পাকিস্তানের লাহোরে বিয়ের অনুষ্ঠানে হাজির বলিউড অভিনেতা তথা কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা। একসময়কার গেরুয়া দলের সাংসদ হঠাৎ কেন পাকিস্তানে? আর কী করতেই বা তিনি সেখানে গিয়েছিলেন? শুধুই কি বিয়েবাড়ি ? নাকি এর পিছনেও রয়েছে কোনও  উদ্দেশ্য। এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে। বিয়ের অনুষ্ঠানে গিয়ে যোগদানের ছবি প্রকাশ্যে আসতে না আসতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-'জয় জয় কেদারা' গানে ভাইরাল হলেন অমিতাভ, শেয়ার করলেন ভিডিও...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Attended wedding in Lahore . . #shatrughansinha #lahore #weddingbells #qawalinight

A post shared by Reema Khan (@iamreemakhan) on Feb 20, 2020 at 10:30pm PST

 

আরও পড়ুন-গায়ে রং মেখে হট ছবিতে পোজ, নেটদুনিয়ায় উঠল ঝড়...

 

সম্প্রতি বিয়ের অনুষ্ঠান থেকে একটি ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে পাক অভিনেত্রী রিমা খানের সঙ্গে অভিনেতাকে দেখা গেছে। রিমার পাশে বসে ছবিতে পোজ দিয়েছেন কংগ্রেস নেতা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একজন পাক ফটোগ্রাফার।  যদিও রিমাও নিজে সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেছেন। সূত্র থেকে জানা গেছে হিনা ও আহমেদ নামের দুই পাক নাগরিকের বিয়ের অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা।

 

আরও পড়ুন-লিফটের মধ্যে অন্তরঙ্গতায় মত্ত জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিও...

 

 

বিয়ের অনুষ্ঠানে অতিথিদের সঙ্গেও বেশ জমিয়ে আড্ডা মারতেও দেখা গেছে অভিনেতাকে। কিন্তু পাকিস্তানের বিয়ের অনুষ্ঠানে শত্রুঘ্নর যোগদান দেওয়াকেই অনেকেই বাঁকা চোখে দেখছেন। পুলওয়ামার পরই ভারত-পাক সম্পর্ক আর বেশি তিক্ত হয়েছে। এর আগেও পাকিস্তানে গান গাইতে গিয়ে বির্তকের মুখে পড়েছিলন মিকা সিং। পরে তিনি ক্ষমাও চেয়েছিলেন। তবে সবটা জেনেও কেন পাকিস্তানে বিয়ের অনুষ্ঠানে গেলেন এই প্রশ্ন কিন্তু থেকেই যাচ্ছে। তবে শত্রুঘ্ন একা গেছেন নাকি সঙ্গে তার পরিবারও ছিল তা এখনও জানা যায়নি।