নব্বইয়ের দশকের জনপ্রিয় টেলিভিশন শো শক্তিমানের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে

৬ জুলাই বুধবার অভিনেতা রণবীর সিং, ৩৭ বছরে পা দিয়েছেন। ৯০ এর দশকের জনপ্রিয় টেলিভিশন সিরিজ শক্তিমানে মুকেশ খান্নার আইকনিক ভূমিকায় অভিনয়ের জন্য রণবীর সিংকে প্রস্তাব দেওয়া হয়েছে।

Senjuti Dey | Published : Jul 6, 2022 12:38 PM IST

৯০-এর দশকের বাচ্চারা ভারতের নিজস্ব সুপারহিরো 'শক্তিমান' দেখে বড় হয়েছে। সেইসময় রবিবারগুলি এতই বিশেষ ছিল যে শুধুমাত্র মুকেশ খান্নাকে শক্তিমানরুপে সমস্ত বীরত্বপূর্ণ কাজ করতে এবং সকলকে মুগ্ধ করতে দেখার জন্যই সকল দর্শকরা ভোরে ঘুম থেকে উঠত। নিঃসন্দেহে, 'শক্তিমান' ছিল প্রথম সুপারহিরো যাকে ৮ থেকে ৮০ সকলেই পছন্দ করত!

এখন যদি আপনাকে বলা হয় যে 'শক্তিমান' আবার ফিরতে প্রস্তুত, এবং এবার বড় পর্দায়? ৯০ এর দশকের সুপারহিরোকে পর্দায় ফিরিয়ে আনার জন্য একটি ফিচার ফিল্ম পাইপলাইনে রয়েছে তা জানার পর আপনি ঠিক কতটা উত্তেজিত হবেন? যদি মিডিয়া রিপোর্ট সত্যি হয়, শীঘ্রই 'শক্তিমান'-এর উপর একটি চলচ্চিত্র ঘোষণা করা হতে পারে। না, এতে মুকেশ খান্না সুপারহিরো হিসাবে অভিনয় করবেন না। প্রতিবেদনগুলি ইঙ্গিত দেয় যে নির্মাতারা ৯০ এর দশকের আইকনিক ভারতীয় সুপারহিরোর চরিত্রে অভিনয় করার জন্য রণবীর সিংয়ের নামটি স্থির করে নিয়েছেন। রণবীর বড় পর্দায় মুকেশ খান্নার 'শক্তিমান' চরিত্রে অভিনয় করার জন্য নির্মাতাদের প্রথম পছন্দের তালিকায় রয়েছেন বলে জানা গেছে। যারা শক্তিমানকে জানেন না তাদের জন্য, 'শক্তিমান' ছিল একটি ভারতীয় সুপারহিরো শো যা দূরদর্শনে সম্প্রচারিত হত। মুকেশ খান্না সেই আইকনিক চরিত্রে অভিনয় করেছিলেন, এবং স্পাইডার-ম্যানের মতো, 'শক্তিমান'-এরও একটি আলাদা পরিচয় ছিল। 'শক্তিমানের জগতে, লোকেরা জানত না যে পণ্ডিত গঙ্গাধর বিদ্যাধর মায়াধর ওমকারনাথ শাস্ত্রী নামে একজন ফটোসাংবাদিক একজন সুপারহিরো ছিলেন। এই বছরের শুরুর দিকে, খান্না নিশ্চিত করেছিলেন যে সুপারহিরো নিয়ে একটি ট্রিলজি তৈরি হচ্ছে। ইতিমধ্যে, রণবীর সিংএর হাতে বেশ কয়েকটি প্রকল্প রয়েছে। অভিনেতা বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে করণ জোহরের 'রকি অর রানি কি প্রেম কাহানি'-এর জন্য চিত্রগ্রহণ করছেন। ছবিটিতে পরিচালক হিসেবে সাত বছর পর করণের প্রত্যাবর্তন হবে। এছাড়াও, তাকে রোহিত শেঠির 'সার্কাস'-এও দেখা যাবে, যেখানে অভিনয় করবেন পূজা হেগড়ে এবং জ্যাকলিন ফার্নান্দেজ।

আরও পড়ুনঃ 

মুক্তি পেলো নেটফ্লিক্সের ডার্লিংস টিজার, মা-মেয়ের চরিত্রে মুগ্ধ করলেন আলিয়া ভাট, শেফালি শাহ

রণবীর সিং আলিয়া ভাটের রকি অউর রানি কি প্রেম কাহানিতে কী কী চমক থাকবে জেনে নিন

স্বামীর প্রশংসায় পঞ্চমুখ দীপিকা, কোঙ্কনি ভাষায় কথা বলে তাক লাগালেন রণবীর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

'সিম্বা' অভিনেতা রণবীর সিংকে শেষ দেখা গিয়েছিল যশ রাজ ফিল্মের 'জয়েশভাই জোর্দার'-এ। ছবিটি দর্শকদের প্রেক্ষাগৃহে টেনে আনতে ব্যর্থ হয়। যাইহোক, প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক কপিল দেবের বায়োপিক রণবীরের '৮৩' বেশ সফল হয়েছিল। করণ জোহরের কফি উইথ করণে খুব শিগগিরি দেখা যাবে রণবীর সিংকে। রণবীরকে সেই শোতে নিজের সেক্স প্লে লিস্ট নিয়ে কথা বলতে দেখা যাবে।

Read more Articles on
Share this article
click me!