...

আমির খানের ফিটনেস কোচ নূপুর শিখরকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। ২৩ বছরের ইরার সঙ্গে আমিরের ট্রেনার প্রেম নিয়ে  হৈ চৈ পড়ে গিয়েছে। লকডাউনের মধ্যেই যে  একে অপরকে মন দিয়েছেন তা স্পষ্ট। যদিও সম্পর্ক নিয়ে স্পিকটি নট ইরা খান।বেশ কয়েকদিন আগে প্রেমিক মিশাল কৃপালিনীর  সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে রীতিমতো নেটদুনিয়ায় হৈচৈ ফেলে দিয়েছিলেন আমির কন্যা ইরা খান। তারপর দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় বিচ্ছেদ করে নিয়েছেন দুজনে।