Srabanti Chatterjee : আলো-আধারিতে কাকে চুমু দিলেন শ্রাবন্তী, শরীরী আগুনে পুড়ে ছাই নেটিজেনরা

নিজের সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফের নিজের সৌন্দর্যে ঘায়েল করেছেন অভিনেত্রী। শ্রাবন্তীর রিল ভিডিওতে দেখা যাচ্ছে, আলোর রোশনাইতে সাজানো রাস্তা দিয়ে হাঁটছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরণে কালো রঙের শিফন শাড়ি, স্লিভলেস  ব্লাউজ, খোলা চুল, ঠোঁটের গাঢ় লিপস্টিকে অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। তবে সবকিছুর মধ্যে জ্বলজ্বল করছে কপালের লাল সিঁদুর, যা নিয়ে ফের সমালোচনার মুখে পড়েছেন শ্রাবন্তী।

Riya Das | Published : Jan 25, 2022 6:29 AM IST / Updated: Jan 25 2022, 07:32 PM IST

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee) যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। তার রূপের ছটায় ঘায়েল হাজারো পুরুষ। টলি অভিনেত্রী শ্রাবন্তীকে  ( Srabanti Chatterjee)  নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না।  বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। তবে এই সব কিছুতে মাথা ঘামাতে নারাজ শ্রাবন্তী। তবে হাজারো বিতর্কের মাঝে শ্রাবন্তীর জনপ্রিয়তায় ভাটা পড়েনি একটুও। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee) । ফের নিজের সৌন্দর্যে ঘায়েল করেছেন অভিনেত্রী। শ্রাবন্তীর ( Srabanti Chatterjee) রিল ভিডিওতে (Reel Video) দেখা যাচ্ছে, আলোর রোশনাইতে সাজানো রাস্তা দিয়ে হাঁটছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee) । পরণে কালো রঙের শিফন শাড়ি, স্লিভলেস  ব্লাউজ, খোলা চুল, ঠোঁটের গাঢ় লিপস্টিকে অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। তবে সবকিছুর মধ্যে জ্বলজ্বল করছে কপালের লাল সিঁদুর, যা নিয়ে ফের সমালোচনার মুখে পড়েছেন শ্রাবন্তী।

 

 

আরও পড়ুন-কার সঙ্গে মলদ্বীপে উড়ে গেলেন ক্যাটরিনা,প্রিন্টেড বিকিনিতে ঘুম কাড়লেন ভিকি ঘরনি

আরও পড়ুন-Priyanka Chopra: নিক-প্রিয়ঙ্কার মেয়ের ছবি কি ফাঁস হল ইনস্টাগ্রামে, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Shilpa-Richard : ঠোঁটঠাসা চুম্বনের কেচ্ছায় রেহাই পেলেন শিল্পা, ১৫ বছর পর মুক্ত 'কিস কা কিসসা' থেকে

 

আলো-আধারির মায়াবি পরিবেশে রিল ভিডিওতে রাতের ঘুম কেড়ে নিয়েছেন শ্রাবন্তী ( Srabanti Chatterjee) । তবে ভিডিও শেষে দিয়েছেন বড় চমক। অন ক্যামেরার সকলের সামনেই চুমু ছুড়ে দিলেন শ্রাবন্তী। তবে কার উদ্দেশ্যে এই চুমু ছুড়ে দিলেন অভিনেত্রী তা খোলসা করেননি নায়িকা। তবে নেটিজেনরা বলছেন ভক্তদের জন্যই এই চুমু ছুড়ে দিয়েছেন নায়িকা। রিল ভিডিওর ক্যাপশনে লিখেছেন, 'ব্লিসফুল'।  নিজেকে সুখী বলেই মনে করেন শ্রাবন্তী। দিনকয়েক আগেই ছুটির দিনে সকাল সকাল ছবি পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছিলেন শ্রাবন্তী। সারা গায়ে সাবানের ফেনা মেখে, বাথটবে শুয়ে হট পোজে সকলের ঘুম কেড়ে নিয়েছিলেন টলি নায়িকা শ্রাবন্তী। শীতের উষ্ণতার পারদ কমতেই শরীরী উষ্ণতা বাড়ালেন শ্রাবন্তী ( Srabanti Chatterjee) । বাথটবে শুয়ে সারা গায়ে সাবানের ফেনা মেখে ক্যামেরার দিকে অপলক চাহনিতে হট পোজ দিয়েছেন নায়িকা। ছবি দেখা মাত্রই রাতের ঘুম উড়েছে ভক্তদের।গা গরম করা ছবি দেখে হতবাক হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্ট ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অয়ন দে পরিচালিত 'ভয় পেও না'-ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর বিপরীতে ওম সাহানিকে দেখা যাবে। 'ভয় পেও না'-ছবিতে স্বামী ও স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ওম ও শ্রাবন্তীকে।

Share this article
click me!