গুঞ্জন-গুজবকে তুড়ি মেরে উড়িয়ে ফাইট ব্যাক সৌমিত্রর, বলছেন কথা, ঘটছে স্বাস্থ্যের উন্নতি

  • গত ১২ দিনে একের পর এক খবরে কেবলই উদ্বেগ
  • স্বাস্থ্যের অবস্থা ভালো নেই সৌমিত্র
  • সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভুঁয়ো খবরকে কাত
  • কোভিড হারিয়ে এখন দিব্যি আছেন সকলের প্রিয় অভিনেতা 

Jayita Chandra | Published : Oct 16, 2020 5:08 AM IST / Updated: Oct 16 2020, 10:40 AM IST

 সৌমিত্রবাবু কি আছেন! এমনই প্রশ্ন যখন সকলের মনে উঠে আসতে শুরু করেছিল, ঠিক তেমন সময়ই কোভিডকে জয় করেছিলেন তিনি। ফাইট ব্যাক কাকে বলে দেখিয়ে দিয়েছিলেন সৌমিত্র চট্রোপাধ্যায়। রবিবার থেকে মঙ্গলবার, ৪৮ ঘণ্টায় যেন একাধিক ভয়াবহ খবর,-  শারীরিক অবস্থার ব্যপক অবনতি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। দেওয়া হয়েছে ইনভেসিভ ভেন্টিলেশনে। মঙ্গলবার বিকেলেই হাসপাতালের পথে মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার সকাল থেকেই অবস্থার আরও অবনতি ঘটে। আইটিইউ থেকে তাঁকে দেওয়া হয়েছিল ভেন্টিলেনশনে। কিন্তু সেখানেও খুব একটা উন্নতি না ঘটলে এবার সেই সিদ্ধান্তও পাল্টানোর পথে চিকিৎসকেরা। এক মেডিকাল বোর্ড বসিয়ে পর্যবেক্ষণে রাখা হচ্ছে অভিনেতাকে। করোনায় আক্রান্ত হওয়ার পর ৬ অক্টোবর এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় সৌমিত্র চট্টোপাধ্যায়কে। তাঁকে রাখা হয়েছিল বাইপাপ ভেন্টিলেশন।

তবে রাত কাটতেই খানিক স্বস্তি ফিরিয়েছিলেন প্রবীণ অভিনেতা। করোনা টেস্টের রিপোর্ট আসে নেগেটিভ। তিনি ভালো আছেন। বর্তমানে কথাও বলছেন, শুনছেন রবীন্দ্র সঙ্গীতও। তাঁর আরোগ্য কামনাতে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব মহল, আশায় বুক বেঁধেছিলেন সকলেই। তাঁকে আবারও ফিরতে হবে পর্দার সামনে, আর তিনিও দেখিয়ে দিলেন, এত সহজে ফেলুবাবু হার মানার পাত্র নন। 

Share this article
click me!