Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে স্বস্তিকা


 ২০২১ পেরিয়ে এবার ২০২২-র শুরু। ভাল-মন্দ মিশিয়ে পার হয়ে গেল গোটা একটা বছর। ২০২১ -র শেষ দিনে বর্ষশেষে মেয়ে অন্বেষার সঙ্গে সেলিব্রেশন মুডে ধরা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতে এমনিতেই ব্যাপক জনপ্রিয় টলি অভিনেত্রী, তিনি যা কিছু করা মানেই সেটাই ভাইরাল। বছরের শেষ দিনে সোশ্যাল মিডিয়ায় মেয়ের জন্য বিশেষ বার্তা দিলেন টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

Riya Das | Published : Jan 1, 2022 6:45 AM IST

 ২০২১ পেরিয়ে এবার ২০২২-র শুরু। ভাল-মন্দ মিশিয়ে পার হয়ে গেল গোটা একটা বছর। ২০২১-কে বিদায় ২০২২ -কে  (Happy New Year 2022 )স্বাগত জানিয়ে বর্ষবরণ উৎসবে মেতে উঠেছে সকলেই। করোনাকালে উৎসবে রং ফিকে হলেও একরাশ নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত। অনেক নতুন আশা নিয়ে শুরু হয় নতুন একটা বছর, আর নতুন বছর মানেই একটা শুভ সূচনা। আতঙ্কের মধ্যেও ২০২২ -কে স্বাগত জানাতে গোটা বিশ্বের মানুষ মেতেছে বর্ষবরণে। নববর্ষে সেজে উঠেছে সমস্ত জায়গা। নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত  টলি তারকারাও। ২০২১ -র শেষ দিনে বর্ষশেষে মেয়ে অন্বেষার সঙ্গে সেলিব্রেশন মুডে ধরা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। সোশ্যাল মিডিয়াতে এমনিতেই ব্যাপক জনপ্রিয় টলি অভিনেত্রী, তিনি যা কিছু করা মানেই সেটাই ভাইরাল।

বছরের শেষ দিনে সোশ্যাল মিডিয়ায় মেয়ের জন্য বিশেষ বার্তা দিলেন টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) । সময় পেলেই মেয়ের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন স্বস্তিকা। মা ও মেয়ের ছবি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়না। এবারও  একুশের শেষ দিনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) । সম্প্রতি মেয়ে অন্বেষার সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। যার ক্যাপশনও বেশ লম্ব। ছবি পোস্ট করেই স্বস্তিকা  (Swastika Mukherjee) জানিয়েছেন , 'মনে হচ্ছে দুপুরের মধ্যেই আমি মাতাল হয়ে যাবে। করোনার বছরে আর কি-ই বা করার থাকতে পারে। আপাতত এটাই আমার পরিকল্পনা। সুতরাং আমাদের জন্য চিয়ার্স।' বর্ষশেষে স্বস্তিকার এই পোস্ট রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

স্বস্তিকা (Swastika Mukherjee) আরও লেখেন, জীবনে যত বড়ই বিপর্যয় আসুক না কেন  কখনও খারাপ লাগে না সেটা শুধু তোর জন্য। আমার জীবনে খুব কম না পাওয়ার কষ্ট আছে, আমি ভগবানকে ধন্যবাদ জানাই তোকে দেওয়ার জন্য, আমার ছোট্ট বেবি, যে আমাকে পথ দেখায় লড়াই করার এবং শুধু তাই নয় লড়াইয়ে জিতে আসার। তুই আমাকে সাহসী বানিয়েছিস। কীভাবে একজন সাধারণ মানুষ হয়ে ওঠার জন্য প্রতিনিয়ত লড়াই করেন স্বস্তিকা তাও জানিয়েছেন অভিনেত্রী। সবশেষে এও জানান, যা কিছু হয়ে যাক  না কেন, আমি তোর পাশে থাকব। আর এটা নিশ্চিত যে তোর সব ইচ্ছেপূরণ হবে। আর যদি সেটা না হয় অন্তত নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব আজকে আর ভবিষ্যতে। বর্ষশেষে স্বস্তিকার এই পোস্ট নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। স্বস্তিকা মুখোপাধ্যায়ের হট ফোটোশ্যুট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বয়স যত বাড়ছে ততই নাকি তার শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন টলিপাড়ার এই গ্ল্যামারাস নায়িকা। 


 

Share this article
click me!