কী এবার পুজোয় কোথায় যাবেন ভাবচ্ছেন, দেব নিয়ে হাজির বোম্বাগড়ের প্যাকেজ

গত দেড় বছর ধরে যে ছবির অপেক্ষায় প্রহর গোনা, একটা সময় সেই চরিত্ররাই দর্শকদের উদ্দেশ্যে করোনার সচেতনতা বাড়িয়ে তোলার কাজ করেছে। তবে এবার আর অপেক্ষা না। অবশেষে সুখবর সামনে আনল দেব মিউজিক। 

Jayita Chandra | Published : Sep 3, 2021 4:42 AM IST

গত দেড় বছরে বহু ছবি শেষ হয়েও হইল না শেষের মত অবস্থায় আটকে পড়ে রয়েছে। যার মধ্যে অন্যতম হল দেবের হবু চন্দ্র ও গবুচন্দ্রের গল্প। এর আজব দেশের রূপকথার গল্প। যাঁকে এক ভিন্ন ছকে বেঁধে দর্শক দরবারে পেশ করতে চলেছেন দেব। গত দেড় বছর ধরে যে ছবির অপেক্ষায় প্রহর গোনা, একটা সময় সেই চরিত্ররাই দর্শকদের উদ্দেশ্যে করোনার সচেতনতা বাড়িয়ে তোলার কাজ করেছে। তবে এবার আর অপেক্ষা না। অবশেষে সুখবর সামনে আনল দেব মিউজিক। 

 

 

কোভিডের মাঝেও ধীরে ধীরে ছন্দে ফেরার পালা শুরু। মহানগরে সাজো সাজো রব না থাকলেও, পুজোর আমেজ বেশ কিছুটা বর্তমান। চলছে খুটিনাটি প্রস্তুতিও। তারই মাঝে খুলে গিয়েছে প্রেক্ষাগৃহের দরজা। পর্যটনে কিছুটা হলেও স্বাভাবিক হচ্ছে, আর তাই এবার বোম্বাগড়ের দরজাও সকলের জন্য খুলতে চলেছেন দেব। আর সেই খানিক টিজারেই বেজায় খুশি সকলে। পুজোতেই আসছে এই রূপকথার গল্প। সঙ্গে থাকবে রাজা-রানি ও মন্ত্রীর মজাদার গল্প। মিলল খানিক গানের ঝলকও। 

আরও পড়ুন- ময়নাতদন্তের রিপোর্ট আসার অপেক্ষা, রাত বাড়ার সঙ্গে সঙ্গে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে সেলেব-মহলের উপচে পড়া ভিড়

আরও পড়ুন- সিদ্ধার্থ শুক্লা থেকে সুশান্ত ও শ্রীদেবী, এই সব সেলেবদের মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে

সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার হতেই ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল। প্রতিবছরই পুজোর মুক্তিতে থাকে টান টান লড়াই। একাধিক ভালো ছবি পাইপ লাইনে থাকে দর্শকদের জন্য। গত দেড় বছরে সেভাবে প্রেক্ষাগৃহ মুখী হয়নি দর্শক মহল। তারই মাঝে যে এবার নয়া ছন্দে কড়া প্রতিযোগিতা দিতে প্রস্তুত দেব তা আর বলার অপেক্ষা রাখে না। ছবির মুক্তির দিনক্ষণ এখনও প্রকাশ্যে না আসলেও. হাতে মাত্র একটা মাস, তার জেরেই বাড়ছে ছবি ঘিরে উত্তেজনা। 

    

/p>

Share this article
click me!