Covid 19 Positive Swastika : করোনায় আক্রান্ত স্বস্তিকা, শেষমেষ যমের অরুচি লিস্ট থেকে বাদ পড়লেন নায়িকা

এবার করোনায় আক্রান্ত হলেন টলিপাড়ার প্রথমসারির নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায় । করোনা থেকে যে এবার কেউই রেহাই পাবেন না তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। টলিপাড়ার আর বোধহয় কেউই বাকি রইল না । প্রতিদিনই কেউ না কেউ করোনায় আক্রান্ত হচ্ছেন। যতদিন যাচ্ছে ততই যেন তালিকাটা দীর্ঘ হচ্ছে। এবার সেই দলে নাম লেখালেন টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কোভিড পজিটিভ হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করে নিয়েছেন স্বস্তিকা । তবে সকলের চেয়ে একটু অন্যরকম ভাবেই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। 

Riya Das | Published : Jan 12, 2022 8:49 AM IST / Updated: Jan 12 2022, 04:09 PM IST

এবার করোনায় আক্রান্ত  (Covid 19) হলেন টলিপাড়ার প্রথমসারির নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। করোনা থেকে যে এবার কেউই রেহাই পাবেন না তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। টলিপাড়ার আর বোধহয় কেউই বাকি রইল না । প্রতিদিনই কেউ না কেউ করোনায় আক্রান্ত হচ্ছেন। যতদিন যাচ্ছে ততই যেন তালিকাটা দীর্ঘ হচ্ছে। এবার সেই দলে নাম লেখালেন টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কোভিড পজিটিভ হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করে নিয়েছেন স্বস্তিকা (Swastika Mukherjee tested Covid 19 Positive)। তবে সকলের চেয়ে একটু অন্যরকম ভাবেই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। 

কোভিড রিপোর্ট পজিটিভ হতেই সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা (Swastika Mukherjee)পোস্ট করেছেন এবং সকলকে জানিয়েছেন, শুনেছিসাম এবারেও যাদের হচ্ছে না তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচি লিস্টে নেই। স্বস্তিকার এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়েছে। সকলেই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। স্বস্তিকা মুখোপাধ্যায়ের হট ফোটোশ্যুট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বয়স যত বাড়ছে ততই নাকি তার শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন টলিপাড়ার এই গ্ল্যামারাস নায়িকা  (Swastika Mukherjee) । এবার করোনা কাবু করল টলিপাড়ার ঠোঁটকাটা , স্পষ্টবাদী অভিনেত্রীকে। করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনেই রয়েছেন নায়িকা।

 

 

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update: 'Covid' পজিটিভ সঙ্গে নিউমোনিয়াও, 'ICU'-তে কেমন আছেন লতা মঙ্গেশকর

আরও পড়ুন-Covid 19 Negative Rituparna : 'আমি এখন পুরোপুরি সুস্থ', করোনা মুক্ত হয়েই কাজে ফিরছেন ঋতুপর্ণা

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছিলেন  পরমব্রত , ঋতুপর্ণা, পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকারা। এদের মধ্যে অনেকেই এখন সুস্থ হয়ে উঠেছেন। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। সকলকে কোভিড বিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকেরা। 

Share this article
click me!