নতুন বছরে ঋতাভরীর পরিবারে জাকিয়ে বসেছে করোনা ভাইরাস, চিত্রাঙ্গদার পর Covid পজিটিভ শতরূপা

সম্প্রতি ঋতাভরী তার ভিডিও বার্তায় জানান, আর কিছুক্ষণের মধ্যেই  আমরা ২০২২ সালে পা রাখব। কিন্তু নতুন বছর শুরু করার আগেই খারাপ খবর হল দিদির পর মা-ও করোনায় আক্রান্ত। তবে আমারই একমাত্র করোনা নেগেটিভ। তবে যেটা ভাল খবর সেটা হল, মা ও দিদি দুজনেরই সংক্রমণ সামান্য। কিন্তু আমার পরিবারের কাছে এটা সময়টা খুবই কঠিন। 

Riya Das | Published : Jan 1, 2022 5:47 AM IST

করোনার থাবা এবার ঋতাভরীর বাড়িতে।করোনায় আক্রান্ত হলেন (Covid 19 Positive) টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর  দিদি চিত্রাঙ্গদা (Chitrangada )। গতকালই বড় মেয়ে চিত্রাঙ্গদার কোভিড আক্রান্ত হওয়ার খবর পোস্ট করে জানিয়েছিলেন বাংলা চলচ্চিত্র পরিচালক তথা  চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যাল ( Satarupa  Sanyal)। চিত্রাঙ্গদা কোভিড পজিটিভ হতেই সোশ্যাল মিডিয়ায় মা শতরূপা সকলকে খবরটি জানিয়েছিলেন। ফেসবুকে শতরূপা লেখেন, নতুন বছরের শুরুতেই আমার ঘরে উৎসব হওয়ার কথা। আমার মেয়ে চিত্রাঙ্গদার বিয়ে সম্বিতের সঙ্গে। সমস্ত আনন্দ-অনুষ্ঠানের প্রস্তুতিও সারা। কিন্তু কোভিডের ক্রমবর্ধমান সংক্রমণ আমার ঘরেও ঢুকল। চিত্রাঙ্গদার কোভিড রিপোর্ট পজিটিভ। সবার মন খারাপ। ঝড়ের গতিতে পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

এবার চিত্রাঙ্গদার পর কোভিড পজিটিভ  বাংলা চলচ্চিত্র পরিচালক তথা চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যাল। সম্প্রতি ঋতাভরী ( Ritabhari Chakraborty) তার ভিডিও বার্তায় জানান, আর কিছুক্ষণের মধ্যেই  আমরা ২০২২ সালে পা রাখব। কিন্তু নতুন বছর শুরু করার আগেই খারাপ খবর হল দিদির পর মা-ও ( Satarupa  Sanyal) করোনায় আক্রান্ত (Covid 19 positive)। তবে আমারই একমাত্র করোনা নেগেটিভ। তবে যেটা ভাল খবর সেটা হল, মা ও দিদি দুজনেরই সংক্রমণ সামান্য। কিন্তু আমার পরিবারের কাছে এটা সময়টা খুবই কঠিন। তারপরই ভিডিওতে প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নেন ঋতাভরী ( Ritabhari Chakraborty)  । কারণ যাদের কাছে ইতিমধ্যেই দিদি চিত্রাঙ্গদার বিয়ের আমন্ত্রণ পৌঁছেছিল তাদের সকলের কাছে ক্ষমা চেয়ে নেন ঋতাভরী। এবং পাশাপাশি করোনা পরিস্থিতিতে সকলকে সজাগ থাকার ও সাবধান থাকার বার্তা দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী ( Ritabhari Chakraborty) ।

 

 

চলতি বছরেই শুরুতেই চারহাত এক হওয়ার কথা ছিল চিত্রাঙ্গদা ও সম্বিতের (Chitrangada )। কিন্তু করোনার কারণে তা আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যাল। কিন্তু কোভিডই বাঁধা হয়ে দাঁড়াল চিত্রাঙ্গদার নতুন জীবনের শুরুতে। চলতি বছরের শুরুতেই জানুয়ারি মাসে প্রজাতন্ত্র দিন প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরেছিলেন চিত্রাঙ্গদা। পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের নিয়ে এনগেজমেন্টের অনুষ্ঠান সেরেছিলেন চিত্রাঙ্গদা। তবে বিয়ের আগেই করোনার কোপে পিছিয়ে গেল সমস্ত অনুষ্ঠান। কোভিডের কারণেই  আপাতত বিয়ে স্থগিত রাখা হয়েছে। চিত্রাঙ্গদা সুস্থ হলে পরে বিয়ের দিনক্ষণ ঠিক করা যাবে বলে জানিয়েছেন শতরূপা সান্যাল। কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। ইতিমধ্যেই  যারা তাদের সংস্পর্শে এসেছেন তাদের প্রত্যেককে করোনা পরীক্ষার করার পরামর্শ দিয়েছেন চিত্রাঙ্গদা ও সম্বিত। এবার চিত্রাঙ্গদার (Chitrangada ) পর মা শতরূপার (Satarupa  Sanyal) করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসা মাত্রই অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেছেন। নতুন বছরে ঋতাভরীর ( Ritabhari Chakraborty)  পরিবারে যেন জাকিয়ে বসেছে করোনা ভাইরাস।

Share this article
click me!