Tele Serial TRP Rating : বছরভর রাজত্ব মিঠাই-এর, বর্ষশেষে টিআরপি-র তালিকায় ঘাড়ে নিঃশ্বাস ফেলছে খুকুমণি

এবার প্রকাশ্যে এসেছে বর্ষশেষের  টিআরপি-র তালিকা। সপ্তাহ ঘুরতে না ঘুরতে ভাগ্যের চাকা বদল। প্রতি সপ্তাহেই রয়েছে একের পর এক নয়া চমক। তবে ২০২১-এ বছরভর দর্শকদের মনে জায়গা করে নিয়েছে টিআরপি-লিস্টে সকলের শীর্ষে থাকা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর বর্ষশেষেও তার হেরফের হল না। একটানা ৫১ সপ্তাহ ধরে নিজের জায়গা ধরে রেখেছে ধারাবাহিক  'মিঠাই' (১১.০)। আর নতুন বছরেও আরও চমক নিয়ে হাজির হতে চলেছে এই ধারাবাহিক।  নতুন ধারাবাহিক   'খুকুমণি হোম ডেলেভারি  ' এবার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। জমে উঠেছে ধারাবাহিকের হাড্ডাহাড্ডি লড়াই।  

Riya Das | Published : Dec 30, 2021 12:45 PM IST

আর মাত্র ১ দিনের অপেক্ষা। কাউন্টডাউন শুরু হয়ে গেছে। এবার পুরোনো বছরকে বিদায় জানিয়ে একরাশ নতুন স্বপ্ন নিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা। বছর শেষে বড় চমক।  হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে। একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হয়েছে আর এবার প্রকাশ্যে এসেছে বর্ষশেষের  টিআরপি-র তালিকা। সপ্তাহ ঘুরতে না ঘুরতে ভাগ্যের চাকা বদল। প্রতি সপ্তাহেই রয়েছে একের পর এক নয়া চমক। তবে ২০২১-এ বছরভর দর্শকদের মনে জায়গা করে নিয়েছে টিআরপি-লিস্টে সকলের শীর্ষে থাকা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর বর্ষশেষেও তার হেরফের হল না। একটানা ৫১ সপ্তাহ ধরে নিজের জায়গা ধরে রেখেছে ধারাবাহিক  'মিঠাই' (১১.০)। আর নতুন বছরেও আরও চমক নিয়ে হাজির হতে চলেছে এই ধারাবাহিক।

 

 

টলিউডের জন্য এই বছরটা বেশ ভালই বলা যায়। টলিপাড়ায় একের পর এক ভাল খবর বছরভর আনন্দে রেখেছে বাঙালি দর্শকদের।  নতুন ধারাবাহিক   'খুকুমণি হোম ডেলেভারি  ' এবার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। জমে উঠেছে ধারাবাহিকের হাড্ডাহাড্ডি লড়াই।  (৯.৯) পয়েন্টে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে   'খুকুমণি হোম ডেলেভারি  ' । বর্ষশেষে   'মিঠাই'-য়ের থেকে মাত্র (১.১) পয়েন্টের ব্যবধানে দ্বিতীয় স্থানে উঠে এসেছে   'খুকুমণি  '। তবে কি নতুন বছরে লড়াইটা আরও জমে উঠতে  চলেছে, আপতত তার অপেক্ষায় রয়েছে দর্শকরা।

 

 

বর্ষশেষে বাজিমাত করেছে জি বাংলার   'যমুনা ঢাকি  ' ধারাবাহিক। (৯.০) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে   'যমুনা ঢাকি  '। মেয়েদের লড়াইয়ের কাহিনিকে এবং মানুষের ধ্যান ধারণাকে বদলে দিয়ে সমাজের চোখে নিজেকে প্রতিষ্ঠিত করেছে যমুনা ঢাকি। আর   'যমুনা ঢাকি 'র লড়াইয়ের কাহিনি সিনেমাপ্রেমীদের মনে যে জায়গা করে নিয়ে টিআরপি-র তালিকাতেই তা স্পষ্ট।  (৮.৯)  পয়েন্টে বর্ষশেষে টিআরপি তালিকায় নিজেদের জায়গা করে নিয়েছেন নতুন ধারবাহিক   'গাটছড়া  ' ও   'উমা  '। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক   'সর্বজয়া ' ও   'অপরাজিতা অপু  ' (৮.৫) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে। স্টার জলসার মেগা ধারাবাহিক   'মন ফাগুন  '  (৮.০) পয়েন্টে ষষ্ঠ স্থানে নিজের জায়গা করে নিয়েছে। (৭.৭) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে স্টার জলসার   'ধুলোকণা  ' ধারাবাহিক।  (৭.০ ) পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে   'খেলাঘর  ' ধারবাহিক। এবং নবম ও দশম স্থানে রয়েছে   'আয় তবে সহচরী' ও   'কড়িখেলা ' ধারাবাহিক। 

 

 

তবে বর্ষশেষের হাড্ডাহাড্ডি লড়াইয়ে  সেরা দশের লড়াইয়ে নাম নেই খড়কুটো-র। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে প্রথমেই নাম ছিল  'খড়কুটো'র। গুনগুন আর বাবিনের খুনসুটি, প্রেম দেখার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। একের পর এক বাধা এসেও তাদের আলাদা করতে পারে নি। ইদানিং বাবিন আর গুনগুনের সম্পর্ক যেন আরও বেশি মজবুত হয়েছে। সব বাধা পেরিয়ে একে অপরের আরও কাছাকাছি এসেছে বাবিন ও গুনগুন। গুনগুন -সৌজন্যরহ মাঝখানে তিন্নিকে মোটেই পছন্দ হয়নি দর্শকদের,তা স্পষ্ট ধরা পড়েছে টিআরপি-র তালিকায়। তবে একটা সময়ে টিআরপি প্রথম থাকলেও গত কয়েক সপ্তাহ ধরে সেরা দশে জায়গা হয়নি। নতুন বছরে কীভাবে নিজেদের জায়গা ধরে রাখবে গুনগুন-সৌজন্য, এখন সেটাই দেখার।


 

Share this article
click me!