Srabanti Chatterjee: সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর, রিল ভিডিও পোস্ট করতেই নোংরা কটাক্ষ শ্রাবন্তীকে


রিল ভিডিওতে বঙ্গনারীর বেশে  নিজেকে মেলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । পিঠখোলা ব্লাউজে কোমরের কার্ভসে নজর আটকেছে নেটিজেনদের। তবে শ্রাবন্তীর পোস্ট করা ভিডিওতে জ্বলজ্বল করছে সিঁথির সিঁদুর। আর তা দেখেই ধেয়ে এসেছে কটাক্ষ। নেটিজেনরা অভিনেত্রীকে সিঁদুর পরতে দেখেই বাঁকা মন্তব্য করেছেন।  

Riya Das | Published : Jan 5, 2022 11:20 AM IST

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী  (Srabanti Chatterjee ) । তৃতীয় বিয়ে ভাঙার মধ্যেই তাকে নিয়ে জল্পনা যেন বেড়েই চলেছে। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর  (Srabanti Chatterjee )  উপরে। 


প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়  (Srabanti Chatterjee ) যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও (Reel Video)শেয়ার করেছেন শ্রাবন্তী।  পরণে গ্লিটারস শাড়ি, কালো স্লিভলেস ব্লাউজের হটকা লাস্যময়ী শ্রাবন্তীর হটনেস যেন চুঁইয়ে পড়ছে।  ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

 

আরও পড়ুন-Aishwarya Rai: শরীরী নেশায় নয়, খিলখিল হাসিতে ধুকপুকানি বাড়িয়ে দিলেন ২৫ বছর আগের ঐশ্বর্য

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

আরও পড়ুন-Happy Birthday Deepika Padukone : গোপন সঙ্গমের পর প্রতরণা সহ্য করতে পারেননি দীপিকা, কী পরিণতি হয়েছিল মস্তানির

 

রিল ভিডিওতে বঙ্গনারীর বেশে  নিজেকে মেলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়  (Srabanti Chatterjee )  । পিঠখোলা ব্লাউজে কোমরের কার্ভসে নজর আটকেছে নেটিজেনদের। তবে শ্রাবন্তীর পোস্ট করা ভিডিওতে জ্বলজ্বল করছে সিঁথির সিঁদুর। আর তা দেখেই ধেয়ে এসেছে কটাক্ষ। নেটিজেনরা অভিনেত্রীকে সিঁদুর পরতে দেখেই বাঁকা মন্তব্য করেছেন।  নেটিজেনরা একজন শ্রাবন্তীকে কমেন্টে জানিয়েছেন 'এই সিঁদুরটা আবার কার জন্য ?'  অনেকে আবার শ্রাবন্তীকে  'ন্যাচারাল বিউটি' বলেছেন। যদিও শ্রাবন্তী ট্রোলিংকে একদমই  পাত্তা দিচ্ছেন না। তিনি নিজের মতো করে রিল ভিডিওতে পোজ দিয়েছেন। কারণ বিতর্ক যে তার পিছু ছাড়বে না। তা তিনি এতদিনে বুঝে গেছেন।  টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। হাজারো সমস্যার মধ্যেও প্রেম যেন সর্বদাই রয়েছে অভিনেত্রীর মনে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা অভিরূপ। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। 


 

Share this article
click me!