নতুন বছরের শুরুতেই গুপ্তধনের সন্ধানে 'সোনা'দা, এবারের রহস্যভেদ 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এর

নতুন বছরের শুরুতেই টলিপাড়ার জন্য খুশির খবর। দীর্ঘ আড়াই বছর পর  আবার শুরু হতে চলেছে নতুন অভিযান।  গুপ্তধনের সন্ধানে এবং দুর্গেশগড়ের গুপ্তধন-এর ব্যাপক সাফল্যের পর হিস্ট্রির প্রফেসর সুর্বণ সেন ওরফে সোনাদা নতুন অভিযানে নামছে। ২০২২ সালে মুক্তি পাবে  গুপ্তধন ফ্রাঞ্চাইসির তৃতীয় ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। সম্প্রতি ছবি ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ্যে এনেছে এসভিএফ। এবার 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এর রহস্যভেদে নামছে সোনাদা। 

Riya Das | Published : Dec 31, 2021 5:42 AM IST

নতুন বছরের শুরুতেই টলিপাড়ার জন্য খুশির খবর। দীর্ঘ আড়াই বছর পর  আবার শুরু হতে চলেছে নতুন অভিযান।  গুপ্তধনের সন্ধানে এবং দুর্গেশগড়ের গুপ্তধন-এর ব্যাপক সাফল্যের পর হিস্ট্রির প্রফেসর সুর্বণ সেন ওরফে সোনাদা নতুন অভিযানে নামছে। নতুন বছরেই ফের নতুন করে গুপ্তধনের সন্ধানে নামছে সোনাদা, এবং তারে সঙ্গে দেবে আবির ও ঝিনুক। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় গুপ্তধন ফ্রাঞ্চাইসিকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছে নতুন বছরে। ২০২১-এর শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেলেছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় ।

২০২২ সালে মুক্তি পাবে  গুপ্তধন ফ্রাঞ্চাইসির তৃতীয় ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। সম্প্রতি ছবি ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ্যে এনেছে এসভিএফ। এবার 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এর রহস্যভেদে নামছে সোনাদা। ছবির পোস্টারেই রয়েছে চমক। ছবির কাস্টিং একই রেখেছেন পরিচালক।  'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এ সোনাদার ভূমিকায় দেখা যাবে টলিপাড়ার হ্যান্ডসাম হাঙ্ক আবির চট্টোপাধ্যায়। আবিরের চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে এবং ঝিনুকের চরিত্রে দেখা যাবে ইশা সাহাকে।  'কর্ণসুবর্ণের গুপ্তধন' ছবির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই টানটান উত্তেজনা বাড়ছে দর্শকদের মধ্যে।

 

আবির চট্টোপাধ্যায়,  নামটা শুনলেই হ্যান্ডসাম হাঙ্কের বুদ্ধিদীপ্ত উজ্জ্বল চেহারাটা চোখের সামনে ভেসে ওঠে। ফের সোনাদার নতুন অভিযান দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে দর্শকরা।  'কর্ণসুবর্ণের গুপ্তধন' ছবির পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন. গুপ্তধন সিরিজ সবসময়েই আমার খুব কাছের।  বাংলা মেইনস্ট্রিম ছবির সঙ্গে গুপ্তধনের সন্ধানে দিয়েই শুরু হয়েছিল আমার যাত্রা। শুধু তাই নয়,   গুপ্তধনের সন্ধানে এবং দুর্গেশগড়ের গুপ্তধন-এর ব্যাপক সাফল্যের পর এই ছবি করার আগ্রহ আরও বেড়েছে। এবং তিন বছর পর সেই ছবি ঘিরে দর্শকদের একইরকম আশা-প্রত্যাশা রয়েছে, আশা করি সেই প্রত্যাশা পূরণে আমরা সফল হব। পরিচালক আর জানিয়েছেন অনেক বড় পরিসরে এই ছবি তৈরি হবে। ছবির প্রতিটি পরতে পরতে থাকবে রহস্য-অভিনবত্ব। এতদিন মানুষ শুধু শুনে এসেছে গুপ্তধনের কাহিনি। এবার প্রচলিত সেই লোকগাথাকে ইতিহাসের সঙ্গে পরিবেশন করব। এই ছবি যে আগের দুটো ছবির মতোই মন কাড়বে দর্শকদের, তা নিশ্চিত। ২০২২ সালেই ফের পর্দা কাঁপাতে আসেছে সোনাদার নতুন অভিযান 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। এবং ২০২২ সালে মুক্তি পাবে গুপ্তধন ফ্রাঞ্চাইসির তৃতীয় ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। 

Share this article
click me!