করোনা মুক্ত হতেই ইউভানকে জড়িয়ে ধরে চুমুতে ভরালেন রাজ, পুরোনো রোজনামচায় ফিরলেন শুভশ্রী

এবার করোনা মুক্ত হয়েই ছেলে ইউভানকে জড়িয়ে ধরে  চুমুতে ভরিয়ে দিলেন রাজ চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছেলে ইউভানের সঙ্গে আদুরে মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। যেখানে ছেলের গালে চুমু খেতে দেখা গেল বাবা রাজকে। কোভিড মুক্ত হতেই পুরোনো রোজনামচায় ফিরেছেন অভিনেত্রী।  নিজের ইনস্টা স্টোরিতে শরীরচর্চার ছবি শেয়ার করেছেন শুভশ্রী।

Riya Das | Published : Jan 13, 2022 7:06 AM IST / Updated: Jan 13 2022, 06:13 PM IST

অবশেষে করোনামুক্ত হলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ ও শুভশ্রী। এতদিন হোম আইসোলেশনেই ছিলেন তারা।  দুজনের শরীরেই মৃদু উপসর্গ ছিল । সকলকে কোভিড টেস্ট করানোর কথাও বলেন রাজ ও শুভশ্রী। করোনার জন্য মা -বাবাকে ছেড়ে ফের ন্যানির সঙ্গে সময় কাটাতে হচ্ছিল  রাজশ্রী পুত্র ইউভানকে। এর আগের বারও ইউভানের থেকে দূরে থেকেছিলেন মা শুভশ্রী। আর এবার করোনা মুক্ত হয়েই ছেলে ইউভানকে জড়িয়ে ধরে  চুমুতে ভরিয়ে দিলেন রাজ চক্রবর্তী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছেলে ইউভানের সঙ্গে আদুরে মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। যেখানে ছেলের গালে চুমু খেতে দেখা গেল বাবা রাজকে। ছবির ক্যাপশনে বেজ মজাদার, যেখানে লেখা, 'চটকে খেয়ে নেব'। বাবা ও ছেলের আদুর মুহূর্তে নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাথায় একরাশ কোঁকড়ানো চুল, চোখে-মুখে দুষ্টুমি, , তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাজের  শেয়ার করা ছবি  নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

কোভিড মুক্ত হয়ে কেমন আছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়  তা জানার জন্য মুখিয়ে আছেন অনুরাগীরা।  কোভিড মুক্ত হতেই পুরোনো রোজনামচায় ফিরেছেন অভিনেত্রী।  নিজের ইনস্টা স্টোরিতে শরীরচর্চার ছবি শেয়ার করেছেন শুভশ্রী। যার ক্যাপশনে লেখা, 'এখনও খুব দুর্বল। কিন্তু কোনও বাহানা নয়।' প্রসঙ্গত  মা হওয়ার পর  ওজন অনেকটাই বেড়েছে শুভশ্রীর, যার কারণে একাধিকবার ট্রোলের মুখে পড়েছেন রাজ পত্নী। যদি এসব কিছুকেই পাত্তা দেননি শুভশ্রী। তার শরীর খারাপ থেকে উঠেই ফের পুরোনো রোজনামচনায় ফিরেছেন ইউভানের মাম্মা। করোনার ২ টি প্রতিশেধক নিয়েও ২ বার কোভিড পজিটিভ শুভশ্রীর।  একা ঘরে ছেলেকে ছাড়া যেন একমুহূর্তও সময় কাটছিল না রাজ ও শুভশ্রীর। নিভৃতবাসে কীভাবে সময় কাটচ্ছেন একরত্তি সন্তানের মা শুভশ্রী দিনকয়েক আগে সেই ভিডিও  সকলের সঙ্গে শেয়ার করেছিলেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী।  

 

আরও পড়ুন-Alia Bhatt: আলিয়ার প্রিয় সেক্স পজিশন কী জানেন, বোমা ফাটিয়ে এ কী বললেন রণবীরের প্রেমিকা

আরও পড়ুন-Samantha- Naga Divorce: পর্দার রোম্যান্সই কি বিয়ে ভেঙেছে সামান্থার, 'Divorce' নিয়ে বোমা ফাটালেন নাগা চৈতন্য

আরও পড়ুন-চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

 

করোনায় আক্রান্ত হওয়ার পর যোগাসনে মন দিয়েছেন শুভশ্রী। ঘরের মেঝেতে জ্বলছে মোমবাতি, সাদা সালোয়ার কামিজ পরে মেঝেতে শিরদাঁড়া টানটান হয়ে বসে চোখ বুজে প্রাণায়াম করছেন শুভশ্রী। তার সঙ্গে কপালভাতিও করছেন । এই আসনগুলি করলে মন শান্ত হয়। আর এই সময়টায় মন শান্ত রাখা ভীষণ জরুরি যাতে মন ভাল থাকলে শরীর ও স্বাস্থ্যও ভাল থাকে। মন ভাল রাখতে এইভাবেই নিজের মতো করে সময় কাটাচ্ছেন শুভশ্রী। তবে  এই ভিডিও করার সময়ে টেরই পাননি অভিনেত্রী। মন খারাপ কমানোর জন্য ভিডিও কল করে ছেলের সঙ্গে কথাও বলেছিলেন তারা। ইউভানও বাবা ও মাকে দেখতে পেয়ে ভীষণ খুশি। কখনও 'বাবাজি' আবার কখন 'মাম্মা' বলে ডেকে উঠছে রাজশ্রীর আদরের 'কিউটিপাই'। মা ও ছেলের এই ভিডিও কল শেয়ার করেছিলেন রাজ। আদুরে ভিডিও দেখে আবেগে ভেসেছিলেন ভক্তরা। এবার কোভিড মুক্ত হতেই ছেলেকে আদরে ভরিয়ে দিলেন রাজ।

Share this article
click me!