দিদি নং ১-এর দশ বছরের সেলিব্রেশন, মধুমিতা থেকে মানালি থাকছেন জমজমাটি রবিবারে

  • দিদি নং ১ দশ বছরের সেলিব্রেশন
  • মধুমিতা সরকার, মানালি দে থেকে শুরু করে থাকছেন রূপাঞ্জনা মিত্র
  • প্রতিযোগী হিসাবে দেখা যাবে রান্নাঘরের সুদীপা চট্টোপাধ্যায়
  • আগামী রবিবার থাকছে বিশেষ পর্ব
     

Asianet News Bangla | Published : Sep 18, 2020 2:26 PM IST

লকডাউন এবং করোনা আবহের জেরে দিদি নম্বর ১ বন্ধ হয়ে যেতেই হতাশ হয়ে পড়েছিল অসংখ্য বাঙালি দর্শক। দিদি নম্বর ১-এ কেবল যে বাঙালি দর্শকদের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে তাই নয়। বাংলা না বুঝতে পারলেও একাধিক অবাঙালি ভক্তরাও রয়েছে যারা দিদি নম্বর ১ নিয়মিত দেখেন। তবে লকডাউনের কারণে মাস খানেক বন্ধই ছিল অনুষ্ঠানটি। 

লকডাউনের রেশ কাটিয়ে ফের শুরু হয়েছে দিদি ন ১। ফের শুরু হওয়ায় এখন আনন্দে আত্মহারা সকলেই। রচনা বন্দ্যোপাধ্যায় ফের হাজির হয়েছেন নিত্যনতুন খেলা নিয়ে। সঙ্গে রয়েছেন বাংলার বিভিন্ন কোণা থেকে আসা দিদিরা। আগামী রবিরার স্পেশ্যাল পর্বে থাকছে নতুন চমক। টলিউডের নায়িকাদের নিয়েই সাজানো হয়েছে এবারের পর্ব। 

 

 

দশ বছর সম্পন্ন করতে চলেছে দিদি নং ১। যারক জেরেই টলিউড, বাংলা টেলিভিশনের তারকাদের নিয়েই জমজমাটি রবিবার। মধুমিতা সরকার, মানালি দে, রূপাঞ্জনা মিত্র সহ বিশেষ পর্বে থাকছেন সায়ন্তিকা মুখোপাধ্যায়, জোজো এবং রান্নাঘরের সুদীপা চট্টোপাধ্যায়কে। ইমনকেও পাবে দর্শকমহল।

 

 

নীল মুখোপাধ্যায় এবং কাঞ্চন মল্লিকও থাকছেন বিশেষ অথিতির আসনে। রবিবারের বিকেল কমেডিতে ভরিয়ে দিতে থাকছেন তাঁরা। এবার অবশ্য সমস্ত খেলায় এসেছে বদল। সামাজিক দূরত্ব মেনেই পরিকল্পিত হয়েছে খেলাগুলি। এছাড়াও সমস্ত নিয়মাবলী মেনেই শুরু হয়েছে রিয়ালিটি শো-টির শ্যুটিং। ফ্লোরে সীমিত করে দেওয়া হয়েছে কুশিলবদের সংখ্যা।

Share this article
click me!