Happy New Year 2022 : শুভারম্ভ ২০২২, টলি তারকাদের নিউ ইয়ার রেজোলিউশন দেখে নিন একনজরে

২০২১-কে বিদায় ২০২২ -কে স্বাগত জানিয়ে বর্ষবরণ উৎসবে মেতে উঠেছে সকলেই। করোনাকালে উৎসবে রং ফিকে হলেও একরাশ নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত। আতঙ্কের মধ্যেও ২০২২ -কে স্বাগত জানাতে গোটা বিশ্বের মানুষ মেতেছে বর্ষবরণে। নববর্ষে সেজে উঠেছে সমস্ত জায়গা। নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত  টলি তারকারাও।  নতুন বছরে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন টলি তারকারা।

Riya Das | Published : Jan 1, 2022 4:22 AM IST / Updated: Jan 01 2022, 10:12 AM IST


২০২১-কে বিদায় ২০২২ -কে স্বাগত জানিয়ে বর্ষবরণ উৎসবে মেতে উঠেছে সকলেই। করোনাকালে উৎসবে রং ফিকে হলেও একরাশ নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত। অনেক নতুন আশা নিয়ে শুরু হয় নতুন একটা বছর, আর নতুন বছর মানেই একটা শুভ সূচনা। ২০২১ পেরিয়ে এবার ২০২২-র (Happy New Year 2022) শুরু। ভাল-মন্দ মিশিয়ে পার হয়ে গেল গোটা একটা বছর। তবে টলিউডের জন্য এই বছরটা নেহাতই খারাপ নয়। একঝাক নতুন ছবি ঘরবন্দি দর্শকদের ফ্রেশ অক্সিজেন দিয়েছেন। উৎসবে মরশুমে বছরের শুরুটা যেন বেশ ভালই কেটেছে। 

তবে  নতুন বছরের শুরুর আগেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। আতঙ্কের মধ্যেও ২০২২ -কে স্বাগত জানাতে গোটা বিশ্বের মানুষ মেতেছে বর্ষবরণে। নববর্ষে সেজে উঠেছে সমস্ত জায়গা। নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত  টলি তারকারাও।  নতুন বছরে নববর্ষের (Happy New Year Wish) শুভেচ্ছা জানিয়েছেন টলি তারকারা।

 

 

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সকলকে নতুন বছরের অনেক শুভেচ্ছা জানিয়েছেন। স্বস্তিকা বলেছেন সবাই ভাল থাকবেন, হাসপাতালের মুখ যেন কাউকে দেখতে না হয়। সকলকে অনেক অনেক ভালবাসা ও আদরে ভরিয়ে দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বিক্রম চট্টোপাধ্যায় বলেছেন, সকলের আমার পক্ষ থেকে নিউ ইয়ারের অনেক অনেক শুভেচ্ছা। সবাই ভাল থাকুন ও সবাইকে ভাল রাখুন। 

ঐন্দ্রিলা সেন সকলকে নতুন বছরের অনেক শুভেচ্ছা জানিয়ে বলেছেন, সকলকে আমার পক্ষ থেকে জানাচ্ছি হ্যাপি নিউ ইয়ার। সবাই খুব ভাল থাকুন ও সুস্থ থাকুন।

বকুল খ্যাত উষসি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সকলকে বলেছেন, সমস্ত দর্শকদের নববর্ষের অনেক শুভেচ্ছা ও ভালবাসা। এভাবেই বাংলা সিনেমার পাশে থাকুন এবং আমার পাশে থাকুন।

টলি অভিনেতা জন নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেছেন. সকলকে শুভ নববর্ষের অনেক শুভেচ্ছা, আশা করি সকলে খুব ভাল থাকবেন এবং চুটিয়ে মজা করবেন।

অভিনেত্রী অর্পিতা নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সকলকে সুস্থ থাকার পরামর্শ দিয়েছেন। বিগত দেড় বছর ধরে যা শিক্ষা আমরা পেয়েছি তাতে শারীরিক ও মানসিক ভাবে সুস্থ থাকার ভীষণ গুরুত্বপূর্ণ। সবাই খুব ভাল থাকুন, সুস্থ থাকুন এবং নতুন বছর খুব ভাল করে কাটান।

দেবশ্রী রায় নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সকলকে বলেছেন নতুন বছরে আমার পক্ষ থেকে প্রীত-শুভেচ্ছা ও ভালবাস সকলের জন্য। সবাই ভাল থাকবেন এবং সেফ থাকবেন। এবং ঈশ্বরের কাছে একটাই প্রার্থনা কোভিজের সম্মুখীন যেন নতুন বছরে আর কাউকে না হতে হয়।

করোনা যে পিছু ছাড়বে না নতুন বছরে তা সকলেই বুঝে গেছেন, কিন্তু এই করোনা কাটিয়ে নতুন বছর যেন ভাল কাটে এটাই সকলের কামনা।  এবং টলি তারকারাও এই করোনা আতঙ্কের মধ্যে নিউ ইয়ার সেলিব্রেশনে মেতেছেন । তবে নিউ ইয়ার সেলিব্রেশনে কিছু না কিছু প্ল্যান সকলেরই রয়েছে। কেউ নিজের বাড়িতে, কিংবা বন্ধুদের সঙ্গে, আবার কেউ লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে  দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেট করছেন। তবে করোনার কথা মাথায় রেখে এবং করোনা বিধি মেনেই সাবধানে উৎসবের আনন্দে মাতুন, এবং বর্ষবরণ উদযাপন করুন। সকল দর্শকদের হ্যাপি নিউ ইয়ার সেলিব্রেশনে এই বার্তাই দিচ্ছে এশিয়ানেট নিউজ বাংলা।
 

Share this article
click me!