'বহুদিন থেকে বলছিলাম মিঠু রোগা হ'- অভিষেককে হারিয়ে গলা বুজে এল ইন্দ্রানী, অরিন্দমের

তখনও নিজের বাড়িতে শায়িত অভিষেকের দেহ। সেখান থেকে বেরিয়ে কান্না চাপতে পারেননি দীর্ঘদিনের অভিনয় জগতে সঙ্গী ইন্দ্রানী হালদার।

Parna Sengupta | Published : Mar 24, 2022 9:28 AM IST

রিল লাইফ থেকে রিয়েল লাইফ। নিজের প্রাণবন্ত হাসি আর অভিনয়ের গুণে মন জয় করেছিলেন টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মাত্র ৫৭ বছর বয়েসে এভাবে তাঁর চলে যাওয়া কিছুতেই কেউ মেনে নিতে পারছেন না। দীর্ঘদিনের সঙ্গী ইন্দ্রানী হালদার, অরিন্দম গাঙ্গুলি কথা বলার মতো অবস্থায় নেই। প্রতিক্রিয়া দেওয়ার মতো ভাষা খুঁজে পাচ্ছেন না জয়জিতের মতো বর্তমান প্রজন্মের অভিনেতারা। প্রত্যেকের শুধু একটাই কথা এটা আশা করিনি। এই কথা ছিল না। 

তখনও নিজের বাড়িতে শায়িত অভিষেকের দেহ। সেখান থেকে বেরিয়ে কান্না চাপতে পারেননি দীর্ঘদিনের অভিনয় জগতে সঙ্গী ইন্দ্রানী হালদার। কোনও রকমে বলেন 'মিঠুকে অনেকবার বলেছি রোগা হতে। কারোর কোনও কথা শুনত না। খেতে ভালবাসত। জীবনের অনেকগুলো ওঠা পড়া একসঙ্গে কাটিয়েছি আমরা'। 

কথা বলার অবস্থায় নেই অরিন্দম গঙ্গোপাধ্যায়ও। তিনি বলেন একসঙ্গে দীর্ঘদিন মঞ্চে অভিনয় করেছি, কর্মসূত্রে অনেকদিন দেখা সাক্ষাত ছিল না। কিন্তু খুব ভাল বন্ধু ছিল। এখনও বিশ্বাস হচ্ছে না যে এরকম একটা ঘটনা ঘটেছিল।

জয়জিতের কাছে গোটা বিষয়টা আকস্মিক। কিছুতেই মানতে পারছেন না। অভিষেকের পরিবারের কথা ভেবে খারাপ লাগছে অভিনেতার। অভিষেকের মত স্নেহবৎসল মানুষ খুব কম ছিলেন বলে জানিয়েছেন জয়জিত। 

এদিকে টুইটারে শোকপ্রকাশ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লেখেন 'আমরা আবার হারালাম একজন ভালো মানুষ ও ভালো অভিনেতাকে। তাঁর এই অকাল প্রয়াণে আমি শোকস্তব্ধ। তাঁর আত্মার শান্তি কামনা করি। যেখানেই থেকো ভালো থেকো মিঠুদা (অভিষেক চ্যাটার্জী)'

অভিনেত্রী শুভশ্রীর টুইট - 'অপ্রত্যাশিত! যেখানেই থেকো ভালো থেকো দাদা।'

সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়ায় ভরত কল জানিয়েছেন- ‘‘মঙ্গলবার খাদ্যের বিষক্রিয়ায় প্রথমে অসুস্থ হয়ে পড়েন অভিষেক। ওই অবস্থাতেই কিছুক্ষণ শ্যুটিংয়ের পর তাঁকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। বুধবারও তিনি স্টার জলসার 'ইসমার্ট জোড়ি' রিয়্যালিটি শো-তে শ্যুট করতে আসেন। সেখানেই আচমকা প্রেসার নেমে আসে ৮০-তে। সঙ্গে সঙ্গে কালো কফি দেওয়া হয় তাঁকে। আন্দাজ দুপুর আড়াইটে নাগাদ বাড়িও পাঠিয়ে দেওয়া হয়। সেই শেষ দেখা আমাদের।’’

দীর্ঘদিন পর্দায় একসঙ্গে দেখা গিয়েছে অভিষেক ও ঋতুপর্ণা জুটিকে। তাদের জুটি রীতিমত জনপ্রিয় ছিল দর্শক মহলে। সেই রিল লাইফের সঙ্গীকে হারিয়ে শোকস্তব্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত- টুইট করে লিখেছেন 

টুইট করেছেন অঙ্কুশ হাজরাও। তিনি লিখেছেন - 

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে থাকতে মোটেই পছন্দ ছিল না অভিনেতার। সর্বদাই নিজেকে শ্যুটের মধ্যে ব্যস্ত রাখতেন অভিনেতা। শুটিং করতেই করতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিষেক চট্টোপাধ্যায় (Popular Bengali Actor Abhishek Chatterjee) । অভিনেতার মৃত্যুর খবর কোনওভাবেই বিশ্বাস হচ্ছে না। অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ টলিপাড়া (Actor Abhishek Chatterjee Passes Away)। 

Share this article
click me!