ইন্দ্রাশীষ-রনীতা জুটিতে নয়া সিরিজ খেলা শুরু, রোমহর্ষক, ভৌতিক-রহস্য রোমাঞ্চ সিরিজের মুক্তি কবে

 রোমহর্ষক, ভৌতিক-রহস্য রোমাঞ্চ সিরিজে এবার জুটি বাঁধলেন রনীতা দাস ও ইন্দ্রাশীষ রায়। দুইয়ের জুটি ও অনবদ্য পটভুতে খেলা শুরু এবার আসছে চলতি মাসেই। 

Jayita Chandra | Published : Aug 10, 2021 11:46 AM IST

বর্তমানে ওয়েব সিরিজের রমরমা বাজার। একের পর এক প্রযোজক সংস্থা ভালো ভালো ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছে দর্শক দরবারে। আর সেই প্রতিযোগিতায় বিন্দুমাত্র পিছিয়ে নেই ক্লিক। একের পর এক চমকপ্রদ গল্প নিয়ে সিরিজ উপহার দিয়ে চলেছে দর্শকদের। এবার পালা খানিক অন্য স্বাদের গল্পের। যার পরতে-পরতে লুকিয়ে রয়েছে এক রোমহর্ষক, ভৌতিক-রহস্য রোমাঞ্চ গল্প। নাম খেলা শুরু। এই সিরিজ ক্সিকে মুক্তি পাবে চলতি মাসেই। টলিউডে আরও এক নতুন জুটি। এবার একই স্ক্রিনে দেখা যাবে রনীতা দাস ও ইন্দ্রাশীষকে। 

শ্রেষ্ঠা ও অভি, দুই জুটি, একই সঙ্গে সংসারের লড়াইটা তারা চালিয়ে যাচ্ছে। যার মধ্যে অন্যতম সমস্যা হল অভির নেশা, না, খারাপ নয়, এনেশা রঙ-তুলির। আর তাতেই বেজায় আর্থিক টানাপোড়নে। উল্টো দিকে শ্রেষ্ঠা অক্লান্ত পরিশ্রম করে সংসারের হাল নেটে নিয়ে যাচ্ছে। 

ঘটনার সূত্রপাত অভি-র হাত ধরেই। ছবি বিক্রি করতে গিয়ে অভি'র হাতে একটি  অলৌকিক বিদেশী ক্যানভাস এর  ছবি এসে পড়ে। সেই ছবির দৌলতে  রাতারাতি প্রচুর অর্থের মালিক হয়ে ওঠে তারা। ইতিহাসের এক অন্ধকার, ভয়ানক মায়াবী রহস্য হাতছানি দেয় তাদের। তার জন্য একটি খেলা খেলতে হয় তাদের। আর সেই ভয়াবহ খেলার চক্রে ক্রমেই জড়িয়ে পড়তে থাকে শ্রেষ্ঠা আর অভি। জীবনের মানেই পাল্টে যায় তাদের । জীবনে অগুনতি টাকা এলেও হারাতে থাকে অন্য সবকিছু । কী সেই খেলা? আদৌ কি তারা মুক্ত হতে পারবে সেই খেলা খপ্পর থেকে? সেই খেলার হাত থেকে মুক্তির পথ খুঁজতে থাকতে তারা ভয়ার্ত দম্পতি।

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

টান টান উত্তেজনায় ভরপুর এই সিরিজের টিজার মুক্তি পাবে মঙ্গলবার বিকেলেই। পাশাপাশি এরপরই একে একে প্রযোজক সংস্থা সকলের লুক সামনে আনবে। নয় পর্বের এই সিরিজে অভিনয়ে থাকছেন- ইন্দ্রাশীষ রায় , রণিতা দাস,  ভ্যালেরি বিদাউত, সুজয় প্রসাদ চ্যাটার্জী, রানা বসু ঠাকুর, অমিতাভ আচার্য, অসীম রায় চৌধুরী, শ্রেয়সী সামন্ত, সৌপ্তিক সি., সায়নী চক্রবর্তী প্রমুখেরা।  সিরিজের পরিচালক -সৌপ্তিক সি ও  স্ক্রিপ্ট এবং ডায়ালগ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। 

 

Share this article
click me!