সারেগামাপা স্ক্রিপ্ট করা বা টাকা নিয়ে পূর্বপরিকল্পিত কখনই নয়, লাইভে মুখ খুললেন জয় সরকার

  • সা রে গা মা পা-তে কেন জয়ী অর্কদ্বীপ
  • প্রশ্ন তুলে ঝড়ে নেট দুনিয়ার 
  • জয় সরকারের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ
  • এবার লাইভে এসে মুখ খুললেন সুরকার 

Jayita Chandra | Published : Apr 20, 2021 2:50 PM IST

সারেগামাপা ২০২০ বিজেতা অর্কদ্বীপ, নাম ঘোষণার মুহূর্ত থেকেই জল্পনা তুঙ্গে। কীভাবে বিজেতা হলেন তিনি! মুহূর্তে কটাক্ষের শিকার হতে হল বিচারক মন্ডলীকে। যার মধ্যে অন্যতম হল জয় সরকার। নেট দুনিয়ায় উঠে এলো নয়া বিতর্কের ঝড়। টাকার বিনিময় নাকি পুরষ্কার ও সম্মান কিনেছেন অর্কদ্বীপ। দর্শক ও শ্রোতাদের বিকর্তের ভিড়ে যখন একের পর এক তোপ আক্রমণ করতে থাকে সুরকার জয় সরকারকে, তখনই সরব হলেন লোপামুদ্রা মিত্র। জানালেন, দীর্ঘ ২০ বছর ধরে তিনি জয় সরকারের সঙ্গে সংসার করছেন। 

আরও পড়ুন- শাহরুখ কন্যা বলে কথা, নিউইয়র্কের রাস্তায় ১.২ লাখের ব্যাগ নিয়ে পোজ দিলেন সুহানা 

হাড়ে মজ্জায় মানুষকটাকে চেনেন লোপামুদ্রা। পাশাপাশি তিনি আরও জানান, যে ছেলেটা সদ্য জয়লাভ করেছে, তাঁকে যদি এভাবে আক্রমণ করা হয়, তবে তাঁর বাস্তব পরিস্থিতি ঠিক কেমন দাঁড়াবে! সে তো জয়ের আনন্দতা উপভোগই করতে পারছে না। পাশাপাশি গায়িকা আরও বলেন, কেউ দ্বিতীয় প্রতিযোগীর নাম মনে রাখেন না। এক বছর কেবল লাইম লাইটে থাকার পরই এদের ইঁদুর দৌরে নেমে পড়তে হয়। তা দুঃখ জনক, সেই লড়াইয়ে পাশে কেউ থাকে না। 

 

এরপরই এই নিয়ে মুখ খোলেন জয় সরকার, মঙ্গলবার দুপুরে ফেসবুক লাইভে এসে তিনি জানান, এমন কোনও পূর্বপরিকল্পিত সিদ্ধান্ত নেওয়া হয় না এই মঞ্চে। যা হয়. তা বিচারকদের মতেই হয়। তিনি সব থেকে বেশি সুযোগ দিয়ে থাকেন সারেগামাপা-র প্রতিযোগীদের। পাশে থাকেন সাধ্য মতন। যার ফলে এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেও দাবী করেন তিনি। 

Share this article
click me!