'ছোটবেলায় স্বপ্ন দেখতাম মাধুরী দীক্ষিত হবো', কতটা স্বপ্নপূরণ হল টলি নায়িকা কণীনিকার


ঘড়ির কাটা রাত ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয়জন থেকে অনুরাগীরা সকলেই তাদের প্রিয় তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন। আজ টলিউড অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। ৪২-শে পা দিলেন  কণীনিকা বন্দ্যোপাধ্যায়। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কণীনিকা বেশ অনেকবছর ধরেই দাপিয়ে কাজ করছেন টলি ইন্ডাস্ট্রিতে। তবে শুধু ছোটপর্দায় নয় বড়পর্দাতেও কণীনিকার অভিনয় প্রশংসীয়। অভিনয়ে যে তিনি কতটা সিদ্ধহস্ত তা আর বলার অপেক্ষা রাখে না। প্রতিটা অভিনয়ে যেন নিজেকে উজার করে দেন এই টলি নায়িকা। ছোট থেকে অভিনয় পাগল পুচকে মেয়ে স্বপ্ন দেখতেন মাধুরী দীক্ষিত হওয়ার। সেই স্বপ্নপূরণে পাশে ছিলেন তরা বাবা। বাবার কথাতেই থিয়েটারে যোগ। থিয়েটার থেকেই ছোটপর্দা, ছোটপর্দা থেকে বড়পর্দা। নিজের অভিনয় দিয়েই টলিপাড়ায় জায়গা করে নিয়েছেন প্রতিভাবান অভিনেত্রী।

Riya Das | Published : May 21, 2022 6:56 AM IST / Updated: May 21 2022, 02:34 PM IST

ঘড়ির কাটা রাত ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয়জন থেকে অনুরাগীরা সকলেই তাদের প্রিয় তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন। আজ টলিউড অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। ৪২-শে পা দিলেন  কণীনিকা বন্দ্যোপাধ্যায়। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কণীনিকা বেশ অনেকবছর ধরেই দাপিয়ে কাজ করছেন টলি ইন্ডাস্ট্রিতে। তবে শুধু ছোটপর্দায় নয় বড়পর্দাতেও কণীনিকার অভিনয় প্রশংসীয়। অভিনয়ে যে তিনি কতটা সিদ্ধহস্ত তা আর বলার অপেক্ষা রাখে না। প্রতিটা অভিনয়ে যেন নিজেকে উজার করে দেন এই টলি নায়িকা।

জন্মদিনের কয়েকদিন আগে থেকেই আনন্দে মজেছেন নায়িকা। মেয়ে কিয়া এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিতে প্রি-বার্থডে সেলিব্রেশন ধুমধাম করে পালন করেছেন কণীনিকা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করেছেন নায়িকা। সুইমিংপুলে মনোকিনি পরে মেয়ের সঙ্গে জলকেলি করতে দেখা গেছে কণীনিকাকে। টলি নায়িকাদের মতো ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগার, ছিপছিপে মেদহীন শরীর তার নেই বরং ভারী চেহারাতেই তিনি হয়ে উঠেছেন লাস্যময়ী। ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবন খুব সুন্দর করে ব্যালেন্স করে চলেন কণীনিকা। মেয়ে কিয়াকে নিয়ে নানা রকমের মজার ভিডিও  ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী।  মা ও মেয়েকে টুইনিং পোশাকেও বহুবার দেখা গিয়েছে।  ছোটবেলা থেকে পড়াশোনাতে দারুণ ছিলেন কণীনিকা। তাই অভিনেত্রীর মায়ের ইচ্ছা ছিল মেয়ে বড় হয়ে ডাক্তার হবে। কিন্তু ছোট থেকে অভিনয় পাগল পুচকে মেয়ে স্বপ্ন দেখতেন মাধুরী দীক্ষিত হওয়ার। সেই স্বপ্নপূরণে পাশে ছিলেন তরা বাবা। বাবার কথাতেই থিয়েটারে যোগ। থিয়েটার থেকেই ছোটপর্দা, ছোটপর্দা থেকে বড়পর্দা। নিজের অভিনয় দিয়েই টলিপাড়ায় জায়গা করে নিয়েছেন প্রতিভাবান অভিনেত্রী।

 

 

টলিপাড়ার এই হাসিখুশি অভিনেত্রী  কণীনিকার অনেক অজানা গুণও রয়েছে। ছোটবেলা থেকে নিজেকে নায়িকা নন বরং অভিনেত্রী বলতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন নায়িকা। বর্তমানে নিজের অভিনয়, অভিনয় শেখানোর স্কুল, সংসার, মেয়ে, ধারাবাহিক নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। দীর্ঘদিন বাদে স্টার জলসায় নতুন ধারাবাহিক আয় তবে সহচরী-র হাত ধরেই ছোটপর্দায় পা রেখেছেন কণীনিকা। সেখানেও ফাটিয়ে অভিনয় করছেন নায়িকা কণীনিকা।  সহচরী ও বরফির অসমবয়স্ক বন্ধুত্ব আর মধ্যবয়সী এক গৃহবধূর স্বপ্নপূরণের ইচ্ছাই এই ধারাবাহিকের গল্প। তবে মায়ের স্বপ্ন পূরণ না করলেও নিজের মাধুরী দীক্ষিত হওয়ার স্বপ্ন আদৌ কি পূরণ হল কণীনিকার।

আরও পড়ুন-বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

আরও পড়ুন-লাস্যে ভরা মাখনের মতো শরীরে উপচে পড়ছে যৌনতা, কিলার লুকে আগুন জ্বালালেন নুসরত

আরও পড়ুন-ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

Share this article
click me!