Madan Mitra: 'ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া', মমতার জন্য এবার ব়্যাপ গান গাইলেন মদন মিত্র


উপনির্বাচনকে সামনে রেখে ফের মমতার জন্য গান গাইলেন মদন মিত্র। হিন্দি ছবি গাল্লি বয়-র স্টাইলে তৃণমূল সুপ্রিমোর জন্য রেকর্ড করলেন ব়্যাপ ভিডিও।
 
 

Ritam Talukder | Published : Sep 10, 2021 7:11 AM IST / Updated: Sep 10 2021, 12:45 PM IST

উপনির্বাচনকে সামনে রেখে ফের মমতার জন্য গান গাইলেন মদন মিত্র। ওহ লাভলি-র পর আবার শিরোণামে ফিরলেন কামারহাটির বিধায়ক। কারণ সদ্য প্রকাশ্য়ে এসেছে বাংলার রাজনীতির এই কালারফুল সুপারস্টারকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। তাই সব মিলিয়ে চলতি বছরে মদন মিত্রের চর্চা সবচেয়ে তুঙ্গে। 
আরও পড়ুন, Bhabanipur By Poll: আজ গণেশ পুজোর দিনেই ভবানীপুরে মনোনয়ন জমা দেবেন মমতা

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের জন্য বেসরকারি সংস্থার উদ্য়োগে 'ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া' গানটি রেকর্ড করলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।  সামনেই উপনির্বাচন। তবে তার থেকেও বড় লক্ষ্য ২০২৪ এর লোকসভা ভোট।  তাই সেই সব ঝলক মিলেছে গানে। হিন্দি ছবি গাল্লি বয়-র স্টাইলে তৃণমূল সুপ্রিমোর জন্য ব়্যাপ ভিডিও রেকর্ড করেছেন মদন মিত্র । ভবানীপুর টুই কামারহাটি, দিদির হাত ধরে সামনে হাটি, পুরোপুরো হিপহপ স্টাইলে গেয়েছেন কামারহাটির বিধায়ক। এদিকে সম্প্রতি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় বলেছিলেন,' মদন একটু কালারফুল ছেলে।' তারও উল্লেখ রয়েছে গানে। আনা হয়েছে মাতঙ্গিনী হাজরার প্রসঙ্গ। ৭৫ তম স্বাধীনতা দিবসে লালকেল্লায় ঝাঁসির রানি লক্ষ্মীবাই সহ একাধিক  স্বাধীনতা সংগ্রামীদের সম্মান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। তমলুকের মাতঙ্গিনী হাজরার নামও উচ্চারণ করেছিলেন মোদী। কিন্তু তাঁকে বাংলার স্বাধীনতা যোদ্ধা হিসেবে পরিচয় দেওয়ার বদলে বীরাঙ্গনা বলে দাবি করেন প্রধানমন্ত্রী। আর এরপরেই তীব্র বিতর্কের শুরু হয়। ' চিনি বা না চিনি, শি ইজ মাতঙ্গিনী', মদন মিত্রের গানে রয়েছে সেই প্রসঙ্গও।


আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

এই গানে কথা লিখেছেন এবং সুর দিয়েছেন প্রীতম দে। ২০২১ সালের শুরুতে ফ্রেবুয়ারি মাসে ভোটের প্রাক্কালেও গান গাইতে দেখা গিয়েছিল মদন মিত্রকে। সেবার গেয়েছিলেন ওহ লাভলি। আর এবার আর আবার হিন্দি ছবি গাল্লি বয়-র স্টাইলে তৃণমূল সুপ্রিমোর জন্য রেকর্ড করলেন ব়্যাপ ভিডিও।
 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

 

Share this article
click me!