বিদিশা চলে যাবার পরেই কেন এমন সিদ্ধান্ত নিল মঞ্জুষা, শুধুই কি বন্ধুত্ব, নাকি আরও গভীর কিছু

আড়ালে আবডালে, মনের অনেক গভীরে কিছু কথা নিয়েই কি চিরঘুমের দেশে পাড়ি দিয়েছে বিদিশা-মঞ্জুসা ? কারণ যে সম্পর্কই হোক, তা প্রাণের চেয়েও অনেক বেশি দামী, সে কথা হৃদয় ছুঁয়েছে কলকাতার।

Web Desk - ANB | Published : May 27, 2022 1:51 PM IST / Updated: May 27 2022, 07:34 PM IST

মডেল ও অভিনেত্রী বিদিশা দে মজুমদারের দেহ উদ্ধারের পরপরই বান্ধবী মঞ্জুষা নিয়োগীর দেহ উদ্ধার ঘিরে টালমাটাল পাটুলি। খবরে দেখা দুদিন আগে বিদিশার মতোই যে মঞ্জুষাকে ঘর থেকে চিরবিদায় জানাতে হবে এমনটা কোনওদিনও ভাবেনি নিয়োগী পরিবার। বিদিশা আপ্রাণ চাইত অনুভবকে, অন্তত তাই উঠে এসেছে , গতকয়েকদিনের অভিনেত্রীর বান্ধবী দিয়া-নেহাদের কথায়। বিদিশাকে খুবই বন্ধু হিসেবে পছন্দ করত দিয়ারা। কিন্তু এতটাও গভীরে নয়, যে তার অনুপস্থিতিতে বেঁচে থাকাটাই যন্ত্রনার হবে। তবে কী এমন অমোঘ টান ছিল যে, 'আত্মহত্যা'র আগের রাতে নিজের স্বামী নিতে এলেও, শ্বশুর বাড়ি যাওয়ার প্রস্তাব ফিরিয়ে দেন। আর এই প্রশ্নগুলি বোধয় এখন পাহাড় পেরিয়ে গিয়েছে।

প্রসঙ্গত, বুধবার সবে বিদিশা দে মজুমদারের দেহ উদ্ধার হয়েছে। এদিকে ৪৮ ঘন্টা পেরোতে না পেরোতোই ফের মঞ্জুষার দেহ উদ্ধারে প্রশ্নের মুখে ঠেলে দিয়েছে সবাইকে। বুধবার ভোর রাতে অনুভবের চিরকালীন হতে চায় বলে মনের কথা শেষবারের মতো জানিয়েছিল বান্ধবী দিয়াকে বিদিশা। কিন্তু সেতো গেলো বিদিশা এবং অনুভবের সম্পর্ক। এর মাঝে মঞ্জুষা নিয়োগী এল কোথায়। নাই বা তাঁর কোনও অনুভবের সঙ্গে কোনও যোগসূত্র পাওয়া গিয়েছে। তাহলে রইল বাকি এক। তিনি শুধু বিদিশা। এবার শুধু বন্ধুত্ব নাকি আরও গভীরে ছিল তাঁদের সম্পর্ক, প্রশ্নগুলি দানা বাঁধতে শুরু করেছে।

আরও পড়ুন, বান্ধবী বিদিশার মৃত্যুশোক সামলাতে পারলেন না, পাটুলিতে উদ্ধার মডেল-অভিনেত্রী মঞ্জুষার ঝুলন্ত দেহ

আরও পড়ুন, 'বিদিশার সঙ্গে রাত কাটাতে পারলে, কিন্তু মৃত্যুতে এলে না ', অনুভবের কথা শুনে বিস্ফোরক দিয়া

কারণ সম্প্রতি এক ফোটোশ্যুটে বিদিশার সঙ্গে একজন মহিলাকে দেখা গিয়েছে। এই ছবিটি পোস্ট করে বিদিশা ট্যাগলাইনে লিখেছেন 'লাভ ইউ বউ', এই ক্যাপশনকে কেন্দ্র করেই শুরু বিতর্কের ঝড়। এবারেও কিছুটা অস্পষ্ট রয়ে গিয়েছে,মেলেনি পুরো উত্তর। তবে একে একে দুই অর্থাৎ গোটা ঘটনাই খুব মর্মস্পর্ষী। যেহেতু ইতিমধ্য়েই বিদিশা উভকামী কিনা, প্রশ্ন উঠেছে। তাই আরও একটা প্রশ্ন সেখানে অবধারিতভাবে থেকেই যায়, তবে কি এটাই কারণ, মঞ্জুসার শ্বশুরবাড়ি না যাবার। আড়ালে আবডালে, মনের অনেক গভীরে, কিছু কথা নিয়েই কি চিরঘুমের দেশে পাড়ি দিয়েছে বিদিশা-মঞ্জুসা। যদিও সূর্যান্তের পর প্রশ্নরাও পাড়ি দিচ্ছে ধীরে ধীরে না ফেরার দেশে। কারণ যে সম্পর্কই হোক, তা প্রাণের চেয়েও অনেক বেশি দামী, সে কথা হৃদয় ছুঁয়েছে কলকাতার।

আরও পড়ুন, 'ভোর রাতে কথা বলেছিল বিদিশা, বুঝিনি ওটাই যে শেষ ফোন', বান্ধবীর মৃত্যুতে মুখ খুললেন দিয়া

উল্লেখ্য, মডেল ও অভিনেত্রী বিদিশা দে মজুমদারের দেহ উদ্ধারের পরপরই শুক্রবারই উদ্ধার বান্ধবী মঞ্জুষা নিয়োগীর দেহ।  পাটুলির ফ্ল্যাট থেকে এদিন সকালে উদ্ধার হয়েছে বিদিশার মডেল অভিনেত্রী বান্ধবী মঞ্জুষার দেহ।  মঞ্জুষাও বিদিশার মতোই অভিনয় জগতে যুক্ত। উল্লেখ্য, টেলি পাড়ায় পল্লবী দে-র দেহ  উদ্ধার হয়েছিল কিছু আগেই। আর তার পরপরই পল্লবীরও এক বান্ধবীর দেহ উদ্ধার হয়। এহেন পরপর টেলি জগতে দেহ উদ্ধারের ঘটনায় উদ্বেগ বাড়ছে কলকাতায়। একই ঘটনার পুনরাবৃত্ত হচ্ছে কী করে বারবার, একগুচ্ছে প্রশ্নের সামনে গোটা টলি পাড়া। আত্মহত্যা নাকি খুন, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Read more Articles on
Share this article
click me!