Happy New Year 2022 : করোনা আতঙ্কের মধ্যেই ২০২২-কে স্বাগত, অপরাজিতা আঢ্যর প্ল্যান কী জানেন


রাত পোহালেই শুরু হবে নতুন বছর।পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা। নতুন বছর কেমন করে কাটাবেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য, অভিনেত্রী নিজেই জানালেন সেকথা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ঝলকও তুলে ধরেছেন অপরাজিতা আঢ্য। ফুটপাতের অসহায়-দুঃস্থ শিশুদের জন্য চকোলেট, বিস্কুট, কেক, এবং হুডি দেওয়া জ্যাকেট  উপহার দেবেন অপরাজিতা। 

Riya Das | Published : Dec 31, 2021 9:11 AM IST

রাত পোহালেই শুরু হবে নতুন বছর।পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা। নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। তবে  নতুন বছরের শুরুর আগেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। ফের করোনার থাবা পড়েছে বিনোদন জগতে। একের পর এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার আতঙ্কের মধ্যেই একটা বছর শেষ হতে চলেছে। নতুনকে স্বাগত জানাতে তৈরি বিশ্ববাসী। ঘাড়ের উপর ওমিক্রন  নিঃশ্বাস ফেললেও সমস্ত সতর্কতা অবলম্বব করেই চলছে ২০২২ কে স্বাগত জানানোর প্রস্তুতি পর্ব। ইতিমধ্যেই সকলের সব প্ল্যান রেডি। কেউ রাতভর পার্টি করবেন তো কেউ বা পরিবারের সঙ্গে সময় কাটাবেন নতুন বছর কেমন করে কাটাবেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য, অভিনেত্রী নিজেই জানালেন সেকথা।

নিউ ইয়ার সেলিব্রেশনে গোটা দেশ ব্যস্ত। কিন্তু সকলের নিউ ইয়ার কিন্তু সমান হয় না। এই পৃথিবীতে আমাদের আশেপাশেই হয়তো এমন কিছু মানুষ রয়েছে, যারা পেটে খিদে নিয়ে রাতে শুয়ে পড়েন। কেউ আবার শীতের রাতে রাস্তার এককোণায় বসে থাকেন চুপ করে। কেউ আবার উৎসবের দিনগুলোতে ফুটপাতে রাত কাটান খালি পেটে। আর এই সমস্ত মানুষদের মুখে হাসি ফোটাতেই বিশেষ উদ্যোগ নিয়েছেন  অপরাজিতা আঢ্য। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ঝলকও তুলে ধরেছেন অপরাজিতা আঢ্য। ফুটপাতের অসহায়-দুঃস্থ শিশুদের জন্য চকোলেট, বিস্কুট, কেক, এবং হুডি দেওয়া জ্যাকেট  উপহার দেবেন অপরাজিতা। 

 

 

নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে অপরাজিতা ক্যাপশনে লিখেছেন, একটু খানি ব্যবস্থা, যাদের নিউ ইয়ার বলে কিছুই নেই। সব দিন একইরকম। এই ক্যাপশনই মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। প্রতিবছরই এমনই কিছু না কিছু উদ্যোগ নেন  অপরাজিতা। এর আগেও অভিনেত্রী দুঃস্থদের কম্বল বিতরণ  করেছেন। তবে করোনার কারণে মাঝের একবছর সেই উদ্যোগ পূরণ না করলেও ফের এই বছরে শিশুদের চকোলেট, বিস্কুট, কেক, এবং হুডি দেওয়া জ্যাকেট তুলে দেবেন অপরাজিতা। উত্তর কলকাতার গিরিশ পার্ক এলাকায় পোশাক ও খাবার বিতরণ করবেন অপরাজিতা আঢ্য। অভিনেত্রীর এমন প্রয়াসকে কুর্নিশকে জানিয়েছেন নেটিজেনরা।  তবে করোনা যে পিছু ছাড়বে না নতুন বছরে তা সকলেই বুঝে গেছেন তার আনন্দের মাঝে সকলকে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন অপরাজিতা।

Share this article
click me!