Christmas Celebration : ছোট্ট সান্তাকে কোলে নিয়ে ক্রিসমাস সেলিব্রেশন নুসরতের, ঈশানের ছবি দেখেই রেগে আগুন যশ

ক্রিসমাস সেলিব্রেশনে মেতেছে টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। মা হওয়ার পর এটাই প্রথম বড়দিন নুসরত জাহানের। একরত্তি  ছেলে ঈশানের সঙ্গে এবার ক্রিসমাস সেলিব্রেশনে মাতলেন নুসরত জাহান। মায়ের সঙ্গে ক্রিসমাস মুডে ঈশান। মায়ের কোলে ছোট্ট সান্তাকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Riya Das | Published : Dec 25, 2021 9:52 AM IST / Updated: Dec 25 2021, 05:25 PM IST


২৫ ডিসেম্বর,  বাঙালির প্রিয় ক্রিসমাস উৎসব। বর্ষশেষে  এই বড়দিনের জন্য গোটা একটা বছর মুখিয়ে থাকেন ছোট থেকে বড় সকলেই। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে গোটা শহর।  গোটা একসপ্তাহ ধরে চলবে এই উৎসব। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা।  বলি থেকে টলি সকলেই ক্রিসমাসের আনন্দে মাতোয়ারা। ক্রিসমাস সেলিব্রেশনে মেতেছে টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। মা হওয়ার পর এটাই প্রথম বড়দিন নুসরত জাহানের (Nusrat Jahan)। একরত্তি  ছেলে ঈশানের সঙ্গে এবার ক্রিসমাস সেলিব্রেশনে মাতলেন নুসরত জাহান।

মায়ের সঙ্গে ক্রিসমাস মুডে একরত্তি  ছেলে ঈশান। ঘরের কোণে আলো দিয়ে সাজানো ক্রিসমাসে ট্রি, তার উপর ঝুলছে বল। লাল জামা, লাল টুপি পরে সান্তা সেজে মায়ের কোলে রয়েছে একরত্তি ঈশানা। ছেলেকে সান্তার সাজিয়ে ক্রিসমাস সেলিব্রেশনে মত্ত  নুসরত (Nusrat Jahan)। তবে এবার অন-ক্যামেরায় ছেলের মুখ দেখাননি নুসরত। ক্যামেরার দিকে পিছন দিয়েই মায়ের কোলে দেখা মিলেছে ঈশানের। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, এটা শুধু একটা বিশেষ ঋতু নয়  বরং এটা একটা বিশেষ অনুভূতি। এবারের বড়দিনে সবার জীবনে আশা, ভরসা, আনন্দ, সাফল্য ভালবাসা নিয়ে আসবে। সকলকে ক্রিসমাসের শুভেচ্ছা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মায়ের কোলে ছোট্ট সান্তাকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 

 

কিউটিপাই সান্তার ছবি শেয়ার করতেই অনুরাগী থেকে টলি তারকারাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নুসরতের (Nusrat Jahan) শেয়ার করা ছবিতে কমেন্ট করেছেন নুসরতের বোনুয়া মিমি চক্রবর্তী। কমেন্টে মিমি জানিয়েছেন, মিষ্টি। তবে সকলের ভালবাসার মধ্যে লাইক কিংবা কোনওরকমের মন্তব্য করতে দেখা যায় নি বাবা যশ দাশগুপ্ত। তবে মা ও ছেলেকে একসঙ্গে দেখে বরং খানিকটা রেগেই গেলেন যশ। যশের ইনস্টা স্টোরি-দেখলেই বোঝা যাবে,তিনি ঠিক কতটা রেগে গেছেন। ক্রিসমাস সেলিব্রেশনে ছেলের সঙ্গে নুসরত ছবি পোস্ট করার কিছুক্ষণ পরেই নিজের ইনস্টা স্টোরিতে একটি কোটেশন শেয়ার করেছেন (Nusrat Jahan) নুসরতের স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। যেখানে লেখা রয়েছে সামাজিক মাধ্যম আমাদের সবকিছু দেখানো আর বলায় অভ্যস্ত করে তুলছে। তবে গোপনীয়তারও একটা সৌন্দর্য আছে। সব জিনিস দেখানোর জন্য নয়। কিছু জিনিস নিজের মধ্যে রাখাও দরকার। যশের এই পোস্ট দেখার পর থেকেই নেটিজেনদের মধ্যে কৌতুহল বাড়ছে। তবে কি নাম নিয়ে নুসরতের দিকেই নিশানা করলেন যশ।

 

 

আরও পড়ুন-Christmas 2021 : ক্রিসমাসে বড় চমক, ভিকির সঙ্গে বিয়ের পরই নয়া যাত্রা শুরু ক্যাটরিনার

আরও পড়ুন-Christmas 2021 : নোরা থেকে দীপিকা, ক্রিসমাসের রেড হট লুকে আগুন জ্বালালেন লাস্যময়ীরা

আরও পড়ুন-Aamir-Fatima : বর্ষশেষে কি গোপনে বিয়ে করলেন আমির-ফতিমা, ছবি দেখে জোর গুঞ্জন বলিপাড়ায়

 

সদ্যই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। চলতি বছরেই প্রথমবার কালীপুজোর দিন ২ মাসের একরত্তি ঈশানের ছবি প্রকাশ্যে এনছিলেন নুসরত জাহান। জন্মের পর থেকে ঈশানকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। তবে নুসরত জাহান আগেই জানিয়েছিলেন, বাবা চাইলে তবেই দেখা মিলবে ছেলের। এবং বাবার ইচ্ছামতোই যশের অনুমতি নিয়েই ছেলের ছবি পোস্ট করেছিবেন অভিনেত্রী। ছোট্ট ঈশানের মুখ ক্যামেরায় সামনে আনেন নি বরং আড়ালেই রেখেছেন নতুন মা। এবারও তেমনটাই করেছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। তবে কি এবার বাবাকে না জানিয়ে ছবি পোস্ট করাতেই এতটা রেগে গেলেন বাবা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Read more Articles on
Share this article
click me!