Korikhela: গ্রেফতার পারমিতা, খাবার খেয়ে অসুস্থতার খবর, কীভাবে কাটবে নতুন দুর্যোগ

হাজতবাসে যেতে হল পারমিতা কে। শত চেষ্টা করেও আটকানো গেল না। সকলকে সান্তনা দিয়ে পারমিতা বাড়ি থেকে বেরোনোর সময় বলে গেল পুলিশকে পুলিশের কাজ করতে দেওয়া হোক। 

Jayita Chandra | Published : Dec 10, 2021 8:28 AM IST / Updated: Dec 10 2021, 02:59 PM IST

পারমিতা জীবনে নতুন ঝড়, তার বানানো কেক খেয়ে রীতিমতো অসুস্থ হয়ে গিয়েছে বেশকিছু শিশু। চক্রান্তের শিকার হয় শেষে কিনা হাজতবাসে যেতে হল পারমিতা কে। শত চেষ্টা করেও আটকানো গেল না। সকলকে সান্তনা দিয়ে পারমিতা বাড়ি থেকে বেরোনোর সময় বলে গেল পুলিশকে পুলিশের কাজ করতে দেওয়া হোক। কিন্তু মাথায় চলতে থাকে ছক, আকার-ইঙ্গিতে সবটাই বুঝতে পারে ষড়যন্ত্রের পেছনে রয়েছে ঠিক কে বা কারা, উল্টোদিকে একহাতে সমস্যা নিয়ে জেরবার এখন পারমিতা স্বামী। তবে বেশ কিছুটা পরিস্থিতি আন্দাজ করতে পেরে নিজের বউকে নিয়ে প্রশ্ন করতে শুরু করে সে।

জি বাংলা (Zee Bangla) ধারাবাহিক করি খেলা (Kori Khela) এখন একাধিক নতুন মোড়। প্রথম থেকেই এই ধারাবাহিকে পারমিতা জীবন নিয়ে একাধিক সংগ্রাম তুলে ধরা হয়েছে। স্বামীকে হারানো থেকে শুরু করে নতুন সংসারে আসে সেখানে সন্তানদের সঙ্গে মানিয়ে নেওয়া পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়ার পাশাপাশি নিজের জীবন বাঁচানোর চেষ্টা সব মিলিয়ে পারমিতা জীবনে একাধিক অধ্যায় জড়িয়ে থাকা নানা ওঠাপড়া গল্প দিয়ে সাজানো ধারাবাহিক করি খেলা।

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

বর্তমানে এই ধারাবাহিকের দুটি দিক, প্রথমত পারমিতা নিজের বারান্দা ক্যাফে দাঁড় করানোর জন্য আপ্রাণ লড়াই করে চলেছেন, পাশাপাশি সন্তানদের নিয়ে তার চিন্তার অন্ত নেই। তবে এই ধারাবাহিকে প্রথম থেকে সজার সঙ্গে পারমিতা যে সম্পর্ক দেখানো হয়েছিল তা ধীরে ধীরে বদলে এখন মায়ের জায়গা দিচ্ছে পারমিতাকে তার স্বামীর আগের পক্ষে কন্যা সন্তান। সম্প্রতি বন্ধুর জন্মদিনের স্পেশাল পার্টিতে পারমিতার অক্লান্ত পরিশ্রম ও সুস্বাদু পদে নানারকম বিদেশী খাবার সকলের সামনে তুলে ধরায় এককথায় বেজায় খুশি সৃজা।

 

 

তবে মেয়েকে নিয়ে একটু বেশি সচেতন পারমিতা। তিনি চান না, সৃজা বন্ধু-বান্ধবদের সঙ্গে একা কোথাও ঘুরতে যাক। সম্প্রতি তার বন্ধুরা তাকে পিকনিক করার জন্য ডাকতে এলে বেঁকে বসেন পারমিতা। বাড়ির সকলেরই মত ছিল সৃজা যাতে বন্ধুদের সঙ্গে যায়, কিন্তু পারমিতা চাইনি সৃজাকে ছাড়তে। সকলেই যখন রাজি তখন পারমিতা নিজের জেদ বজায় রেখেই সৃজার বন্ধুদের না বলতে এসে দেখে, সৃজা নিজেই তার বন্ধুদের বলছে তার মা তার সন্তানদের নিয়ে খুব সচেতন। হঠাৎই যেন পারমিতার সামনে ধরা দেয় সাজানো সংসার। সবটা যেন এক পলকে গোছানো। কিন্তু পলকে যে তা ভেঙে যাবে পারমিতা ভাবতেও পারেনি। 

Share this article
click me!