কেউ হাসলেন- কেউ মুখ ঘুরিয়ে নিলেন, করণ জোহরের জন্মদিনে এক ছাদের তলার সলমন-অ্যাশ-ক্যাট

একধারে প্রাক্তন প্রেমিকা তথা অভিষেক বচ্চনের ঘরনী ঐশ্বর্য রাই। তিনি করণ জোহরের ঘনিষ্টি হিসেবেই পরিচিত। বচ্চন দম্পতি কারণের ৫০ তম বার্থডে পার্টিতে উপস্থিত ছিলেন। আর সেই অনুষ্ঠানেই একা একা হাজির হয়েছিল সলমন খান। আবার সলমনের আরও এক প্রাক্তনী ক্যাটরিনা কাইফ ।

Saborni Mitra | Published : May 26, 2022 7:06 PM IST

পঞ্চাশে পা দিলেন করণ জোহর। তাঁর জন্মদিন উপলক্ষ্যে জমকালো পার্টিতে বসেছিল চাঁদের হাট। এমনিতে বি-টাউনে রীতিমত জনপ্রিয় করণ- আর তার জন্মদিনের পার্টি বলে কথা- তাই কেউই আমন্ত্রণ ফেরাতে পারনেনি।  করণ জোহরের জন্মদিনের পার্টির রাতেই বলিউড লিখল প্রায় একটি নতুন ইতিহাস। কারণ তাঁর বার্ডে পার্টিতে এক ছাদের তলায় বর্তমানদের নিয়েই উপস্থিত রইলেন প্রাক্তনরা। আর একটু খুলেই বলি - বিটাউনের প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা তাদের বর্তমানদের নিয়েই পুরনোদের সঙ্গে মঞ্চ শেয়ার করে নেন। 

যার মধ্যে অন্যতম সলমন খান। একধারে প্রাক্তন প্রেমিকা তথা অভিষেক বচ্চনের ঘরনী ঐশ্বর্য রাই। তিনি করণ জোহরের ঘনিষ্টি হিসেবেই পরিচিত। বচ্চন দম্পতি কারণের ৫০ তম বার্থডে পার্টিতে উপস্থিত ছিলেন। আর সেই অনুষ্ঠানেই একা একা হাজির হয়েছিল সলমন খান। আবার সলমনের আরও এক প্রাক্তনী ক্যাটরিনা কাইফ । তিনি তাঁর সদ্যো বিয়ে করা স্বামী ভিকি কৌশলের সঙ্গে হাজির হয়েছে। ঐশ্বর্য-সলমন সম্পর্ক রীতিমত তিক্ত। তাই তাঁরা কথা বলেছিলেন কিনা তা এখনও জানান যায়নি। তবে ক্যাটকে দেখে সলমন নাকি মিষ্টি হাসি হেসে ছিলেন। পাল্টা উত্তর দিয়েছিলেন ক্যাটরিনা। অন্যদিকে ভিকি কৌশল অবশ্য কোনও মতেই সলমনকে চটাতে চান না। বিটাউনে গুঞ্জন ক্যাটকে বিয়ে করলেও তাঁর পরিণতি যাতে বিবেক ওবেরয়ের মত না হয় সেদিকে যথেষ্ট সচেতন তিনি। 

এতে গেল সলমন খান। করণ জোহরের জন্মদিনের পার্টিতে রণবীর আর ক্যাটরিও একই সঙ্গে উপস্থিত হয়েছিলেন। আলিয়া অনুপস্থিত। মা নীতু কাপুরের সঙ্গেই উপস্থিত হয়েছিল রণবীর কাপুর। তবে তিনি নাকি ক্যাটরিনা আর ভিকি কৌশলকে পাশ কাটিয়ে গিয়েছিলেন। 

অন্যদিকে পার্টিতে হাজির ছিলেন হৃত্বিক রোশন। সঙ্গে অবশ্যই ছিলেন নতুন গার্লফ্রেন্ড সাবা। এই পার্টিতেই ডাকা হয়েছিল হৃত্বিকের প্রাক্তন ঘরনী সুজানকে। তিনিও উপস্থিত হয়েছিল। তবে সাবা আর সুজানে কী কথা হল তা এখনও জানা যায়নি। তবে গোটা পার্টিতে নাকি একবারের জন্যও সাবার হাত ছাড়েননি হৃত্বিক। আর সেটা যে সুজান খেয়াল করেছেন তা অবশ্য বলার অপেক্ষা রাখে না। তবে বলিউডে গুঞ্জন হৃত্বিক এখন সেলিব্রিটি মহলে তাঁর নতুন বান্ধবীর পরিচয় করিয়ে দিচ্ছেন। শোনা যাচ্ছে কাজল আর গৌরির সঙ্গেও নাকি তিনি সাবার পরিচয় করিয়ে দিয়েছেন। তবে সুজান কিন্তু  পরিবারিক দিক দিয়ে বলিউডে পরিচিত মুখ। 

Read more Articles on
Share this article
click me!