Uma Coming Episode: উমার নতুন প্রথায় পাশে থাকল অভি, নতুন লড়াইয়ে সামিল এবার আলিয়া

দিনভর অভির জন্য রান্না করার পর সে অবশেষে স্থির করল বরের ভাত কাপুরের দ্বায়িত্ব নেবে। শুনে সকলের চক্ষু চড়ক গাছ। কী হবে এবার মামনির প্রতিক্রিয়া!

Jayita Chandra | Published : Jan 24, 2022 6:10 PM IST

জি বাংলার (Zee Bangla Serial) জনপ্রিয় ধারাবাহিক (Bangla Serial) উমাতে নতুন চমক। একের পর এক নতুন লড়াইয়ে জড়িয়ে পড়ছে উমা। কিন্তু পাশে থাকে অভি। সে কোনও মতে পিসিমনিকে বোঝাতে পারে যে উমা যা করেছে তা খারাপ বা ভূল নয়। কিন্তু সকলেই বুঝতে পারে মামনির চাল। এরপর আলিয়ার ফাঁদে পা দিয়ে ফেলে অভির মামনি, ভয় ধারের ১১ লক্ষ টাকা ফেরত দেওয়া। অথচ বাড়িতে ঢুকে পড়ল উমা। মেনে নিতে অসুবিধে হলেও কিছুতেই ছেলেকে ছাড়তে চাইছে না মামনী। অভির মা উপাকে নতুন ঝড়ের স্পষ্ট ইঙ্গিত দিলেও এই লড়াইটা উমার নিজের। সে প্রতিটা পদে পদে নিজেকে ছোট হতে দেখছে, পাশে কেবলও অভিমুন্যবাবুর ভরসা। এই সব উপেক্ষা করে উমাকে এগিয়ে যেতে হবে আগামীর পথে। খেলতে হবে, জিতে নিতে হবে নিজের সম্মান। বাবার স্বপ্ন পূরণ করতে হবে তাকে। 

বিয়ে মানেই একাধিক নিয়ম নীতি মেনে একের পর এক তা পালন করে বরের হাত ধরে নতুন পরিবারে প্রবেশ করা। মেয়েদের নিজের বাড়ি ছেড়ে যাওয়া থেকে শুরু করে বরের ভাত কাপড়ের ভার নেওয়া, সবেতেই এক সাবেকি ছোঁয়া। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পাচ্ছে সংসারের সমীকরণ। পাল্টেছে দ্বায়িত্ব বোধ। আর তার সঙ্গে কি খানিক পাল্টে নেওয়া যায় না এই নিয়ম নীতিগুলো। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক উমাতে (Bengali Serial Uma) এবার ঠিক এমনটাই ভেবে বসল উমা। দিনভর অভির জন্য রান্না করার পর সে অবশেষে স্থির করল বরের ভাত কাপুরের দ্বায়িত্ব নেবে। শুনে সকলের চক্ষু চড়ক গাছ। কী হবে এবার মামনির প্রতিক্রিয়া! তবে অভিকে পাশে পায় সে। 

আরও পড়ুন- Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে

আরও পড়ুন- Happy Birthday Riya Sen: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ন্যুড হোক কিংবা বিকিনি ফোটোশ্যুটে

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি। এবার শুরু তাঁর জীবনের নতুন অধ্যায়।

Share this article
click me!