Sreemoyee: শেষ হতে চলেছে শ্রীময়ী, রোহিতের মৃত্যুতেই কি ইতি, চিন্তায় ভক্তকূল

শ্যুটিং সেটে বেশ মজা করেই চলছে কাজ, তার ঝলক যেমন মিলছে, ঠিক তেমনই আবার মন খারাপ গল্প ঘিরে। একে তো শেষ হয়ে যাওয়ার খবর, তার ওপর ভক্তদের চিন্তা, তবে কি রোহিত সেনের মৃত্যুতেই শেষ হবে শ্রীময়ী!

Jayita Chandra | Published : Dec 10, 2021 5:45 AM IST

শেষ হতে চলেছে ধারাবাহিক শ্রীময়ী (Sreemoyee) বহুদিন ধরে চলতে থাকা এই মেগা ধারাবাহি (Sat Jalsha Serials) ঘিরে দর্শকদের মনে প্রথম থেকেই উত্তেজনা পারদ ছিল তুঙ্গে। একের পর এক সেলেবদের ঘিরে জনপ্রিয় হয়ে ওঠে এই ধারাবাহিক (bengali serials)। ইন্দ্রানী হালদার  (Indrani Haldar) থেকে শুরু করে টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury) সকলেই এই ধারাবাহিকে এক বিশেষ স্থান দখল করে বসে ছিলেন। প্রথম থেকেই শ্রীময়ী জীবনের সংগ্রাম দর্শকদের মনে করেছিল। সংসারের জুন আন্টির প্রবেশ ও সেখান থেকে জীবনের একাধিক অধ্যায় পার করে গল্পের মোর এবার ইতির পথে। বর্তমানে অসুস্থ রয়েছে রোহিত সেন।

সকলেই সহানুভূতি জানাতে সাহায্য করতে বর্তমানে শ্রীময়ীর পাশে এসে দাঁড়াচ্ছে। এইসময় রোহিতের আসা অনিন্দ্য আবার যেন দায়িত্ব নেয় শ্রীময়ীর (Sreemoyee)। কিন্তু শ্রীময়ী কোন দিকেই নজর না দিয়ে কেবলই রোহিতের অবস্থা থেকে ক্রমেই ভেঙে পড়ছে একটু একটু করে। পাশে রয়েছে ছেলেমেয়েরা, তাদের উপস্থিতিতে শ্রীময়ী খানিক হলেও মনের বল পেলে খুব একটা আশার আলো দেখছে না ভক্ত মহল। তবে কি ক্রমেই মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছেন রহিত সেন। গল্পের মোড় কোন পথে, তানি হাজারে জল্পনা সত্বেও এবার নতুন করে সোশ্যাল মিডিয়ার পাতায় ঝড় তুললেন ইন্দ্রানী হালদার।

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

শ্যুটিং সেটে বেশ মজা করেই চলছে কাজ, তার ঝলক যেমন মিলছে, ঠিক তেমনই আবার মন খারাপ গল্প ঘিরে। একে তো শেষ হয়ে যাওয়ার খবর, তার ওপর ভক্তদের চিন্তা, তবে কি রোহিত সেনের মৃত্যুতেই শেষ হবে শ্রীময়ী, তা মেনে নিতে বেজায় কষ্ট, সেই দিকে নজর দিয়েই এবার এগিয়ে চলেছে ধারাবাহিক। চলতী সপ্তাহে টিআরপি-র (TRP List) তালিকাতে কত নম্বরে জায়গা করে নিল এই ধারাবাহিক, একবার দেখে নেওয়া যাক- মিঠাই :১১.৫ , খুকুমণি হোম ডেলিভারি/উমা / যমুনা ঢাকি : ৯.০, সর্বজায়া : ৮.৩, অপরাজিতা অপু : ৮.১, মন ফাগুন ৭.৫, খেলাঘর/ গঙ্গারাম ৭.২, রানী রাসমণি / শ্রীময়ী / ধুলোকনা/ আয় তবে সহচরী:  ৭.০ , কড়ি খেলা / কৃষ্ণকলি : ৬.৯, এই পথ যদি না শেষ হয় :৬.৭ , খড়কুটো / বরণ ৬.৪। এক সময় টিআরপি-তে তুঙ্গে থাকা এই ধারাবাহিক এখন বেশ খানকটা পিছিয়ে। 

Share this article
click me!