Viral Video Of Yuvaan : বাবা-মাকে ছাড়া কীভাবে দিন কাটছে ইউভানের, ভিডিও পোস্ট করে দেখালেন রাজ


 দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন রাজ ও শুভশ্রী। আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন অভিনেত্রী।  দুজনের শরীরেই মৃদু উপসর্গ রয়েছে। দুজনেই নিভৃতবাসে সময় কাটাচ্ছেন রাজ ও শুভশ্রী।  করোনার জন্য মা -বাবাকে ছেড়ে ফের ন্যানির সঙ্গে সময় কাটাতে হচ্ছে  রাজশ্রী পুত্র ইউভানকে। এর আগের বারও ইউভানের থেকে দূরে থেকেছিলেন মা শুভশ্রী। আর এবারও করোনাই ফের দূরত্ব তৈরি করল মা ও ছেলের মধ্যে। তবে বাবা ও মাকে ছাড়া কীভাবে সময় কাটাচ্ছে ইউভান তা এবার সকলের সঙ্গে শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

Riya Das | Published : Jan 10, 2022 10:38 AM IST

 দ্বিতীয়বার করোনায় আক্রান্ত (Covid Positive)হয়েছেন রাজ ও শুভশ্রী (Subhashree Ganguly)। আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন অভিনেত্রী।  দুজনের শরীরেই মৃদু উপসর্গ রয়েছে। দুজনেই নিভৃতবাসে সময় কাটাচ্ছেন রাজ ও শুভশ্রী।  করোনার জন্য মা -বাবাকে ছেড়ে ফের ন্যানির সঙ্গে সময় কাটাতে হচ্ছে  রাজশ্রী পুত্র ইউভানকে। এর আগের বারও ইউভানের থেকে দূরে থেকেছিলেন মা শুভশ্রী (Subhashree Ganguly)। আর এবারও করোনাই ফের দূরত্ব তৈরি করল মা ও ছেলের মধ্যে। তবে বাবা ও মাকে ছাড়া কীভাবে সময় কাটাচ্ছে ইউভান  (Yuvaan)তা এবার সকলের সঙ্গে শেয়ার করলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

সম্প্রতি নিজের  সোশ্যাল  মিডিয়ায় ছেলের ইউভানের মিষ্টি ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) । যেখানে দেখা যাচ্ছে কমপ্লেক্সের মধ্যেই খেলা করছে ইউভান (Yuvaan)। নীল রঙের সোয়েট শার্ট পরে দৌঁড়াচ্ছে ইউভান। করোনা পরিস্থিতিতে এখন বাবা-মাকে ছেড়েই সময় কাটছে ইউভানের (Yuvaan) । না পারছে বন্ধুদের সঙ্গে খেলতে, না পারছে বাইরে যেতে, না পারছে মা-বাবার কাছে যেতে। সবদিকেই নিয়মের কড়াকড়ি। সকলেই যাতে তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফেরে এটাই প্রার্থনা। ইউভানের মিষ্টি ভিডিও শেয়ার করে তেমনটাই জানিয়েছেন বাবা রাজ (Raj Chakraborty) ।

 

 

মাথায় একরাশ কোঁকড়ানো চুল, চোখে-মুখে দুষ্টুমি, , তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান (Yuvaan)। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাজের  শেয়ার করা বুমেরাং ভিডিও  নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

করোনার ২ টি প্রতিশেধক নিয়েও ২ বার করোনা কাবু করল শুভশ্রীকে।  একা ঘরে ছেলেকে ছাড়া যেন একমুহূর্তও সময় কাটছে না রাজ ও শুভশ্রীর। নিভৃতবাসে কীভাবে সময় কাটচ্ছেন একরত্তি সন্তানের মা শুভশ্রী। দিনকয়েক আগে সেই ভিডিও  সকলের সঙ্গে শেয়ার করেছিলেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ।  করোনায় আক্রান্ত হওয়ার পর যোগাসনে মন দিয়েছেন শুভশ্রী। ঘরের মেঝেতে জ্বলছে মোমবাতি, সাদা সালোয়ার কামিজ পরে মেঝেতে শিরদাঁড়া টানটান হয়ে বসে চোখ বুজে প্রাণায়াম করছেন শুভশ্রী। তার সঙ্গে কপালভাতিও করছেন । এই আসনগুলি করলে মন শান্ত হয়। আর এই সময়টায় মন শান্ত রাখা ভীষণ জরুরি যাতে মন ভাল থাকলে শরীর ও স্বাস্থ্যও ভাল থাকে। মন ভাল রাখতে এইভাবেই নিজের মতো করে সময় কাটাচ্ছেন শুভশ্রী। তবে  এই ভিডিও করার সময়ে টেরই পাননি অভিনেত্রী।

 

 

কিন্তু এইসবের মধ্যে সবথেকে বেশি মিস করছেন ছেলে ইউভানকে। ছেলেকে কাছ থেকে দেখতে না পেয়ে বড্ড মন খারাপ মা ও বাবার। তাই বিকল্প ব্যবস্থা করতেও ভোলেননি রাজ-শুভশ্রী। মন খারাপ কমানোর জন্য ভিডিও কল করে ছেলের সঙ্গে কথা বলছেন। ইউভানও বাবা ও মাকে পেয়ে ভীষণ খুশি। কখনও 'বাবাজি' আবার কখন 'মাম্মা' বলে ডেকে উঠছে রাজশ্রীর আদরের 'কিউটিপাই'। মা ও ছেলের এই ভিডিও কল শেয়ার করেছেন রাজ। আদুরে ভিডিও দেখে আবেগে ভেসেছেন ভক্তরা। শুভশ্রী যে কতটা মিস করছেন ছেলে ইউভান তা ভিডিওতেই ধরা পরেছে। এইভাবেই নিভৃতবাসে সময় কাটাচ্ছেন রাজ ও শুভশ্রী। 


 

Share this article
click me!