বিদিশা কি উভকামী? কাকে ডাকতেন 'বৌ' বলে? ফেসবুক পোস্ট ঘিরে বিতর্ক তুঙ্গে

সাম্প্রতিক এক ফোটোশ্যুটে বিদিশার সঙ্গে এক মহিলাকে দেখা যাচ্ছে। এই ছবিটি পোস্ট করে বিদিশা ট্যাগলাইনে লিখেছেন 'লাভ ইউ বউ', এই ক্যাপশনকে কেন্দ্র করেই বিতর্কের শুরু। বিদিশার পাশে থাকা এই মডেলটির সঙ্গে বিদিশার কী সম্পর্ক তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যে পোস্টটি নিয়ে এত চর্চা সেখানে বিদিশা ও ওই মডলকে একদম ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।  দেহের উপরের অংশ লোমের মতো চাদরে ঢাকা। অপলক দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন দুজনে। এই পোস্ট নিয়েই চর্চার শুরু। বিদিশার মৃত্যুর খবরে প্রচন্ড ভেঙে পড়েছেন ওই মডেল। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বিদিশার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন ওই মডেল বিদিশার খুব কাছের বান্ধবী। তাকে নিয়ে হামেশাই চর্চা হতো। এমনকী বিদিশা সকলের সামনেই তাকে বউ বলে ডাকত।

Riya Das | Published : May 27, 2022 3:58 AM IST / Updated: May 27 2022, 04:51 PM IST

মাত্র ২১ বছরেই শেষ হয়ে গেল তরতাজা প্রাণ। মডেল বিদিশার রহস্য মৃত্যু নিয়ে বাড়ছে ধোঁয়াশা। কেন এই বয়সে চরম সিদ্ধান্ত নিতে হল বিদিশাকে, তা নিয়ে ধোঁয়াশায় সকলে। সময় যত এগোচ্ছে ততই যেন রহস্য দানা বাঁধতে শুরু করেছে। মডেল অভিনেত্রীর সঙ্গে অনুভব বেরার সম্পর্ক  নিয়েও জলঘোলা কম হচ্ছে না। এবার অভিনেত্রীর ফেসবুক পোস্ট নিয়ে জোর সমালোচনা চলছে। কী এমন রয়েছে বিদিশার ফেসবুকে। সাম্প্রতিক এক ফোটোশ্যুটে বিদিশার সঙ্গে এক মহিলাকে দেখা যাচ্ছে। এই ছবিটি পোস্ট করে বিদিশা ট্যাগলাইনে লিখেছেন 'লাভ ইউ বউ', এই ক্যাপশনকে কেন্দ্র করেই বিতর্কের শুরু।

বিদিশার পাশে থাকা এই মডেলটির সঙ্গে বিদিশার কী সম্পর্ক তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যে পোস্টটি নিয়ে এত চর্চা সেখানে বিদিশা ও ওই মডলকে একদম ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।  দেহের উপরের অংশ লোমের মতো চাদরে ঢাকা। অপলক দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন দুজনে। এই পোস্ট নিয়েই চর্চার শুরু। বিদিশার মৃত্যুর খবরে প্রচন্ড ভেঙে পড়েছেন ওই মডেল। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বিদিশার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন ওই মডেল বিদিশার খুব কাছের বান্ধবী। তাকে নিয়ে হামেশাই চর্চা হতো। এমনকী বিদিশা সকলের সামনেই তাকে বউ বলে ডাকত। তবে তা কি মজার ছলে নাকি এর পিছনেও অন্য কোন কারণ রয়েছে তা খতিয়ে দেখতেই জানা গেল।  তারা দুজনেই খুব ভাল বন্ধু ছিলেন। ওই মডেল বিদিশাকে দিদির মতোই ভালবাসত। তবে অনেক পোস্টে বিদিশাকে বর বলেও সম্বোধন করত। এই নিয়ে অনেক সময়েই সমালোচনার মুখে পড়তে হবে। অনেকে আবার এই পোস্ট দেখে বিদিশাকে উভকামী বলতেও ছাড়েননি।  

 


