খোলা শরীরে কালো 'ব্রা'-এর স্ট্রিপস, 'স্তনযুগল' আগলে হটকে পোজ,ঋতাভরীর

  •  উন্মুক্ত শরীরেই যেন ঠিকরে বেরোচ্ছে তার শরীরী উষ্ণতা
  • এলোমেলো চুলে স্তনযুগল ঢেকে পুরো লাস্যময়ী ঋতাভরী
  • কালো ব্রা এর স্ট্রিপসেই উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী
  • ছবিতেই চোখ আটকে নেটিজেনদের

Asianet News Bangla | Published : Nov 24, 2020 3:22 AM IST / Updated: Nov 24 2020, 11:04 AM IST

ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।  সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন ঋতাভরী। শরীরে পোশাক বলতেই কিছুই নেই। কালো ব্রা এর স্ট্রিপসেই উত্তাপ ছড়াচ্ছেন ঋতাভরী। উন্মুক্ত শরীরেই যেন ঠিকরে বেরোচ্ছে তার শরীরী উষ্ণতা।  ছবিতেই চোখ আটকে নেটিজেনদের। 

আরও পড়ুন-বোতাম খোলা সাদা শার্টে বিছানায় উষ্ণ ইশা, বঙ্গতনয়ার Boldness-এ আগুন জ্বলছে নেটদুনিয়ায়...


শরীরী বিহঙ্গের ভাঁজেই কাত হয়েছে হাজারো পুরুষ। লাস্যময়ীকে এই হট অবতারে দেখলে নিজেকে ঠিক রাখা সত্যিই কঠিন, তা কমেন্টেই জানিয়েছেন ভক্তরা।একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।

 

আরও পড়ুন-'Rowdy' মুডে রাজপুত্র, স্মার্ট লুকে কার মন চুরি করলেন 'Superstar' ইউভান...

কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী। গা গরম করা হট ফোটোশুটে নজর আটকেছে নেটিজেনদের। ছবি দেখে চোখ সড়াতে যেন কেউই পারছেন না। এলোমেলো চুলে স্তনযুগল ঢেকে পুরো লাস্যময়ী অবতারে নিজেকে মেলে ধরেছেন ঋতাভরী।নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। মেসি হেয়ার লুকেই শিহরণ জাগালেন ঋতাভরী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। 
 

Share this article
click me!