18

 বলিউডের সবথেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে দীপিকা পাড়ুকোন রয়েছে প্রথম সারিতেই। বলিউডের ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ক্রিসমাসের আগেই একের পর এক হটকে ফ্যাশনে নজর কাড়ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি একের পর ক গা গরম করা ফোটোশ্যুটে রাতারাতি ঝড়ও তুলেছেন দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই স্পষ্ট দেখা যাবে একাধিক ছবি ও ভিডিও। প্রতিটি ছবিতেই লাস্যময়ী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) । তবে ক্রিসমাসের দিন রেড হট লুকে নজর কাড়তে চাইলে অনায়াসেই দীপিকার এই লাল রঙের হাই নেক রাফলড টপ ট্রাই করতে পারেন। সঙ্গে কালাো জেগিংস এবং স্টিলেটো যেন বাদ না যায়। পোশাকের সঙ্গে মানানসই মেক আপ ও হেয়ার স্টাইল করে নিলেই আপনিই হয়ে যাবেন ক্রিসমাস পার্টির মধ্য়মণি।

Subscribe to get breaking news alerts

28

ফ্যাশন নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। সর্বদাই হটকে ফ্যাশনে নজরে থাকেন বলি অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। সম্প্রতি হট ফোটোশ্যুটে নজর কেড়েছেন অনন্যা পান্ডে। লাল পোশাকে অনন্যা যেন লালপরী। হল্টার নেক পোশাকটিতে লো নেকলাইনে সুপারহট অনন্যা। আপনিও  ক্রিসমাসের পার্টিতে অনন্যার (Ananya Panday) এই লুক ট্রাই করতে পারেন। অনন্যার এই স্টাইল স্টেটমেন্টই আপনাকে সকলের থেকে আলাদা করে তুলবে। তবে লাল ড্রেসের সঙ্গে অবশ্যই ম্যাচিং করে পরবেন লাল লিপস্টিক, যাতে সকলের নজর আপনার ঠোঁটেই আটকে থাকে। 

38


টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের। তার চাবুক ফিগার কোমরের ভাঁজে সকলেই যেন ঘায়েল হন নিমেষে। বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। ক্রিসমাস নাইটে  নোরার অফ শোল্ডার লাল গাউন অনায়াসেই ট্রাই করতে পারেন। হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন।  আপনিও যদি এরকম লাল হট লুকে নজর কাড়তে চান তাহলে আর দেরি করে নোরার এই পোশাক ট্রাই করতে পারেন। তবে পোশাকের সঙ্গে অবশ্যই স্টিলেটো, কানের দুল, হালকা কোনও নেকলেস পরতে ভুলবেন না। হেয়ারস্টাইল এবং মেক আপের দিকেও নজর রাখতে হবে।

48

ভারতীয় ফ্যাশন থেকে পশ্চিম কায়দা দুটোতেই তিনি লাস্যময়ী। পোশাক নিয়ে কাটাছেড়া করা বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে  (Priyanka Chopra) নিয়ে সরগরম বি-টাউন। বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার এই লাল ড্রেস পরেই নজর কাড়তে পারেন ক্রিসমাস পার্টিতে। লাল ব্লেজার, লাল প্যান্ট,  খোলা চুলে পার্টির নজর কাড়তে পারেন আপনি।

58

'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান (Sara ali khan)। শরীরী আবেদনে ভরপূর সারাকে দেখে চোখ ফেরানো দায়। লাস্যময়ীর রূপে মুগ্ধ সাইবারবাসী।  ক্রিসমাসের আগে থেকেই  ঠান্ডা যেন জাকিয়ে পড়েছে। সারারাতের পার্টিতে  মজা-আনন্দের পাশাপাশি শরীরটাকেও ঠিক রাখতে হবে।  লাল প্যান্টস্যুটে অনায়াসেই ক্রিসমাস পার্টিতে নজর কাড়তে পারেন। লাল প্যান্টস্যুট ফ্লেয়ার্ড হাতা, পায়ে হাই হিল জুতো, খোলা চুল, লাল লিপস্টিকে আপনিই হয়ে যাতে ক্রিসমাস পার্টির মধ্যমণি। 

68


অনুষ্কা শর্মা, বলিউডের প্রথমসারির অভিনেত্রী সর্বদাই খবরের শিরোনামে থাকেন। সদ্যই  ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা মেয়ে হওয়ারই পরই  প্রমাণ করে দিয়েছেন অনুষ্কা। হাইনেক গাউন পরে আপনি অনায়াসেই নজর কাড়তে পারেন ক্রিসমাসের নাইট পার্টিতে। এই পোশাকের সঙ্গে কালো বুট পরবেন অবশ্যই।

78

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, যার শরীরী উষ্ণতায় কুপোকাত হাজার পুরুষ। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তা যেন উর্বশীর (Urvashi Rautela) চেয়ে আর ভাল অনেকেই জানে না। হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। ক্রিসমাস পার্টিতে উর্বশীর এই হট ড্রেস পরলেই আপনার নজর আটকে থাকবে আপনার পাশে।

88

যারা একটু বেশি শীত কাতুরে তারা ভাবছেন ক্রিসমাসে পোশাকের উপর সোয়েটার পরলে পুরো সাজটাই বৃথা হয়ে যাবে। তবে তারা কিন্তু অনায়াসেই ক্যাটরিনার (Katrina Kaif) এই লুক ক্যারি করতে পারেন। লাল টার্টল নেক সোয়েটার, মাথায়  লাল কিংবা কালো টুপি পরে সান্তা লুকে পার্টিতে হাজির হতে পারেন অনায়াসে। এতে যেমন ঠান্ডার থেকেও বাঁচবেন তেমনই ফ্যাশন স্টেটমেন্টে নজর কাড়বেন।

Read more Articles on