টলি অভিনেত্রী পল্লবী দের রহস্য মৃত্যুর মাত্র ১০ দিনের মাথাতেই ফের আরও এক মৃত্যু টলিপাড়ায়। বুধবার নাগেরবাজারের  ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে মডেল অভিনেত্রী বিদিশার দেহ।   অভিনেত্রী -মডেলের এই মৃত্যুকে প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই ধরে নিয়েছেন পুলিশ। তবে বিদিশার ঘর থেকে সুইসাইড নোটও পাওয়া গিয়েছে।   সময় যত এগোচ্ছে ততই যেন জট পাকাচ্ছে। পুলিশ সূত্রে খবর, বিদিশার ঘর থেকে যে সুইসাইড নোট উদ্ধার হয়েছে তাতে লেখা রয়েছে এই মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এক মারণ রোগে ভুগছিলেন নায়িকা। যদিও এই কথা বিশ্বাস করতে নারাজ  বিদিশার ঘনিষ্ঠরা। তারা জানিয়েছেন,  বিদিশা কোনও মারণরোগে ভুগছিলেন না। আর যদি তেমনটাই হতো তাহলে তো এমনিই মৃত্যু হতো তবে আলাদা করে আত্মঘাতী কেন হলেন বিদিশা। অনেকে আবার তার এই পেশাকেই দায়ী করেছেন এই মৃত্যুর জন্য। কাজের অভাব না থাকলেও কাঙ্খিত সাফল্য হয়তো ছিল না। তবে কি টাকা-পয়সার অভাব নাক অবসাদ নাকি সম্পর্কের টানাপোড়েন। কিসের জন্য নিজের জীবনের এত বড় ঝুঁকি নিলেন বিদিশা। কেউ আবার বলছেন, বিদিশা নাকি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। কিছুদিন ধরেই ঋতুস্রাবের সমস্যা হচ্ছিল মডেলের। চিকিৎসকেরও পরামর্শ  নিয়েছিলেন। আশঙ্কা ছিল যে ওভারিতে সিস্ট হয়েছে। তবে প্রয়াত অভিনেত্রীর পরিবারের দিক থেকে এখনও পর্যন্ত প্রেমিকের দিকে কোনও আঙুল তোলা হয়নি। তবে অভিনেত্রীর বন্ধুরা অনুভবের দিকে আঙুল তুলেছেন। উঠতি মডেলের মৃত্যুতে নয়া তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। তবে এই প্রথমবার নয়, এর আগেও দুবার আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন বিদিশা দে মজুমদার। মডেল অভিনেত্রীর পরিবার ও বন্ধুদের দাবি, পল্লবী দে-র মতো সম্পর্কের টানাপোড়েনের জন্যই আত্মহত্যা করেছেন বিদিশা। বিদিশার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, জিম ট্রেনার অনুভব বেরার সঙ্গে সম্পর্ক ছিল বিদিশা দে মজুমদারের। তবে কয়েকদিন আগেই সেই সম্পর্কে ভাঙন ধরেছিল। অন্য সম্পর্কে জড়িয়ে পরে অনুভব, সেকথা জানতে পেরেই মন ভেঙেছিল বিদিশার মন। ইদানিং হামেশাই বিদিশা বলতেন, পল্লবীর মতো ফুরিয়ে যেতে ইদানীং আমারও খুব ইচ্ছে করে।

আরও পড়ুন-স্তন বার করে 'ব্রা'-র উপর জ্যাকেট চাপিয়েই পার্টিতে হাজির মালাইকা, অন্তর্বাস দেখাতেই চরম ট্রোলড

আরও পড়ুন-স্ট্র্যাপলেস টপ ঠিকরে বেরোচ্ছ বক্ষযুগল, সাগরপাড়ে ধুকপুকানি বাড়ালেন মোনালিসা

আরও পড়ুন-৫০ -এও এভারগ্রিন করণ, বুক খোলা জ্যাকেটে অন্তর্বাস দেখিয়ে পার্টির মধ্যমণি মালাইকা, রইল চাঁদের হাটের একঝলক

Read more Articles on
Share this article
click me!