সপ্তাহান্তে টিআরপি দৌড়ে মিঠাই না গাঁটছড়া কে এগিয়ে?কে পেল শীর্ষস্থান কে পড়লো পিছিয়ে? চলুন জেনে নি

দর্শকই ভগবান, তাঁরাই পারেন ভালোবেসে একটি ধারাবাহিক কে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিতে, আবার তারাই পারেন এক নিমেষে সেই স্থান থেকে টেনে নামিয়ে আনতে। সপ্তাহ শেষে প্রিয় টেলি-পরিবার গুলোর সারা সপ্তাহের পারফরম্যান্স-এর রেজাল্ট বেরোনোর অপেক্ষায় থাকেন দর্শকেরা। প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি লিস্ট, চলুন জেনে নি জনপ্রিয়তার দৌড়ে কে এগিয়ে গেল এবং কে পিছিয়ে রইলো।

Abhinandita Deb | Published : Jul 7, 2022 3:00 PM IST / Updated: Jul 07 2022, 08:34 PM IST

দর্শকই ভগবান, তাঁরাই পারেন ভালোবেসে একটি ধারাবাহিক কে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিতে, আবার তারাই পারেন এক নিমেষে সেই স্থান থেকে টেনে নামিয়ে আনতে। সপ্তাহ শেষে প্রিয় টেলি-পরিবার গুলোর সারা সপ্তাহের পারফরম্যান্স-এর রেজাল্ট বেরোনোর অপেক্ষায় থাকেন দর্শকেরা। টি আর পির দৌড়ে কখনও কেউ এগিয়ে যায় আবার কেউ কেউ পিছিয়ে পড়ে। দর্শকরা কিন্তু এই টেলি-পরিবার দের নিজের পরিবার ভেবে নিয়েই তাঁদের সাফল্যে আনন্দিত হন আবার তাঁরা পিছিয়ে পড়লেও দর্শকও মুষড়ে পড়েন।

 সপ্তাহের বৃহস্পতিবার করে সামনে আসে টিআরপি লিস্ট। বিগত বেশ কয়েক দিনের টিআরপি লিস্টে ছিল নানান চমক। গত সপ্তাহের বড় চমক ছিল প্রথম স্থানে উঠে আসা ধুলোকণা। তৃতীয় স্থানে নেমে গিয়েছিল একাধারে প্রথম স্থান অধিকারকারী মিঠাই। এই সপ্তাহ তার ব্যতিক্রম হলো না। আবারো প্রথম স্থান বজায় রাখলেন ধুলো কণা। 

শুরু থেকে নানা লড়াই নানান বাধা-বিপত্তি কাটাবার পর অবশেষে চার হাত এক হয়েছে লালন ফুলঝুরির। আর এই দিনটার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন দর্শকেরা। বিগত সপ্তাহ এবং এই সপ্তাহের টি আর পি লিস্ট দেখেই তা ভালো ভাবে টের পাওয়া যাচ্ছে।। অবশেষে চড়ুইয়ের হাত থেকে লালনের নিষ্কৃতি, আর ফুলঝুরির সাথে নতুন জীবন শুরু। ধারাবাহিকের এই ট্রেক ই যে টি আর পি শীর্ষে থাকার কারণ তা আর বলার অপেক্ষা রাখেনা। 

আরও পড়ুন,শাড়ির-ভাঁজে, বুকের-খাঁজে পুরুষদের ঘুম কেড়েছেন দিশা

আরও পড়ুন,শামশেরা রিলিজ উপলক্ষ্যে ফটোশ্যুটে আগুন লাগালেন রণবীর ও বাণী কপুর

গত সপ্তাহের ৯.৩ পেয়ে প্রথম স্থান অধিকার করেছিল ধুলোকণা এই সপ্তাহেও তার ব্যতিক্রম হলোনা। আবারও নিজের জায়গা অটুট রাখলো ধুলোকণা। দ্বিতীয় স্থানে রয়েছে গাঁটছড়া। এই সপ্তাহেও ৮.৩ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে গাঁটছড়া। 
ঋদ্ধি ও খড়ির কেমিস্ট্রি যে দর্শকেরা কত টা পছন্দ করেছেন তার জ্বলজ্যান্ত প্রমাণ এই টিআরপি লিস্ট। এরপর ৪.০ নম্বর নিয়ে তৃতীয় স্থানে আলতা ফড়িং। শুরুর দিকে টি আর পি তে নজর কাড়লে পরের দিকে তেমন ভাবে সারা ফেলেনি এই ধারাবাহিক। তবে গল্পের মোড়কে আরও একবার প্রথম সারিতে স্থান পেল আলতা ফড়িং।

ঈশান গৌরীর রসায়নে নিয়ে গৌরী এল ৭.৭ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে।  সবচেয়ে বিস্ময়কর ব্যাপার্জ  সকলকে চমকে দিয়ে আগের বারের থেকেও কম নম্বর পেল মিঠাই , তাদের প্রাপ্ত নম্বর, ৭.৫ । বরং মিঠাই-এর সঙ্গে যৌথ ভাবে পঞ্চম স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা। তবে মিঠাই-এর মতন এত জনপ্রিয় সিরিয়ালের হঠাৎ এমন পতনের কারন কি? জানা যাচ্ছে, মিঠাইয়ে তেমন ভাবে কোনো নেগেটিভ ক্যারেকটার না থাকায় গল্পের গতি কোথাও পড়ে যাচ্ছে,একঘেয়ে হয়ে যাচ্ছে।। তবে চলতি সপ্তাহে জি বাংলার পর্দায় এসেছে ধারাবাহিকের নতুন প্রমো। হল্লা পার্টির উদ্যোগে সমরেশ এর আবার বিয়ে হতে চলেছে, ডি নতুন চমক দর্শকদের কত টা মন জয় করে এখন সেটাই দেখার। 

এই গেল প্রথম পাঁচের তালিকা, এবার জানা শেষ পাঁচে কারা আছে? ৭.২ পেয়ে ষষ্ঠ স্থানে মন ফাগুন। ৬.৩ পেয়ে সপ্তম স্থানে উমা।  ৬.০ পেয়ে অষ্টম-এ এই পথ যদি না শেষ হয় । ৫.৯ পেয়ে নবম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। ৫.৭ পেয়ে খেলনা বাড়ি ।

Share this article
click me!