লাল ঠোঁটের অ্যাটিটিউটে 'সেক্সবম্ব' মনামী, করিশ্মা কাপুরের সঙ্গে তুলনা বঙ্গতনয়ার

  •  বিনোদনের রসদ নিয়ে হাজির বাঙালির বঙ্গললনা মনামী
  •  ঠোঁটের লাল লিপস্টিক যেন তাকে আর লাস্যময়ী করে তুলেছে
  •  বলি অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গেও তুলনা টেনেছেন তার ভক্তরা
  •  দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই দিওয়ালির জন্য অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী

Asianet News Bangla | Published : Nov 3, 2020 2:09 PM IST / Updated: Nov 03 2020, 08:30 PM IST

কখনও নাচছেন আবার কখনও গাইছেন, কখনও আবার বোল্ড ফোটোশুটে ঝড় তুলেছেন টলিপাড়ার বঙ্গতনয়া মনামী ঘোষ। একের পর এক ছবি ভিডিওতে তিনি বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন। করোনা কালে নিউ নর্মালে ফিরতেই  কিছুদিন আগেই ফ্রেশ অক্সিজেন নিতে  দার্জিলিংয়ের কোলে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী মনামী। সেখানে  গিয়েও দার্জিলিং-এর আনাচে কানাচে ঘুরে বেড়িয়ে পাহাড়ের  কোলে গা ভাসিয়ে একের পর এক ছবি পোস্ট করছেন মনামী। 

আরও পড়ুন-ফুলশয্যার রাতের গোপন তথ্য ফাঁস , স্ত্রী টুইঙ্কলকে নিয়ে বোমা ফাঁটালেন বলিউডের 'আক্কি'...

নিজের ইনস্টাতে একের পর এক চোখধাঁধানো ছবি শেয়ার করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। লাল কালো গ্লিটারস শাড়ি, কাজল কালো চোখের চাহনিতে তিনি পুরুষেদের ঘুম উড়িয়েছেন। তবে সবচাইতে আকর্ষণীয় হল তার লাল ঠোঁট। ঠোঁটের লাল লিপস্টিক যেন তাকে আর লাস্যময়ী করে তুলেছে। ছবি ভাইরাল হতে খুব বেশি সময়ও নেয়নি।  বলি অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গেও তুলনা টেনেছেন তার ভক্তরা, দেখে নিন ছবিটি,

 

 

সম্প্রতি দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই দিওয়ালির জন্য অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। পরণে সবুজ লেহেঙ্গা, হাতে ম্যাচিং চুড়ি, মাথার খোপায় জুঁইয়ের মালা লাগিয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী, যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

 বিনোদনের রসদ নিয়ে হাজির বাঙালির বঙ্গললনা মনামী। ছিপছিপে মেদহীন টানটান চেহারায় নিজেকে এখনও ধরে রেখেছেন। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি, ভিডিও আপলোড করে বিনোদনের রসদ জোগাচ্ছেন অভিনেত্রী।  

Share this article
click me!