ফুটবল নিয়ে বেজায় ব্যস্ত দেব, প্রকাশ্যে এল কড়া অনুশীলনের ছবি

  • কখন রাফটিং করছেন তো কখনও ফুটবল খেলছেন অভিনেতা দেব
  • সম্প্রতি প্রকাশ্যে এসেছে দেবের অনুশীলনের নতুন লুক
  • ছবি দেখেই মনে হচ্ছে কঠোর প্রশিক্ষণ করছেন অভিনেতা  
  • দেবের স্ত্রী চরিত্রে দেখা যাবে ঈশা সাহাকে

Riya Das | Published : Feb 22, 2020 6:09 AM IST

দেব মানেই একগুচ্ছ ছবি। কখন রাফটিং করছেন তো কখনও ফুটবল খেলছেন। সবসময়েই বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেতা। কিছুদিন আগেও ফুটবল চর্চা  করতে দেখা গেছে অভিনেতাকে। কলকাতার মাঠে বাইচুং ভুটিয়ার সঙ্গেও দেখা গিয়েছিল অভিনেতা। প্রজাতন্ত্র দিবসের দিনই প্রকাশ্যে এসেছে ছবির মোশন  পোস্টার। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। টলিপাড়ায় ইতিমধ্যেই ছবিকে ঘিরে উন্মাদনা তৈরি হয়েছে। ছবির নাম 'গোলন্দাজ'। ছবির শুটিং -এর জন্য জোরকদমে প্রস্তুতি শুরু হয়ে গেছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে দেবের অনুশীলনের নতুন লুক।

আরও পড়ুন-প্রাক্তন স্বামী হৃত্বিককে সঙ্গে নিয়ে মহা শিবরাত্রি পালন সুজানের, জল্পনা তুঙ্গে...

 

 

আরও পড়ুন-পাক অভিনেত্রী রিমা খানের সঙ্গে ছবিতে পোজ শত্রুঘ্ন সিনহার, প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়...

 

ছবি দেখেই মনে হচ্ছে কঠোর প্রশিক্ষণ করছেন অভিনেতা।  পায়ে ফুটবল তার সঙ্গে দৌড়চ্ছেন অভিনেতা দেব। এই ছবি এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে কিংবদন্তী ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা দেব। ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় করবেন শ্রীকান্ত আচার্য। দেবের স্ত্রী চরিত্রে দেখা যাবে ঈশা সাহাকে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অর্নিবাণ ভট্টাচার্যকেও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে।  বেশ কয়েকমাস  ধরেই ফুটবলের ট্রেনিং নিয়েছেন দেব। বিধাননগর মিউনিসিপ্যাল স্পোর্টস কমপ্লেক্সের মাঠে জোরকদমে প্রশিক্ষণ নিচ্ছেন দেব।

আরও পড়ুন-'জয় জয় কেদারা' গানে ভাইরাল হলেন অমিতাভ, শেয়ার করলেন ভিডিও...

বহুদিন পর ভেঙ্কটেশের সঙ্গে জুটি বাঁধছেন দেব। দেবের প্রথম লুক শেয়ার করেছিলেন ছবির প্রযোজক মহেন্দ্র সোনি।   খেলার বিভিন্ন পদ্ধতি দেবকে যত্ন করে শেখাচ্ছেন ভাইচুং। ছবির পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই ছবিকে ঘিরে ইতিমধ্যেই উৎসাহের পারদ ক্রমশ বাড়ছে।  ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর নামটি প্রায় ভুলেই গেছে।  তাকেই পর্দায় জীবন্ত করে তুলবে দেব।

Share this article
click me!