সোশ্যাল পোস্টে কি এবার সন্তানের পিতার পরিচয় ফাঁস করতে চান নুসরত, কড়া বার্তা দিয়ে এ কী লিখলেন সেলেব-মাম্মা

নুসরত জাহান-যশ দাশগুপ্ত, গত কয়েকমাস ধরে নানান বিতর্কের মাঝে এই দুই নাম বারে বারে খবরের শিরোনামে চলে এসেছে, কখনও তাঁদের সম্পর্ক ঘিরে, কখনও আবার নুসরত জাহানের সন্তানের পিতৃ পরিচয় খোঁজার অযুহাতে, তবে নুরত তখনও ছিলেন নিজের দিক থেকে স্পষ্ট, আজও তাই, পরিস্থিতি যাই হোক, নিজের লড়াইটা নিজের, মনে করিয়ে দিতে ভুললেন না সাংসদ-অভিনেত্রী। 

Jayita Chandra | Published : Sep 2, 2021 5:38 PM IST / Updated: Sep 02 2021, 11:12 PM IST

সদ্য পুত্র সন্তানের মা হয়েছেন নুসরত জাহান, এদিন দিনভর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তার ঝড় বয়ে গেলেও, ট্রোল বা সমালোচনা বিন্দুমাত্র পিছু ছাড়েনি। প্রশ্ন ঘুরে ফিরে সেই একটাই সন্তানের পিতা কে! কেন নুসরত জাহান সিঙ্গল মাদার হওয়ার সিদ্ধান্ত নিলে। যদিও তাঁর এই কঠিন সময় যে ভূমিকা পালন করেছেন যশ দাশগুপ্ত, এক কথায় বলতে গেলে তিনি অনেকেরই ধারনা এই সন্তানের পিতা যশ। 

নুসরত জাহান-যশ দাশগুপ্ত, গত কয়েকমাস ধরে নানান বিতর্কের মাঝে এই দুই নাম বারে বারে খবরের শিরোনামে চলে এসেছে, কখনও তাঁদের সম্পর্ক ঘিরে, কখনও আবার নুসরত জাহানের সন্তানের পিতৃ পরিচয় খোঁজার অযুহাতে, তবে নুসরত তখনও ছিলেন নিজের দিক থেকে স্পষ্ট, আজও তাই, পরিস্থিতি যাই হোক, নিজের লড়াইটা নিজের, মনে করিয়ে দিতে ভুললেন না সাংসদ-অভিনেত্রী। নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এই সমালোচনাই তাঁকে আরও অনেক বেশি শক্ত করে তুলেছে। 

 

 

তবে বর্তমানে অভিনেত্রী ভালো আছেন। ভালো আছে তাঁর সদ্যজাত সন্তানও। এরই মাঝে আবারও সোশ্যাল মিডিয়ায় হাজির নুসরত, তবে এবার তাঁর পোস্ট রইল সপাট জবাব ট্রোলারদের জন্য। ফিরিয়ে দিলেন সেই বিখ্যাত গানের স্মৃতি, কুচ তো লোক কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কেহেনা, ভক্তদের উদ্দেশ্যে দিলেন স্পষ্ট উপদেশ, যাঁদের থেকে উপদেশ নেন না, তাঁদের সমালোচনা গ্রহণ করারও কোনও প্রয়োজন নেই। ফলে এই ট্রোল বা কটুকথার বাণ যে তাঁকে বিন্দু মাত্র স্পর্শ করতে পারে না, তা খানিকটা হলেও স্পষ্ট। তবে একি, নুসরতের ক্যাপসানে এ কি লেখা!

আরও পড়ুন- ময়নাতদন্তের রিপোর্ট আসার অপেক্ষা, রাত বাড়ার সঙ্গে সঙ্গে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে সেলেব-মহলের উপচে পড়া ভিড়

আরও পড়ুন- সিদ্ধার্থ শুক্লা থেকে সুশান্ত ও শ্রীদেবী, এই সব সেলেবদের মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে

চোখ এড়ালো না নেটদুনিয়ার। ছবির ক্যাপসানে লিখলেন, নতুন জীবন, নতুন মায়ের ভূমিকা, আর ছবির সৌজন্যে হ্যাশট্যাগ ড্যাডি! তবে কি নুসরত যশকেই পরোক্ষভাবে ইঙ্গিত করলেন! তা স্পষ্ট না হলেও, নেট দুনিয়া তেমনটাই বিশ্বাস করতে এখন মরিয়া। তবে কী ধীরে ধীরে সন্তানের পিতার নাম সামনে আনছেন নুসরত, যেভাবে যশ দাশগুপ্তকে পাওয়া গিয়েছে সর্বক্ষণ, সর্বত্র, তাতে তা যদি সত্যি হয়, খুব একটা অবাক হবে না নেটদুনিয়া। 

       

Share this article
click me!