কোমরের ঠুমকায় লাস্যময়ী গুনগুন, 'HOT' মুভসে বিয়ের ফ্লোর কাঁপাচ্ছেন নীলের প্রেমিকা

  • কনের সাজে নয়, সম্পূর্ণ অন্য লুকে ধরা দিয়েছেন গুনগুন
  • হলুদ রঙের সালোয়ার কামিজে  নজর কেড়েছেন তৃণা
  • মাহি ভে গানের তালে কোমরের ঠুকমায় বাজিমাত করেছেন তৃণা
  • দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও

Riya Das | Published : Nov 5, 2020 8:08 AM IST

জোরকদমে চলছে বিয়ের তোড়জোড়। সাতপাকে বাঁধা পড়েছেন নীলের রিয়েল লাইফ প্রেমিকা তৃনা। তবে কার সঙ্গে এটাই প্রশ্ন নেটিজেনদের। রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে সাতপাকে বাঁধা পড়েছেন  'খড়কুটো'র সৌজন্য এবং গুনগুন। কিছুদিন আগে কনের সাজে প্রকাশ্যে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী তৃণা সাহা।  বিয়ের দিনই মেজাজ হারিয়ে  কথা কাটাকাটি করতে দেখা যায় গুনগুনকে।

আরও পড়ুন-জানেন কি, এই কারণেই শাহিদের জন্য করবা চৌথের ব্রত রাখেন না মীরা...

বিয়ের সিজনে এবার আর কনের সাজে নয়,  সম্পূর্ণ অন্য লুকে ধরা দিয়েছেন গুনগুন। পুরো ওয়েডিং লুকে ফের রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।  রিল ভিডিওতে একের পর ভিডিও শেয়ার করে তিনি সকলের নজর কেড়েছেন, দেখে নিন ভিডিওটি, 


কাল হো না হো  সিনেমার 'মাহি ভে' গানে পারফর্ম করতেও দেখা গেল তৃণাকে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিওর ক্যাপশনে মজার টুইস্টও করেছেন। হলুদ রঙের সালোয়ার কামিজে  নজর কেড়েছেন তৃণা। এছাড়াও শুটিংয়ের ফাঁকেও বিহাইন্ড দ্য  সিন ভিডিও নিজের ফলোয়ারদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তৃণা। একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে সকলের মন জিতে নিয়েছেন তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা দেখলেই তা টের পাওয়া যাচ্ছে। বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের নজরে রয়েছেন সকলের প্রিয় গুনগুন। টেলিপাড়ার অতি পরিচিত মুখ  কৃষ্ণকলির নিখিলের সঙ্গে লাভস্টোরি জমে উঠছে  তৃণা সাহার তা আর বলার অপেক্ষা রাখে না।


 

Share this article
click me!