'মহাময়া'র অবতারে ধরা দিলেন শুভশ্রী, 'মহিষাসুরমর্দিনী'র রূপের প্রথম ঝলকেই মুগ্ধ সাইবারবাসী

সম্প্রতি অপেক্ষার অবসান ঘটিয়ে জি বাংলা প্রকাশ করল তাদের মা দূর্গার প্রথম ঝলক। জি বাংলায় মহালয়ার দিন দেবী দূর্গার অবতারে ধরা দিলেন বাঙালি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। চ্যানেলের পক্ষ থেকে মহামায়া অবতারে শুভশ্রীর ঝলক প্রকাশ্যে আসা মাত্র মুগ্ধ সাইবারবাসী।

Riya Das | Published : Sep 11, 2021 7:32 AM IST / Updated: Sep 11 2021, 01:11 PM IST

আর মাত্র  কিছুদিনের অপেক্ষা। তারপরেই মা আসছেন। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব। করোনাকালে মহাসঙ্কটের মধ্যে যেন খুশির রেশ বাঙালির মনে। তার সঙ্গে সমানতালে বাড়ছে কৌতুহল। কারণ একটাই, পুজোর আগেই মহালয়। আর মহালয়াতেই দেবী পক্ষের আগমনে একটু একটু করে ছন্দ ফিরবে লকডাউনের একঘেয়ে জীবন। তবে এবারের মহালয়া কোন কোন অভিনেত্রীকে মা দূর্গার অবতারে দেখা যাবে টিভির পর্দায় তা নিয়ে কৌতুহল বাড়ছে।

 

 

আরও পড়ুন-সকালে চোখ খুলেই চাই এই খাবার, পুজোর আগে চাবুক ফিগার পেতে ফলো করুন স্বস্তিকার 'Secret Diet'

আরও পড়ুন-ছোট বয়সেই ভার্জিনিটি লস, গোপন সঙ্গমে লিপ্ত দীপিকার একসময়ে বাঁচতে ইচ্ছা হতো না, হতবাক অমিতাভ

আরও পড়ুন-নিতম্ব থেকে চাবুক ফিগার, এ যেন হুবহু কিয়ারা, অভিনেত্রীর 'হামশকল'-কে দেখে বিপাকে 'শেরশাহ' নায়িকা

 

বাংলা চ্যানেল গুলোর তরফে প্রতিবারই মহালয়া নিয়ে কিছু না কিছু চমক থাকে দর্শকদের মধ্যে। ইতিমধ্যেই বেশ কিছু নাম নিয়ে টলিপাড়ার অন্দরে কানাঘুষো চলছে। সূত্রের খবর,  তিনটি চ্যানেলের হয়ে দূর্গা সাজবেন কোয়েল, শুভশ্রী এবং দিতিপ্রিয়া। সম্প্রতি অপেক্ষার অবসান ঘটিয়ে জি বাংলা প্রকাশ করল তাদের মা দূর্গার প্রথম ঝলক। জি বাংলায় মহালয়ার দিন দেবী দূর্গার অবতারে ধরা দিলেন বাঙালি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। চ্যানেলের পক্ষ থেকে মহামায়া অবতারে শুভশ্রীর ঝলক প্রকাশ্যে আসা মাত্র মুগ্ধ সাইবারবাসী।

 

 

 

মহামায়ার প্রথম ঝলক আসা মাত্রই শুভশ্রীকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। দেবী দূর্গার অবতার পর্দায় হাজির শুভশ্রী।  লাল পাড় সাদা শাড়ি, কপালে বড় লাল টিপ, সাদা চন্দনে, হাতে লাল আলতা, নাকে বড় নথ।  দেবী দূর্গার বেশে শুভশ্রীকে দেখে এককথায় হতবাক ভক্তরা। তবে এই প্রথম নয় এর আগে দেবী রূপে দেখা গিয়েছিল শুভশ্রীকে। এবার পিতৃপক্ষের অবসান এবং দেবীপক্ষের শুভ সূচনা মহালয়ার দিন আরও কী কী চমত থাকতে চলেছে তাও এবার আসতে চলেছে প্রকাশ্যে। আগামী মাসের ৬ অক্টোবর মহামায়া অবতারে পর্দায় হাজির হতে চলেছেন টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে কোন দেবী নজর কাড়েন দর্শকদের,সেটাই এখন  দেখার অপেক্ষা।

 

 

Share this article
click me!