Happy New Year 2022 : সাগরপাড়ে বর্ষবরণ, শহুরে কোলাহল ছেড়ে নিভৃতে নিউ ইয়ার সেলিব্রেশন শোভন-স্বস্তিকার

টলিউডের একঝাক তারকা নিউইয়ার সেলিব্রেশনে উড়ে গিয়েছেন নিজেদের পছন্দের ডেস্টিনেশনে। তেমনই শহরের কোলাহল ছেড়ে প্রেমিক শোভনের  সঙ্গে উড়ে গিয়েছেন মেগা  ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দও। বর্ষশেষ এবং নতুন বছর উদযাপন করতে এবার সাগরপাড়ে পাড়ি জমালেন শোভন ও স্বস্তিকা।

Riya Das | Published : Jan 1, 2022 5:11 AM IST

২০২১ পেরিয়ে এবার ২০২২-র শুরু। ভাল-মন্দ মিশিয়ে পার হয়ে গেল গোটা একটা বছর। ২০২১-কে বিদায় ২০২২ -কে স্বাগত জানিয়ে বর্ষবরণ উৎসবে মেতে উঠেছে সকলেই। করোনাকালে উৎসবে রং ফিকে হলেও একরাশ নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত। অনেক নতুন আশা নিয়ে শুরু হয় নতুন একটা বছর, আর নতুন বছর মানেই একটা শুভ সূচনা। বছর শেষে সকলেই রয়েছেন ছুটির মেজাজে। কিছু না কিছু প্ল্যান সকলেরই রয়েছে। কেউ নিজের বাড়িতে, কিংবা বন্ধুদের সঙ্গে, আবার কেউ লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে  দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেট করছেন। ইতিমধ্যেই বলি থেকে টলিউডের একঝাক তারকা নিউইয়ার সেলিব্রেশনে উড়ে গিয়েছেন নিজেদের পছন্দের ডেস্টিনেশনে। তেমনই শহরের কোলাহল ছেড়ে প্রেমিক শোভনের  সঙ্গে উড়ে গিয়েছেন মেগা  ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দও। বর্ষশেষ এবং নতুন বছর উদযাপন করতে এবার সাগরপাড়ে পাড়ি জমালেন শোভন ও স্বস্তিকা।

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে খনিকের বিরতি। অতিমারির মধ্যেও উৎসবে মেতেছে সকলেই। নতুন বছরের শুরুর আগেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। আতঙ্কের মধ্যেও ২০২২ -কে স্বাগত জানাতে গোটা বিশ্বের মানুষ মেতেছে বর্ষবরণে। নববর্ষে সেজে উঠেছে সমস্ত জায়গা। নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত  টলি তারকারাও।  তেমনই  নির্জনে একান্তে প্রেমিক শোভনের সঙ্গে নিউ ইয়ার সেলিব্রেশনে ব্যস্ত স্বস্তিকা।

 

 

২০২১ এর শেষ এবং ২০২২ -এর শুভারম্ভে কলকাতা ছেড়ে সাগরপাড়ে একে অপরের কাছাকাছি এসেছেন শোভন ওস্বস্তিকা। ২০২২ এর নতুন সূর্যকে সাক্ষী রেখে পথচলা শুরু করলেন টলিপাড়ার এই কাপল। প্রথমসারির সংবাদমাধ্যমে স্বস্তিকা জানিয়েছেন, প্রেমিক শোভনের আবদারেই শহর ছেড়ে তাজপুরে পাড়ি দিয়েছেন তারা। সমুদ্রের  নোনা জল পায়ে মেখেই নতুন বছরকে স্বাগত জানাতে তাজপুরে হাজির হয়েছেন স্বস্তিকা ও শোভন। যেখানে নেই মানুষের ভিড়-কোলাহল,যেখানে নিজস্বী তোলার আবদার নেই ঠিক সেই জায়গাকেই বেছে নিয়েছেন তারা। স্বস্তিকা আরও জানিয়েছেন, শুনেছি সমুদ্র কিছুই নিয়ে যায় না, সবটাই নাকি ফেরত দিয়ে যায়। ২০২১-এর ভালবাসা সমুদ্র হয়ে দুকূল ছাপিয়ে যাক ২০২২ -এ। এই কামনা নিয়ে এসেছি। আপতত সমুদ্রের ঠান্ডা হাওয়ায় একে অপরকে ভালবাসা উজাড় করে দিয়েছেন তারা। লুকোছাপা-রাখঢাক এসব এখন অতীত। সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। ইনস্টা-স্টোরিতেই  প্রকাশ পাচ্ছে নায়িকার ব্যক্তিগত একান্ত মুহূর্তগুলি। শুধু তাই নয়, সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় কাপল গোল দিয়েই চলেছেন শোভন ও স্বস্তিকা জুটি।

Share this article
click me!